ডিসি আহমেদ কবীরকে ওএসডি করার সিদ্ধান্ত: জনপ্রশাসন প্রতিমন্ত্রী     রোহিঙ্গা ঢলের ২ বছর আজ     আইভি রহমান স্মরণে মিলাদে প্রধানমন্ত্রী     বিএনপি খুনির দল: হাছান মাহমুদ     রোহিঙ্গাদের ফেরাতে কৌশলে এগোচ্ছে সরকার : সেতুমন্ত্রী     আমিরাতের সর্বোচ্চ সম্মাননায় ভূষিত হলেন নরেন্দ্র মোদি     দেশে ফিরে বিশ্রাম না নিয়েই অনুশীলনে হাজির সাকিব     আগামীকাল থেকে শুরু হচ্ছে ‘বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী’ পাঠের প্রতিযোগিতা    

বসন্ত এলোরে ...

  ফেব্রুয়ারী ১০, ২০১৯     ১১১     ১১:০৩ পূর্বাহ্ন     বিনোদন
--

উত্তরণবার্তা লাইফস্টাইল ডেস্ক : বাঙালি সংস্কৃতির অন্যতম উৎসব বসন্ত এলো বলে, সবাই অপেক্ষায় বাসন্তী রঙে নিজেকে রাঙাতে। বিশেষ দিনে প্রকৃতির রূপের সঙ্গে মিল রেখে সাজের পথ বাতলে দিয়েছেন ওমেন্স ওয়ার্ল্ডের সিইও রূপবিশেষজ্ঞ ফারনাজ আলম।

ফারনাজ বলেন, পহেলা ফাল্গুনে প্রথমে ঠাণ্ডা পানিতে মুখ ধুয়ে প্যানকেক বা কমপ্যাক্ট পাউডার দিয়ে মুখে বেইস করে নিন। সকালে ও রাতে বাদামি, গাঢ় বাদামি বা পিচ্ রঙের ব্লাশন ব্যবহার করতে পারেন। সোনালি রঙের মিশ্রণে আইশ্যাডো দিয়ে চোখটাকে সাজাতে পারেন। চোখকে স্মোকি করেও সাজাতে পারেন।

ঠোঁটে হালকা রঙের লিপস্টিক ব্যবহার করতে হবে। তবে সাজে ভিন্ন মাত্রা আনতে চাইলে হালকা মেকআপের সঙ্গে ঠোঁটে চড়া লাল রং দিতে পারেন। কপালের টিপ সাজকে আরও উৎসবমূখর করে ও পূর্ণতা দেয়। সঙ্গে  পরুন হাত ভর্তি কাচের চুড়ি।

অনেক সময় বাইরে ঘুরলে খোলা চুলে অস্বস্তি হতে পারে। চাইলে সামনের দিকের কিছুটা চুল ব্যাককোম্ব করে নিতে পারেন। পেছনে চুল আটকানোর জায়গাটিতে আটকে দিতে পারেন পছন্দের পলাশ-শিমুল বা গাঁদা যেকোনো ফুল।

উত্তরণবার্তা/এআর


 



ভিসা করতে যা যা জেনে রাখা জরুরি

  আগস্ট ২২, ২০১৯     ২৫১২

ভিসা ছাড়াই বিদেশভ্রমণ

  আগস্ট ২২, ২০১৯     ১৮২৫

নার্স খুনের কারণ জানালেন সহকর্মী

  আগস্ট ২১, ২০১৯     ১৬১২

কোরবানির মাংসের অন্যরকম হাট!

  আগস্ট ১৩, ২০১৯     ১৩৫৫

পুরনো খবর