প্রধানমন্ত্রীকে ওয়ালটন পরিবারের শুভেচ্ছা     বসল ষষ্ঠ স্প্যান, দৃশ্যমান হলো পদ্মা সেতুর ৯০০ মিটার     লক্ষ্মীপুরে ট্রাক-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের ছয়জনসহ নিহত ৭     পরীক্ষার আগে অনৈতিক পথের খোঁজ করবেন না     একনেক বৈঠকে ৮ প্রকল্পের অনুমোদন     কালিহাতীতে ট্রেনের ধাক্কায় লরিচালক নিহত, আহত ৩     ডিএনসিসির মেয়র পদে ভোটের সিদ্ধান্ত বিকালে : সিইসি     বিপিএলে আজ মুখোমুখি রংপুর-খুলনা ও ঢাকা-কুমিল্লা    

দিল্লিকে হারিয়ে শীর্ষে সাকিবের হায়দারাবাদ

  মে ০৬, ২০১৮     ২১৮     ১০:৫৯ অপরাহ্ণ     ক্রীড়া
--

ক্রীড়া ডেস্ক, উত্তরণবার্তা.কম :  সাকিব আল হাসান জ্বলে ওঠতে পারেননি। চার ওভারে ৩৪ রান দিয়ে কোনও উইকেট পাননি। ব্যাটিংয়েরও সুযোগ হয়নি। সাকিবের এমন নিষ্প্রভ দিনে জিতেছে তার দল সানরাইজার্স হায়দারাবদ।
 
শনিবার রাতে এই ম্যাচে এক বল বাকি থাকতেই সাকিবরা জিতেছে সাত উইকেটে। এর ফলে র‌্যাঙ্কিয়ে এখন শীর্ষস্থানে ওঠে এসেছে সাকিবের হায়দারাবাদ। ৯ ম্যাচে হায়দরাবাদের পয়েন্ট ১৪। এক ম্যাচ বেশি খেলে সমান পয়েন্ট হলেও রান রেটে পিছিয়ে দুই নম্বরে চেন্নাই।
 
হায়দারাবাদের রাজিব গান্ধী আন্তর্জাতিক স্টেডিয়ামে টস জিতে শুরুতে ব্যাট করে ৫ উইকেটে ১৬৩ রান করে দিল্লি। ৩৬ বলে ৬৫ রানের ঝড়ো ইনিংস খেলেন পৃথ্বী শ’। এছাড়া অধিনায়ক শ্রেয়াস আয়ার করেন ৪৪ রান করে।
 
জবাব দিতে নেমে ওপেনিং জুটিতেই ৯ ওভারে ৭৬ রান করেন অ্যালেক্স হেলস ও শিখর ধাওয়ান। হেলস ৪৫ এবং ধাওয়ান ৩৩ রান করেন। ৩০ বলে ৩২ রান করে অপরাজিত থাকেন উইলিয়ামসন। শেষ দিকে ১২ বলে অপরাজিত ২৭ রানের দুর্দান্ত ইনিংষ খেলেন ইউসুফ পাঠান। তাই এক বল বাকি থাকতেই তিন উইকেট হারিয়ে লক্ষ্যে পৌঁছে যায় হায়দারাবাদ।

উত্তরণবার্তা.কম/এআর
 



নতুন আর্জেন্টিনা পুরনো ব্রাজিল

  সেপ্টেম্বর ০৭, ২০১৮     ৮০১৫

যমজ লাল্টু-পল্টুর দাম ২০ লাখ

  আগস্ট ১২, ২০১৮     ৪৭৩৯

রাশিয়া বিশ্বকাপ ফুটবলের সূচি

  জুন ০৬, ২০১৮     ৪৫৩০

পুরনো খবর