ডিসি আহমেদ কবীরকে ওএসডি করার সিদ্ধান্ত: জনপ্রশাসন প্রতিমন্ত্রী     রোহিঙ্গা ঢলের ২ বছর আজ     আইভি রহমান স্মরণে মিলাদে প্রধানমন্ত্রী     বিএনপি খুনির দল: হাছান মাহমুদ     রোহিঙ্গাদের ফেরাতে কৌশলে এগোচ্ছে সরকার : সেতুমন্ত্রী     আমিরাতের সর্বোচ্চ সম্মাননায় ভূষিত হলেন নরেন্দ্র মোদি     দেশে ফিরে বিশ্রাম না নিয়েই অনুশীলনে হাজির সাকিব     আগামীকাল থেকে শুরু হচ্ছে ‘বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী’ পাঠের প্রতিযোগিতা    

এলজিআরডি মন্ত্রণালয়ে যাচ্ছেন প্রধানমন্ত্রী

  ফেব্রুয়ারী ১০, ২০১৯     ৮৩     ১০:৩৬ পূর্বাহ্ন     জাতীয় সংবাদ
--

উত্তরণবার্তা ডেস্ক : সরকারের বিভিন্ন মন্ত্রণালয় পরিদর্শনের অংশ হিসেবে আজ স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ে (এলজিআরডি) যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। স্থানীয় সরকারবিষয়ক মন্ত্রণালয় বিষয়টি নিশ্চিত করেছে।

আজ রোববার সকাল ১০টার পর প্রধানমন্ত্রীর স্থানীয় সরকার মন্ত্রণালয়ে যাওয়ার কথা রয়েছে। এ সময় তিনি মন্ত্রণালয়ের বিভিন্ন সংস্থার প্রধান এবং ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে বৈঠক করবেন। তিনি বিভিন্ন প্রকল্প সম্পর্কে খোঁজখবর নেবেন। সেই সঙ্গে জরুরি প্রকল্পগুলো দ্রুততম সময়ে শেষ করার তাগিদ দেবেন।

এ সময় মন্ত্রণালয়ের চলমান প্রকল্প এবং ভবিষ্যতে যেসব প্রকল্প নেয়ার পরিকল্পনা হচ্ছে, সেসব প্রকল্পের অগ্রগতি সম্পর্কে অবহিত করা হবে প্রধানমন্ত্রীকে।

জানা গেছে, সচিবালয়ের সাত নম্বর ভবনে অষ্টম ফ্লোরে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের সভাকক্ষে কর্মকর্তাদের সঙ্গে প্রধানমন্ত্রীর এ বৈঠক অনুষ্ঠিত হবে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা পর্যায়ক্রমে সরকারের সব মন্ত্রণালয় পরিদর্শন করবেন। ইতিমধ্যে তিনি জনপ্রশাসনসহ বেশ কয়েকটি মন্ত্রণালয় পরিদর্শন করেছেন।

উত্তরণবার্তা/এআর


 



ভিসা করতে যা যা জেনে রাখা জরুরি

  আগস্ট ২২, ২০১৯     ২৫১১

ভিসা ছাড়াই বিদেশভ্রমণ

  আগস্ট ২২, ২০১৯     ১৮২৫

নার্স খুনের কারণ জানালেন সহকর্মী

  আগস্ট ২১, ২০১৯     ১৬১১

কোরবানির মাংসের অন্যরকম হাট!

  আগস্ট ১৩, ২০১৯     ১৩৫৫

পুরনো খবর