বাংলাদেশ-ব্রুনেই ৬ সমঝোতা স্মারক স্বাক্ষরিত     শ্রীলংকায় সিরিজ বোমা হামলায় নিহত বেড়ে ২৯০, গ্রেফতার ২৪     শ্রীলংকায় বোমা হামলা: শেখ সেলিমের নাতি নিহত     এবাদত-বন্দেগির মধ্য দিয়ে পবিত্র শবেবরাত পালিত     সন্ত্রাসীদের বিরুদ্ধে সোচ্চার হোন : প্রধানমন্ত্রী     ব্রুনেইতে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা     শ্রীলঙ্কায় বোমা হামলার ঘটনায় প্রধানমন্ত্রীর নিন্দা ও শোক     পবিত্র শবে বরাত আজ    

যে হাতি উপহার দেবেন, তাকেই বিয়ে করবো

  ফেব্রুয়ারী ০৯, ২০১৯     ৭৬     ১১:৩৩ পূর্বাহ্ন     বিনোদন
--

উত্তরণবার্তা বিনোদন ডেস্ক : সাধারণত সামনাসামনি হাতি দেখে ভয়ে অনেকে দূরে সরে যান। তবে অভিনেত্রী মুমতাহিনা চৌধুরী টয়া সেদিক থেকে বেশ সাহসী। প্রথমবার হাতির দেখা পেয়েই তিনি আনন্দে আত্মহারা। ছুঁয়ে দেখেছেন এবং হাতির সঙ্গে শুটিংও করেছেন।

সম্প্রতি ‘তোর মনে’ শিরোনামের একটি মিউজিক ভিডিওতে কাজ করেছেন টয়া। এই গানটির শুটিংয়ের জন্যই আনা হয়েছিল বিশাল আকৃতির একটি পোষা হাতি। আর হাতিটিকে পেয়ে শুটিং ভুলে গিয়ে তার সঙ্গেই খেলতে শুরু করেন এই অভিনেত্রী।

মজার এই বিষয়টি নিয়ে টয়া বলেন, ছোটবেলা থেকে আমি হাতি অনেক পছন্দ করি। কিন্তু এবারই প্রথম সামনে থেকে ছুঁয়ে দেখার সুযোগ পেলাম। মজার ব্যাপার হচ্ছে, হাতিকে পেয়ে আমি শুটিংয়ের কথাই ভুলে গিয়েছিলাম। হাতির কর্মকাণ্ড দেখে বেশ কয়েক ঘণ্টা কাটিয়ে দেই।

‘‘হাতি আমার এতো পছন্দ যে, কেউ যদি আমাকে একটা হাতি উপহার দেয় এবং সারাজীবন তার ভরণপোষণের দায়িত্ব নেন; তাহলে আমি তাকেই বিয়ে করবো’’, যোগ করেন এই লাক্সতারকা।  

মিউজিক ভিডিওতে টয়ার সঙ্গে জুটি বেঁধেছেন ভারতের টি-সিরিজের ব্যানারে নির্মিত গানের মডেল মাহিম করিম। বৃহস্পতিবার ভালোবাসা দিবস উপলক্ষে সিডি চয়েজের ইউটিউব চ্যানেলে গানটি প্রকাশ পেয়েছে।

‘তোর মনে’ গানটি লিখেছেন জুলিয়েট। কণ্ঠ দিয়েছেন এবং সুর করেছেন কিবরিয়া বুলবুল। সঙ্গীত ও ভিডিও নির্দেশনা দিয়েছেন রুম্মান চৌধুরী।

উত্তরণবার্তা/এআর

 



সু-সম্পর্ক যেন চাড়া গাছ

  এপ্রিল ২২, ২০১৯

ধোনি কাণ্ডে যা বললেন সৌরভ

  এপ্রিল ১৩, ২০১৯     ৫৩৪

যেসব পানীয় কমাবে ওজন

  এপ্রিল ১৬, ২০১৯     ৫০৫

‘রাফিরে, আমার মা রে...’

  এপ্রিল ১১, ২০১৯     ৪১১

নতুন মনুষ্য প্রজাতির সন্ধান!

  এপ্রিল ১৩, ২০১৯     ৩০৪

পুরনো খবর