দৃষ্টিনন্দন হবে শাহবাগ থেকে ঢাকা মেডিকেল: প্রধানমন্ত্রী     দুর্নীতি ও অনিয়ম রোধে শুদ্ধি অভিযান চলছে : ওবায়দুল কাদের     জাতিসংঘের অধিবেশনে যোগ দিতে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী     চট্রগ্রাম রেঞ্জ পুলিশ সম্মেলনে ০৬ ক্যাটাগরিতে নোয়াখালী জেলা পুলিশের শ্রেষ্ঠত্ব অর্জন     প্রধানমন্ত্রী জাতিসংঘ অধিবেশনে যোগ দিতে নিউইয়র্ক যাচ্ছেন আজ     নিয়মরক্ষার ম্যাচে আফগানদের বিপক্ষে কাল জিততে চায় জিম্বাবুয়ে     হাওয়া ভবন করে দুর্নীতি-কমিশন বাণিজ্যকে প্রাতিষ্ঠানিক রূপ দিয়েছিল বিএনপি- তথ্যমন্ত্রী     জানি, কাজটা কঠিন, বাধা আসবেই, তবু করব: প্রধানমন্ত্রী    

ছাত্রীর সঙ্গে অশ্লীল আচরণ করে কারাগারে শিক্ষক

  জানুয়ারী ২৯, ২০১৯     ১৬৩     ৭:৫১ অপরাহ্ণ     আইন-আদালত
--

উত্তরণবার্তা প্রতিবেদক : মেহেরপুরের মুজিবনগরে ৫ম শ্রেণীর ছাত্রীর সঙ্গে জোরপূর্বক অশ্লীল ছবি তুলে হুমকি দেওয়ার অপরাধে জেভিয়ার দফাদার (২১) নামে এক শিক্ষকের এক বছর জেল দিয়েছে ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার দুপুরে মুজিবনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নাহিদা আকতার এ আদালত পরিচালনা করেন। এসময় মুজিবনগর থানার এসআই মোস্তফা উপস্থিত ছিলেন। দণ্ডিত জেভিয়ার গোমেজ মুজিবনগর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের খণ্ডকালীন শিক্ষক। তিনি উপজেলার ভবের পাড়ার মৃত দান্তি দফাদারের ছেলে। ভ্রাম্যমাণ আদালতের বিচারক নাহিদা আকতার জানান, শিক্ষক জেভিয়ার দফাদার কৌশলে ছাত্রীটিকে একটি রুমের মধ্যে ডেকে নিয়ে যান। সেখানে তার সঙ্গে অশ্লীল আচরণ করে মোবাইলে ছবি তুলে তাকে হুমকি দেন। ঘটনাটি জানতে পেরে বিদ্যালয়ের শিক্ষকরা আমাকে জানালে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে দণ্ডবিধির ৫০৯ ধারায় দোষী সাব্যস্ত করে তার এক বছরের জেল দেওয়া হয়।

এসআই মোস্তফা জানান, ভ্রমমাণ আদালতের সাজা অনুযায়ী দণ্ডিতকে মেহেরপুর কারাগারে পাঠানো হয়েছে।

উত্তরণবার্তা/দীন



পুরনো খবর