বাংলাদেশ ও ব্রুনেইয়ের মধ্যে চমৎকার সম্পর্ক     মানবতাবিরোধী অপরাধ, নেত্রকোণার ২ জনের রায় বুধবার     আজ নয়, বুধবার আসছে জায়ানের মরদেহ     প্রধানমন্ত্রী দেশে ফিরছেন আজ     বসল ১১তম স্প্যান, দৃশ্যমান হলো পদ্মা সেতুর ১৬৫০ মিটার     শ্রীলংকায় সিরিজ বোমা হামলায় নিহত বেড়ে ৩১০     মাওয়ায় কাল বসবে ১১তম স্প্যান     জামে আসর মসজিদ পরিদর্শন করলেন প্রধানমন্ত্রী    

প্রস্তুতি ম্যাচে হেরে গেল ‘ক্লান্ত’ বাংলাদেশ

  ফেব্রুয়ারী ১০, ২০১৯     ৬৭     ১:৫৮ অপরাহ্ণ     ক্রীড়া
--

উত্তরণবার্তা ক্রীড়া ডেস্ক : বিপিএলের ক্লান্তিটা যেন শুরুতেই টের পেয়ে গেল বাংলাদেশ। নিউজিল্যান্ড সফরে একমাত্র প্রস্তুতি ম্যাচে হার দিয়ে শুরু করেছে। রোববার এই ম্যাচে লিঙ্কনে নিউজিল্যান্ড একাদশের বিপক্ষে অনুষ্ঠিত এই ম্যাচে বাংলাদেশ হেরেছে ২ উইকেটে।

টস হেরে ব্যাটিংয়ে নেমে টপ অর্ডার ব্যর্থতার পরিচয় দেয়। মুশফিকুর রহিম ছাড়া টপ অর্ডারে কেউ সুবিধা করতে পারেনি। মুশফিকের সঙ্গে মিডল অর্ডারে মাহমুদউল্লাহ রিয়াদ ও সাব্বির রহমানের দৃঢ়তায় ৪৬.১ ওভারে ২৪৭ রান করে বাংলাদেশ।

মাহমুদউল্লাহ ৭২, মুশফিক ৬২ ও সাব্বির করেন ৪০ রান। ম্যাকপিক চারটি এবং হাজেলডিন ও রবীন্দ্র দুটি করে উইকেট নেন।

জবাবে ওপেনিংয়েই জিত রাভাল ও আন্দ্রে ফ্লেচার ১১৪ রানের জুটি গড়েন। এরপর নিয়মিত বিরতিতে উইকেট তুলে নিলেও নিউজিল্যান্ড একাদশের হার আটকাতে পারেনি মেহেদি হাসান মিরাজের নেতৃত্বাধীন বাংলাদেশ। ফ্লেচার ৯২ ও রাভাল ৫২ রান করেন। মাহমুদউল্লাহ, মিরাজ ও মুস্তাফিজ দুটি করে উইকেট নেন।

চলতি সফরে স্বাগতিকদের বিপক্ষে তিনটি ওয়ানডে ও তিনটি টেস্ট ম্যাচ খেলবে বাংলাদেশ। আগামী ১৩ ফেব্রুয়ারি প্রথম ওয়ানডে দিয়ে শুরু হবে তাদের মিশন।

উত্তরণবার্তা/এআর


 



যেসব পানীয় কমাবে ওজন

  এপ্রিল ১৬, ২০১৯     ৫৪৮

ধোনি কাণ্ডে যা বললেন সৌরভ

  এপ্রিল ১৩, ২০১৯     ৫৩৪

‘রাফিরে, আমার মা রে...’

  এপ্রিল ১১, ২০১৯     ৪১২

নতুন মনুষ্য প্রজাতির সন্ধান!

  এপ্রিল ১৩, ২০১৯     ৩০৫

পুরনো খবর