চকবাজারে আগুনের তদন্ত প্রতিবেদন ২-৩ দিনেই : ওবায়দুল কাদের     কেমিক্যাল গোডাউন সরাতে আটঘাট বেঁধে নেমেছি     চকবাজারে অগ্নিকাণ্ডে জাতিসংঘ মহাসচিবের শোক     রাসায়নিকের গুদাম না সরানো দুঃখজনক: প্রধানমন্ত্রী     আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডের সভা বিকালে     ইকুয়েডরে ৭.৫ মাত্রার ভূমিকম্প     অগ্রগতি ৩২ শতাংশ, ২০২২ সালেই বঙ্গবন্ধু টানেল     অগ্নিদগ্ধদের দেখতে ঢামেকে প্রধানমন্ত্রী    

বসন্ত এলোরে ...

  ফেব্রুয়ারী ১০, ২০১৯     ৫৪     ১১:০৩ পূর্বাহ্ন     বিনোদন
--

উত্তরণবার্তা লাইফস্টাইল ডেস্ক : বাঙালি সংস্কৃতির অন্যতম উৎসব বসন্ত এলো বলে, সবাই অপেক্ষায় বাসন্তী রঙে নিজেকে রাঙাতে। বিশেষ দিনে প্রকৃতির রূপের সঙ্গে মিল রেখে সাজের পথ বাতলে দিয়েছেন ওমেন্স ওয়ার্ল্ডের সিইও রূপবিশেষজ্ঞ ফারনাজ আলম।

ফারনাজ বলেন, পহেলা ফাল্গুনে প্রথমে ঠাণ্ডা পানিতে মুখ ধুয়ে প্যানকেক বা কমপ্যাক্ট পাউডার দিয়ে মুখে বেইস করে নিন। সকালে ও রাতে বাদামি, গাঢ় বাদামি বা পিচ্ রঙের ব্লাশন ব্যবহার করতে পারেন। সোনালি রঙের মিশ্রণে আইশ্যাডো দিয়ে চোখটাকে সাজাতে পারেন। চোখকে স্মোকি করেও সাজাতে পারেন।

ঠোঁটে হালকা রঙের লিপস্টিক ব্যবহার করতে হবে। তবে সাজে ভিন্ন মাত্রা আনতে চাইলে হালকা মেকআপের সঙ্গে ঠোঁটে চড়া লাল রং দিতে পারেন। কপালের টিপ সাজকে আরও উৎসবমূখর করে ও পূর্ণতা দেয়। সঙ্গে  পরুন হাত ভর্তি কাচের চুড়ি।

অনেক সময় বাইরে ঘুরলে খোলা চুলে অস্বস্তি হতে পারে। চাইলে সামনের দিকের কিছুটা চুল ব্যাককোম্ব করে নিতে পারেন। পেছনে চুল আটকানোর জায়গাটিতে আটকে দিতে পারেন পছন্দের পলাশ-শিমুল বা গাঁদা যেকোনো ফুল।

উত্তরণবার্তা/এআর


 



আগুন খেয়ে জাদুকরের মৃত্যু

  ফেব্রুয়ারী ২৩, ২০১৯

বিশ্বের বৃহত্তম মৌমাছি

  ফেব্রুয়ারী ২৩, ২০১৯

চকবাজারে আগুন: বেড়েই চলেছে লাশের সারি

  ফেব্রুয়ারী ২১, ২০১৯     ৬৫০

আসছে হুয়াওয়ে পি৩০ ও পি৩০ প্রো

  ফেব্রুয়ারী ১১, ২০১৯     ৬৩৪

আমিরের আগুন বোলিং বৃথা মালিকের ঝড়

  ফেব্রুয়ারী ১৫, ২০১৯     ৪১৫

মুলতানকে জেতালেন আফ্রিদি-মালিক

  ফেব্রুয়ারী ১৬, ২০১৯     ৩৬৭

সিরিজ হার বাংলাদেশের

  ফেব্রুয়ারী ১৬, ২০১৯     ২৮১

প্রস্তুতি ম্যাচে টাইগারদের সংগ্রহ ২৪৭

  ফেব্রুয়ারী ১০, ২০১৯     ২৪৯

দেখে নিন সেরা পাঁচ ফিল্ডার কে

  ফেব্রুয়ারী ১৫, ২০১৯     ১৮০

তেলাপিয়া প্রিয় মাছ

  ফেব্রুয়ারী ২০, ২০১৯     ১৫৮

পুরনো খবর