আজ - রবিবার, ২০ মে ২০১৮, ৬ জ্যৈষ্ঠ ১৪২৫ | ঢাকা সময়: ১০:০৩ অপরাহ্ন
বিএনপি নির্বাচনে অংশ না নিলেও গণতন্ত্রের ধারাবাহিকতা বজায় থাকবে : সেতুমন্ত্রী     ২ জুন থেকে ট্রেনের অগ্রিম টিকিট     আগামী নির্বাচনে বড় বিজয়ে আত্মবিশ্বাসী আওয়ামী লীগ     বঙ্গোপসাগরে ৬৫ দিন মাছ ধরা নিষিদ্ধ     স্যাটেলাইট উৎক্ষেপণ করে নজির স্থাপন করেছে বাংলাদেশ: স্পিকার     বরিশালে ‘বন্ধুকযুদ্ধে’ ডাকাত নিহত     আন্তর্জাতিক একক ব্যবহার নিশ্চিত করা গেলে বাণিজ্য সহজীকরণের কাজ ত্বরান্বিত হবে : শেখ হাসিনা     একটি বাড়ি একটি খামার প্রকল্পে স্বাবলম্বী হচ্ছে গ্রামের হতদরিদ্র লাখো পরিবার    

ছেলের সঙ্গে মায়ের দাখিল পাস!

  মে ০৭, ২০১৮     ৪৮     ১:৫০ অপরাহ্ণ     শিক্ষা
--

নিজস্ব প্রতিবেদক পটুয়াখালী, উত্তরণবার্তা.কম : পটুয়াখালীর বাউফলে মা ও ছেলে একসঙ্গে দাখিল পাস করেছেন। মা পেয়েছেন জিপিএ ৩.৬০ ও ছেলে পেয়েছে জিপিএ ৪.২৮।

কৃতকার্য হওয়া মায়ের নাম জেসমিন আক্তার। আর ছেলের নাম মো. সাইফুল্লাহ বিন জাকারিয়া।

জানা গেছে, জেসমিন আক্তারের দুই মেয়ে ও এক ছেলের মধ্যে সাইফুল্লাহ বিন জাকারিয়া সবার ছোট। স্বামীর নাম মো. জাকারিয়া খান। তাদের বাড়ি উপজেলার কালিশুরী বন্দর এলাকায়।

জেসমিন আক্তারের বড় মেয়ে সাইয়েদা আক্তার প্রাণিবিদ্যা বিষয়ে সম্মান তৃতীয় বর্ষের শিক্ষার্থী ও ছোট মেয়ে আফছা বেগম অর্থনীতি বিষয়ের সম্মান প্রথম বর্ষের শিক্ষার্থী।

জেসমিন আক্তার ষষ্ঠ শ্রেণি থেকে দশম শ্রেণি পর্যন্ত উপজেলার কালিশুরী ইউনিয়নের রাজাপুর ছালেহিয়া দাখিল মাদ্রাসায় নিয়মিত শিক্ষার্থী হিসেবে পড়াশোনা করেন। এখান থেকেই এ বছর দাখিল পরীক্ষায় অংশ নেন।

আর ছেলে মো. সাইফুল্লাহ বিন জাকারিয়া একই উপজেলার কেশবপুর ইউনিয়নের কেশবপুর ফজলুল হক আলিম মাদ্রাসা থেকে দাখিল পরীক্ষায় অংশ নেয়।

জেসমিন আক্তার বলেন, পঞ্চম শ্রেণিতে লেখাপড়ার সময় আমার বিয়ে হয়ে যায়। এর পর স্বামীর সহযোগিতায় পড়াশোনা চালিয়ে যাচ্ছি।

উত্তরণবার্তা.কম/এআর



মিথ্যে বললেই ধরে ফেলবে মোবাইল!

  এপ্রিল ২১, ২০১৮     ১০৪৩

পুরাতুন খবর