বাংলাদেশ-ব্রুনেই ৬ সমঝোতা স্মারক স্বাক্ষরিত     শ্রীলংকায় সিরিজ বোমা হামলায় নিহত বেড়ে ২৯০, গ্রেফতার ২৪     শ্রীলংকায় বোমা হামলা: শেখ সেলিমের নাতি নিহত     এবাদত-বন্দেগির মধ্য দিয়ে পবিত্র শবেবরাত পালিত     সন্ত্রাসীদের বিরুদ্ধে সোচ্চার হোন : প্রধানমন্ত্রী     ব্রুনেইতে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা     শ্রীলঙ্কায় বোমা হামলার ঘটনায় প্রধানমন্ত্রীর নিন্দা ও শোক     পবিত্র শবে বরাত আজ    

বানারীপাড়ায় কুকুর টেনে তুলল নবজাতকের লাশ

  ফেব্রুয়ারী ১০, ২০১৯     ৩৮     ১:৪৭ অপরাহ্ণ     আরও
--

উত্তরণবার্তা প্রতিবেদক : বরিশালের বানারীপাড়ায় জোয়ারের পানিতে সন্ধ্যা নদীতে ভেসে আসে এক নবজাতকের মৃতদেহ। হতভাগ্য শিশুটির পরিচয় পাওয়া যায়নি। তবে কুকুর নদীর তীরে টেনেহিঁচড়ে তার মৃতদেহ তুলছিল বলে জানায় পুলিশ।

শনিবার রাত ১১টার দিকে উপজেলার চাখার ইউনিয়নের মিরেরহাট বেল্লাল হুজুরের ইটভাটাসংলগ্ন সন্ধ্যা নদীর তীর থেকে ওই মৃতদেহ উদ্ধার করা হয়।

বানারীপাড়া থানার ওসি মো. খলিলুর রহমান জানান, শনিবার স্থানীয় চকিদার মকবুল হোসেন ওই শিশুর লাশ কুকুরে টেনেহিঁচড়ে নিয়ে যেতে দেখে থানা পুলিশকে জানান। ঘটনাস্থলে থেকে নিহত শিশুর মৃতদেহ উদ্ধার করা হয়।

এ ব্যাপারে স্থানীয় চকিদার মকবুল হোসেন বাদী হয়ে ওই রাতেই থানায় একটি ইউডি মামলা করেছেন।

আজ রোববার সকালে ওই মৃতদেহ ময়নাতদন্তের জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে পাঠানো হবে। এ ছাড়া ওই শিশুর পরিচয় উদ্ধার করার চেষ্টা চলছে বলেও ওসি জানান।

উত্তরণবার্তা/এআর


 



সু-সম্পর্ক যেন চাড়া গাছ

  এপ্রিল ২২, ২০১৯

ধোনি কাণ্ডে যা বললেন সৌরভ

  এপ্রিল ১৩, ২০১৯     ৫৩৪

যেসব পানীয় কমাবে ওজন

  এপ্রিল ১৬, ২০১৯     ৫০৫

‘রাফিরে, আমার মা রে...’

  এপ্রিল ১১, ২০১৯     ৪১১

নতুন মনুষ্য প্রজাতির সন্ধান!

  এপ্রিল ১৩, ২০১৯     ৩০৪

পুরনো খবর