আজ - রবিবার, ২০ মে ২০১৮, ৬ জ্যৈষ্ঠ ১৪২৫ | ঢাকা সময়: ১০:০২ অপরাহ্ন
বিএনপি নির্বাচনে অংশ না নিলেও গণতন্ত্রের ধারাবাহিকতা বজায় থাকবে : সেতুমন্ত্রী     ২ জুন থেকে ট্রেনের অগ্রিম টিকিট     আগামী নির্বাচনে বড় বিজয়ে আত্মবিশ্বাসী আওয়ামী লীগ     বঙ্গোপসাগরে ৬৫ দিন মাছ ধরা নিষিদ্ধ     স্যাটেলাইট উৎক্ষেপণ করে নজির স্থাপন করেছে বাংলাদেশ: স্পিকার     বরিশালে ‘বন্ধুকযুদ্ধে’ ডাকাত নিহত     আন্তর্জাতিক একক ব্যবহার নিশ্চিত করা গেলে বাণিজ্য সহজীকরণের কাজ ত্বরান্বিত হবে : শেখ হাসিনা     একটি বাড়ি একটি খামার প্রকল্পে স্বাবলম্বী হচ্ছে গ্রামের হতদরিদ্র লাখো পরিবার    

ট্রফি হাতে পাওয়ার দিনে সিটির হোঁচট

  মে ০৭, ২০১৮     ৫০     ১২:৫৩ অপরাহ্ণ     ক্রীড়া
--

ক্রীড়া ডেস্ক, উত্তরণবার্তা.কম : প্রিমিয়ার লিগের ট্রফি হাতে পাওয়ার দিনটাকে জয়ে রাঙাতে পারল না ম্যানচেস্টার সিটি। ঘরের মাঠে হাডার্সফিল্ড টাউনের সঙ্গে গোলশূন্য ড্র করেছে পেপ গার্দিওলার দল।

ইতিহাদ স্টেডিয়ামে রোববার গোলের ভালো কিছু সুযোগ পেয়েছিল ম্যানচেস্টার সিটি। বিশেষ করে কেভিন ডি ব্রুইন ও গ্যাব্রিয়েল জেসুস দুটি সুবর্ণ সুযোগ নষ্ট করেন। স্বাগতিকরাও তাই শেষ পর্যন্ত জয় পায়নি।

কিন্তু ম্যাচের ফল নিয়ে ভাবতে বয়েই গেছে সিটির সমর্থকদের! ম্যাচ শেষে সমর্থকদের নিজ নিজ আসনে বসে থাকার অনুরোধ করা সত্ত্বেও শেষ বাঁশি বাজার পরপরই মাঠে নেমে পড়েন সমর্থকরা। উৎসবে রঙিন হয়ে ওঠে পুরো ইতিহাদ স্টেডিয়াম।
 
ম্যানচেস্টার সিটি শিরোপা নিশ্চিত করেছিল পাঁচ ম্যাচ বাকি থাকতেই। ৩৬তম ম্যাচ শেষে হাতে পেল ট্রফি। ঘরের মাঠে নেচে, গেয়ে শিরোপা উৎসব করেছে সিটিজেনরা।

গত সাত বছরে এটি সিটির তৃতীয় প্রিমিয়ার লিগ শিরোপা। ইংল্যান্ডের শীর্ষ লিগে সব মিলিয়ে সিটির শিরোপা পাঁচটি। এটি গার্দিওলার প্রথম ইংলিশ প্রিমিয়ার লিগ শিরোপা।

উত্তরণবার্তা.কম/এআর



মিথ্যে বললেই ধরে ফেলবে মোবাইল!

  এপ্রিল ২১, ২০১৮     ১০৪৩

পুরাতুন খবর