ডিসি আহমেদ কবীরকে ওএসডি করার সিদ্ধান্ত: জনপ্রশাসন প্রতিমন্ত্রী     রোহিঙ্গা ঢলের ২ বছর আজ     আইভি রহমান স্মরণে মিলাদে প্রধানমন্ত্রী     বিএনপি খুনির দল: হাছান মাহমুদ     রোহিঙ্গাদের ফেরাতে কৌশলে এগোচ্ছে সরকার : সেতুমন্ত্রী     আমিরাতের সর্বোচ্চ সম্মাননায় ভূষিত হলেন নরেন্দ্র মোদি     দেশে ফিরে বিশ্রাম না নিয়েই অনুশীলনে হাজির সাকিব     আগামীকাল থেকে শুরু হচ্ছে ‘বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী’ পাঠের প্রতিযোগিতা    

বানারীপাড়ায় কুকুর টেনে তুলল নবজাতকের লাশ

  ফেব্রুয়ারী ১০, ২০১৯     ৬৯     ১:৪৭ অপরাহ্ণ     আরও
--

উত্তরণবার্তা প্রতিবেদক : বরিশালের বানারীপাড়ায় জোয়ারের পানিতে সন্ধ্যা নদীতে ভেসে আসে এক নবজাতকের মৃতদেহ। হতভাগ্য শিশুটির পরিচয় পাওয়া যায়নি। তবে কুকুর নদীর তীরে টেনেহিঁচড়ে তার মৃতদেহ তুলছিল বলে জানায় পুলিশ।

শনিবার রাত ১১টার দিকে উপজেলার চাখার ইউনিয়নের মিরেরহাট বেল্লাল হুজুরের ইটভাটাসংলগ্ন সন্ধ্যা নদীর তীর থেকে ওই মৃতদেহ উদ্ধার করা হয়।

বানারীপাড়া থানার ওসি মো. খলিলুর রহমান জানান, শনিবার স্থানীয় চকিদার মকবুল হোসেন ওই শিশুর লাশ কুকুরে টেনেহিঁচড়ে নিয়ে যেতে দেখে থানা পুলিশকে জানান। ঘটনাস্থলে থেকে নিহত শিশুর মৃতদেহ উদ্ধার করা হয়।

এ ব্যাপারে স্থানীয় চকিদার মকবুল হোসেন বাদী হয়ে ওই রাতেই থানায় একটি ইউডি মামলা করেছেন।

আজ রোববার সকালে ওই মৃতদেহ ময়নাতদন্তের জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে পাঠানো হবে। এ ছাড়া ওই শিশুর পরিচয় উদ্ধার করার চেষ্টা চলছে বলেও ওসি জানান।

উত্তরণবার্তা/এআর


 



ভিসা করতে যা যা জেনে রাখা জরুরি

  আগস্ট ২২, ২০১৯     ২৫১১

ভিসা ছাড়াই বিদেশভ্রমণ

  আগস্ট ২২, ২০১৯     ১৮২৫

নার্স খুনের কারণ জানালেন সহকর্মী

  আগস্ট ২১, ২০১৯     ১৬১১

কোরবানির মাংসের অন্যরকম হাট!

  আগস্ট ১৩, ২০১৯     ১৩৫৫

পুরনো খবর