পরীক্ষার আগে অনৈতিক পথের খোঁজ করবেন না     একনেক বৈঠকে ৮ প্রকল্পের অনুমোদন     কালিহাতীতে ট্রেনের ধাক্কায় লরিচালক নিহত, আহত ৩     ডিএনসিসির মেয়র পদে ভোটের সিদ্ধান্ত বিকালে : সিইসি     বিপিএলে আজ মুখোমুখি রংপুর-খুলনা ও ঢাকা-কুমিল্লা     প্রকল্প বাস্তবায়নের স্বচ্ছতা ও জবাবদিহি নিশ্চিতে প্রধানমন্ত্রীর নির্দেশ     আহমেদ ইমতিয়াজ বুলবুলের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক     চলে গেলেন গীতিকার আহমেদ ইমতিয়াজ বুলবুল    

ট্রফি হাতে পাওয়ার দিনে সিটির হোঁচট

  মে ০৭, ২০১৮     ২০৫     ১১:০১ অপরাহ্ণ     ক্রীড়া
--

ক্রীড়া ডেস্ক, উত্তরণবার্তা.কম : প্রিমিয়ার লিগের ট্রফি হাতে পাওয়ার দিনটাকে জয়ে রাঙাতে পারল না ম্যানচেস্টার সিটি। ঘরের মাঠে হাডার্সফিল্ড টাউনের সঙ্গে গোলশূন্য ড্র করেছে পেপ গার্দিওলার দল।

ইতিহাদ স্টেডিয়ামে রোববার গোলের ভালো কিছু সুযোগ পেয়েছিল ম্যানচেস্টার সিটি। বিশেষ করে কেভিন ডি ব্রুইন ও গ্যাব্রিয়েল জেসুস দুটি সুবর্ণ সুযোগ নষ্ট করেন। স্বাগতিকরাও তাই শেষ পর্যন্ত জয় পায়নি।

কিন্তু ম্যাচের ফল নিয়ে ভাবতে বয়েই গেছে সিটির সমর্থকদের! ম্যাচ শেষে সমর্থকদের নিজ নিজ আসনে বসে থাকার অনুরোধ করা সত্ত্বেও শেষ বাঁশি বাজার পরপরই মাঠে নেমে পড়েন সমর্থকরা। উৎসবে রঙিন হয়ে ওঠে পুরো ইতিহাদ স্টেডিয়াম।
 
ম্যানচেস্টার সিটি শিরোপা নিশ্চিত করেছিল পাঁচ ম্যাচ বাকি থাকতেই। ৩৬তম ম্যাচ শেষে হাতে পেল ট্রফি। ঘরের মাঠে নেচে, গেয়ে শিরোপা উৎসব করেছে সিটিজেনরা।

গত সাত বছরে এটি সিটির তৃতীয় প্রিমিয়ার লিগ শিরোপা। ইংল্যান্ডের শীর্ষ লিগে সব মিলিয়ে সিটির শিরোপা পাঁচটি। এটি গার্দিওলার প্রথম ইংলিশ প্রিমিয়ার লিগ শিরোপা।

উত্তরণবার্তা.কম/এআর



নতুন আর্জেন্টিনা পুরনো ব্রাজিল

  সেপ্টেম্বর ০৭, ২০১৮     ৮০১৫

যমজ লাল্টু-পল্টুর দাম ২০ লাখ

  আগস্ট ১২, ২০১৮     ৪৭৩৯

রাশিয়া বিশ্বকাপ ফুটবলের সূচি

  জুন ০৬, ২০১৮     ৪৫২৯

পুরনো খবর