‘করোনার ধাক্কা এসেছে, আবার সুযোগও সৃষ্টি হয়েছে’     স্বর্ণের দাম ভরিতে কমলো সাড়ে ৩ হাজার টাকা     মাস্ক না পরায় ১৪৭ পথচারীকে জরিমানা     যেকোনো দুর্যোগে ভারত সবসময় বাংলাদেশের পাশে থাকবে : রিভা গাঙ্গুলি দাশ     বন্যায় এখন পর্যন্ত ১২ হাজার ৫৭২ মেট্রিক টন চাল বিতরণ করা হয়েছে     ডিএনসিসি’র রাজস্ব আদায় বাড়াতে ১ সেপ্টেম্বর থেকে অভিযান     আগামী বছরের মধ্যেই সহজে ব্যবসা সূচক দুই অঙ্কের ঘরে     বছরের যে কোনো সময় বদলি হতে পারবেন প্রাথমিক শিক্ষকরা    

তিন দিনের সফরে বাংলাদেশে আইসিসি চেয়ারম্যান

  ফেব্রুয়ারি ০৬, ২০১৯     ৩০২     ১১:১৪ অপরাহ্ণ     ক্রীড়া
--

উত্তরণবার্তা ক্রীড়া ডেস্ক  : বাংলাদেশ ক্রিকেট বোর্ড প্রেসিডেন্ট নাজমুল হাসান পাপনের বিশেষ আমন্ত্রণে তিন দিনের সফরে বাংলাদেশে এসেছেন বিশ্ব ক্রিকেটের সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থার (আইসিসি) সভাপতি শশাঙ্ক মনোহর।
বুধবার সন্ধ্যায় বাংলাদেশে পা রেখেছেন মনোহর। তাকে ফুলেল শুভেচ্ছায় সিক্ত করে দেশে স্বাগত জানিয়েছেন বিসিবি প্রেসিডেন্ট। আগামী তিনদিন বেশ ব্যস্ত সময় কাটাবেন মনোহর।
আগামীকাল (বৃহস্পতিবার) সকাল ১০টায় তিনি বাংলাদেশের মহান মুক্তিযুদ্ধে নিহত সকল মুক্তিযোদ্ধাদের শ্রদ্ধা জানাতে যাবেন সাভারের জাতীয় স্মৃতিসৌধে।
একই দিন সন্ধ্যায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করতে জাতীয় সংসদ ভবনে যাবেন মনোহর। যেখানে তার সম্মানে বিশেষ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করছে বিসিবি।
শুক্রবার সকালে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি শ্রদ্ধা জানাতে ধানমন্ডিতে অবস্থিত বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘর ভ্রমণ করবেন আইসিসি প্রেসিডেন্ট। সেদিন সন্ধ্যায় শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে চলতি বিপিএলের ফাইনাল ম্যাচটি উপভোগ করবেন তিনি।
শশাঙ্ক মনোহর কবে দেশে ফিরবেন সে ব্যাপারে বিসিবির পক্ষ থেকে আনুষ্ঠানিকভাবে কিছু জানানো হয়নি। তবে জানা গেছে, শনিবার সকালেই বাংলাদেশ ছেড়ে যাবেন তিনি।
উত্তরণবার্তা/অআ
 



একজন কিপটে ধনী

  আগস্ট ১২, ২০২০     ২১৯

স্বাস্থ্যবিধি মেনে এইচএসসি

  আগস্ট ১২, ২০২০     ২০১

ধান্দাবাজের ইতিবৃত্ত

  আগস্ট ১২, ২০২০     ৫১

পুরনো খবর