ডিসি আহমেদ কবীরকে ওএসডি করার সিদ্ধান্ত: জনপ্রশাসন প্রতিমন্ত্রী     রোহিঙ্গা ঢলের ২ বছর আজ     আইভি রহমান স্মরণে মিলাদে প্রধানমন্ত্রী     বিএনপি খুনির দল: হাছান মাহমুদ     রোহিঙ্গাদের ফেরাতে কৌশলে এগোচ্ছে সরকার : সেতুমন্ত্রী     আমিরাতের সর্বোচ্চ সম্মাননায় ভূষিত হলেন নরেন্দ্র মোদি     দেশে ফিরে বিশ্রাম না নিয়েই অনুশীলনে হাজির সাকিব     আগামীকাল থেকে শুরু হচ্ছে ‘বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী’ পাঠের প্রতিযোগিতা    

এসপি ইলিয়াছ শরীফ আবারো বাংলাদেশ পুলিশ পদক পেলেন

  ফেব্রুয়ারী ১০, ২০১৯     ১১৭     ১২:১০ অপরাহ্ণ     আরও
--

উত্তরণবার্তা প্রতিবেদক, নোয়াখালী : নোয়াখালী জেলা পুলিশ সুপার মো. ইলিয়াছ শরীফ পিপিএম (সেবা), বিপিএম (সেবা) আবারও বাংলাদেশ পুলিশ পদক (বিপিএম)-সেবা পেলেন।

মঙ্গলবার স্বরাষ্ট্র মন্ত্রনালয়ের জননিরাপত্তা বিভাগের পুলিশ শাখা -২ এর এক প্রজ্ঞাপনে এ তথ্য নিশ্চিত করা হয়।  প্রজ্ঞাপনে উল্লেখ করা হয় ‘গুরুত্বপূর্ণ মামলার রহস্য উদ্ঘাটন, অপরাধ নিয়ন্ত্রণ, দক্ষতা, কর্তব্যনিষ্ঠা, সততা ও শৃঙ্খলামূলক আচরণের মাধ্যমে প্রশংসনীয় অবদানের জন্য এই পদক প্রদান করা হচ্ছে।

উল্লেখ্য ২০১৮ সালে নোয়াখালী জেলা পুলিশ সুপারের দায়িত্বরত অবস্থায় প্রথম বাংলাদেশ পুলিশ পদক (বিপিএম)-সেবা পদক ও ২০১৬ সালে প্রেসিডেন্ট পুলিশ পদক (পিপিএম)-সেবা পদক লাভ করেন। এছাড়া তিনি ২০১১ ও ২০১৫ সালে অাইজিপি ব্যাচ এবং ২০০৭ ও ২০১১ সালে জাতিসংঘ পদক লাভ করেন। গত ৪ ফেব্রুয়ারি মাননীয়  প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা রাজারবাগ পুলিশ লাইন্সে পুলিশ সেবা সপ্তাহ উপলক্ষে অনুষ্ঠিত বার্ষিক কুচকাওয়াজে এই পদক পরিয়ে দেন।

উত্তরণবার্তা/এআর


 



ভিসা করতে যা যা জেনে রাখা জরুরি

  আগস্ট ২২, ২০১৯     ২৫১১

ভিসা ছাড়াই বিদেশভ্রমণ

  আগস্ট ২২, ২০১৯     ১৮২৫

নার্স খুনের কারণ জানালেন সহকর্মী

  আগস্ট ২১, ২০১৯     ১৬১১

কোরবানির মাংসের অন্যরকম হাট!

  আগস্ট ১৩, ২০১৯     ১৩৫৫

পুরনো খবর