বাংলাদেশ-ব্রুনেই ৬ সমঝোতা স্মারক স্বাক্ষরিত     শ্রীলংকায় সিরিজ বোমা হামলায় নিহত বেড়ে ২৯০, গ্রেফতার ২৪     শ্রীলংকায় বোমা হামলা: শেখ সেলিমের নাতি নিহত     এবাদত-বন্দেগির মধ্য দিয়ে পবিত্র শবেবরাত পালিত     সন্ত্রাসীদের বিরুদ্ধে সোচ্চার হোন : প্রধানমন্ত্রী     ব্রুনেইতে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা     শ্রীলঙ্কায় বোমা হামলার ঘটনায় প্রধানমন্ত্রীর নিন্দা ও শোক     পবিত্র শবে বরাত আজ    

এসপি ইলিয়াছ শরীফ আবারো বাংলাদেশ পুলিশ পদক পেলেন

  ফেব্রুয়ারী ১০, ২০১৯     ৮৯     ১২:১০ অপরাহ্ণ     আরও
--

উত্তরণবার্তা প্রতিবেদক, নোয়াখালী : নোয়াখালী জেলা পুলিশ সুপার মো. ইলিয়াছ শরীফ পিপিএম (সেবা), বিপিএম (সেবা) আবারও বাংলাদেশ পুলিশ পদক (বিপিএম)-সেবা পেলেন।

মঙ্গলবার স্বরাষ্ট্র মন্ত্রনালয়ের জননিরাপত্তা বিভাগের পুলিশ শাখা -২ এর এক প্রজ্ঞাপনে এ তথ্য নিশ্চিত করা হয়।  প্রজ্ঞাপনে উল্লেখ করা হয় ‘গুরুত্বপূর্ণ মামলার রহস্য উদ্ঘাটন, অপরাধ নিয়ন্ত্রণ, দক্ষতা, কর্তব্যনিষ্ঠা, সততা ও শৃঙ্খলামূলক আচরণের মাধ্যমে প্রশংসনীয় অবদানের জন্য এই পদক প্রদান করা হচ্ছে।

উল্লেখ্য ২০১৮ সালে নোয়াখালী জেলা পুলিশ সুপারের দায়িত্বরত অবস্থায় প্রথম বাংলাদেশ পুলিশ পদক (বিপিএম)-সেবা পদক ও ২০১৬ সালে প্রেসিডেন্ট পুলিশ পদক (পিপিএম)-সেবা পদক লাভ করেন। এছাড়া তিনি ২০১১ ও ২০১৫ সালে অাইজিপি ব্যাচ এবং ২০০৭ ও ২০১১ সালে জাতিসংঘ পদক লাভ করেন। গত ৪ ফেব্রুয়ারি মাননীয়  প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা রাজারবাগ পুলিশ লাইন্সে পুলিশ সেবা সপ্তাহ উপলক্ষে অনুষ্ঠিত বার্ষিক কুচকাওয়াজে এই পদক পরিয়ে দেন।

উত্তরণবার্তা/এআর


 



সু-সম্পর্ক যেন চাড়া গাছ

  এপ্রিল ২২, ২০১৯

ধোনি কাণ্ডে যা বললেন সৌরভ

  এপ্রিল ১৩, ২০১৯     ৫৩৪

যেসব পানীয় কমাবে ওজন

  এপ্রিল ১৬, ২০১৯     ৫০৫

‘রাফিরে, আমার মা রে...’

  এপ্রিল ১১, ২০১৯     ৪১১

নতুন মনুষ্য প্রজাতির সন্ধান!

  এপ্রিল ১৩, ২০১৯     ৩০৪

পুরনো খবর