গণহত্যার কথা ফোরামে তুলবে জাতিসংঘ     এবার দেশেই হজযাত্রীদের ইমিগ্রেশন কার্যক্রম সম্পন্নের চেষ্টা : ধর্ম প্রতিমন্ত্রী     ফখরুল ভুয়া মুক্তিযোদ্ধা : হানিফ     ১১৭ উপজেলায় ভোট চলছে     রৌমারীতে ৩৫ হাজার মানুষের একটি ব্রীজের দীর্ঘদিনের দাবী     মক্কা-মদিনায় ক্রাইস্টচার্চের নিহতদের গায়েবানা জানাজা     মানবাধিকার সমুন্নত রাখতে সরকার কাজ করছে : গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী     নদী তীর দখলমুক্ত করতে উচ্ছেদ অভিযান আরো জোরদার করা হবে    

শেখ হাসিনাকে ওআইসি মহাসচিবের অভিনন্দন

  জানুয়ারী ১১, ২০১৯     ৫২     ১২:১১ অপরাহ্ণ     জাতীয় সংবাদ
--

উত্তরণবার্তা প্রতিবেদক : একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের বিজয় ও প্রধানমন্ত্রী হিসেবে শেখ হাসিনা পুনরায় নির্বাচিত হওয়ায় অভিনন্দন জানিয়েছেন ইসলামী সহযোগিতার সংস্থার (ওআইসি) মহাসচিব ইউসুফ বিন আহমাদ আল ওথাইমিন।  

শেখ হাসিনাকে পাঠানো এক অভিনন্দনবার্তায় মুসলিম দেশগুলোর মধ্যে সহযোগিতা বাড়ানোর ওপরও জোর দিয়েছেন তিনি।

আজ শুক্রবার  পররাষ্ট্র মন্ত্রণালয় সূত্র এ তথ্য জানায়।

টানা তৃতীয়বারের মতো আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসায়  ওআইসি মহাসচিব তার বার্তায় বলেন, আওয়ামী লীগ সরকার বিজয়ী ও শেখ হাসিনা পুনরায় প্রধানমন্ত্রী হওয়ায় ওআইসির পক্ষ থেকে অভিনন্দন জানাই। বাংলাদেশে সদ্য শেষ হওয়া ভোটে আপনার (শেখ হাসিনা) দক্ষ নেতৃত্বের প্রতি ভোটারদের আস্থার প্রতিফলন ঘটেছে।

আগামী দিনে বাংলাদেশ ও ওআইসি একযোগে কাজ করবে। এছাড়া বাংলাদেশের অর্থনৈতিক অগ্রগতির প্রচেষ্টায় ওআইসি সব সময় বাংলাদেশের পাশে থাকবে বলেও জানান মহাসচিব।

উত্তরণবার্তা/এআর

 



সন্তানই আমার সবকিছু হবে

  মার্চ ১৯, ২০১৯     ১৭৭

পুরনো খবর