দৃষ্টিনন্দন হবে শাহবাগ থেকে ঢাকা মেডিকেল: প্রধানমন্ত্রী     দুর্নীতি ও অনিয়ম রোধে শুদ্ধি অভিযান চলছে : ওবায়দুল কাদের     জাতিসংঘের অধিবেশনে যোগ দিতে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী     চট্রগ্রাম রেঞ্জ পুলিশ সম্মেলনে ০৬ ক্যাটাগরিতে নোয়াখালী জেলা পুলিশের শ্রেষ্ঠত্ব অর্জন     প্রধানমন্ত্রী জাতিসংঘ অধিবেশনে যোগ দিতে নিউইয়র্ক যাচ্ছেন আজ     নিয়মরক্ষার ম্যাচে আফগানদের বিপক্ষে কাল জিততে চায় জিম্বাবুয়ে     হাওয়া ভবন করে দুর্নীতি-কমিশন বাণিজ্যকে প্রাতিষ্ঠানিক রূপ দিয়েছিল বিএনপি- তথ্যমন্ত্রী     জানি, কাজটা কঠিন, বাধা আসবেই, তবু করব: প্রধানমন্ত্রী    

টিএসসিতে ইয়াবা সেবনরত অবস্থায় জাবি শিক্ষার্থী আটক

  জানুয়ারী ১৫, ২০১৯     ২০১     ১২:০৩ অপরাহ্ণ     শিক্ষা
--

উত্তরণবার্তা প্রতিবেদক : ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) ছাত্র ও শিক্ষক কেন্দ্রের (টিএসসি) মধ্যে ইয়াবা সেবনরত অবস্থায় জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) এক শিার্থীকে আটক করা হয়েছে। রোববার রাতে ওই ছাত্রকে আটক করে শাহবাগ থানায় নিয়ে যাওয়া হয়। এ সময় তার সঙ্গে থাকা ঢাবির সাত শিক্ষার্থীকে ছেড়ে দেয়া হয়।    

প্রত্যদর্শীরা জানান, টিএসসির মধ্যে এক মেয়েসহ ১০ থেকে ১২ জনের একটা গ্রুপ বসে ইয়াবা সেবন করছিল। সেখানে আইন শৃঙ্খলা বাহিনী সদস্যদের আসার আগেই ওই নারীসহ দুইজন চলে যায়। পরে আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যরা এসে তাদের তল্লাসি করলে তাদের কাছে থাকা মাদকদ্রব্য পাওয়া যায়। আটককৃত ওই ছাত্রের নাম মনিরুজ্জামান টিটু।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর অধ্যাপক ড. মাকসুদুর রহমান বলেন, 'ইয়াবা সেবনের সংবাদ পেয়ে আমরা এখানে আসি। আমরা আসার আগেই এদের একটি গ্রুপ ইয়াবা সেবন করছিল বলে জানতে পারি। কিন্তু তারা পালিয়ে যায়। তাদের ধরার চেষ্টা চলছে। বাকি ৮জনের কাছে তল্লাসি করে মাদকদ্রব্য পাওয়া গেছে। ৮জনের সাতজন ঢাবি ও একজন জাবির ছাত্র'।

আটককৃত জাবির ওই ছাত্রকে পুলিশের হাতে সোপর্দ করা হয়েছে। এ বিষয়ে শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসান জানান, 'প্রক্টর টিমের সদস্যরা থানায় একজনকে সোপর্দ করেছে। তবে তারা কোন মামলা করেনি'।

উত্তরণবার্তা/এআর



পুরনো খবর