প্রধানমন্ত্রী ২-৬ জুলাই চীন সফর করবেন     দুর্নীতি, সন্ত্রাস, মাদক, ইভটিজিং এর বিরুদ্ধে সংবাদ পরিবেশন করুন : প্রতি পূর্তমন্ত্রী     বিচার ব্যবস্থা স্বচ্ছ, গতিশীল ও জনমুখী হয়েছে : আইনমন্ত্রী     রেলওয়ের উন্নয়নে ১০৮৬১৬.৩৭ কোটি টাকা ব্যয়ে ৮১ প্রকল্প বাস্তবায়ন করা হচ্ছে : রেলপথ মন্ত্রী     বিমসটেককে আরো কার্যকর করতে বদ্ধপরিকর ড. মোমেন     তাঁত শিল্পের উন্নয়নে ১৫৮ কোটি টাকার প্রকল্প বাস্তবায়ন করা হচ্ছে : গোলাম দস্তগীর গাজী     বয়স্ক ভাতাভোগীর সংখ্যা ৪০ লাখ: প্রধানমন্ত্রী     মুক্তিযুদ্ধকালে দানবীর রণদা প্রসাদকে হত্যা : রায় কাল    

নাটকে নয় বাস্তবে অহনাকে ঝুলিয়ে নিয়ে গেলো ট্রাকচালক, হাসপাতালে ভর্তি

  জানুয়ারী ১১, ২০১৯     ১২০     ১১:৫২ পূর্বাহ্ন     বিনোদন
--

উত্তরণবার্তা প্রতিবেদক : সড়ক দুর্ঘটনায় মারাত্মক আহত হয়েছেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী অহনা রহমান লাকী। আহত অহনাকে উত্তরার ক্রিসেন্ট হাসপাতালে ভর্তি করা হয়েছে। বৃহস্পতিবার ভোররাতে এই দুর্ঘটনা ঘটে।

ঘটনার সময় সঙ্গে থাকা অহনার বান্ধবী লিজা ইয়াসমীন মিতু গণমাধ্যমকে জানান, উত্তরা লেকড্রাইভ রোডের ৭ নম্বর সেক্টরে ভোর রাতে একটি ট্রাক অহনার গাড়িকে চাপা দেয়। পরে অহনা এর প্রতিবাদ করতে গাড়ি থেকে নেমে আসে। এক পর্যায় ট্রাক ড্রাইভার ও তার হেলপার নিচে না নেমে অহনাকে উত্যক্ত করতে থাকে। এর প্রতিবাদে অহনা ট্রাকের দরজায় উঠলে তাকে নিয়েই ট্রাকটি ১২ নম্বর সেক্টরের দিকে রওনা হয়। এ সময় ট্রাকের দরজায় ঝুলতে থাকা অহনা বাঁচাও বলে চিৎকার করতে থাকে।

তিনি আরো জানান, এ সময় পুলিশ ট্রাকটি আটক করতে পারলেও ড্রাইভার ও হেলপারকে আটক করতে পারেনি।

এ দুর্ঘটনায় অহনার পরিবার থেকে উত্তরা থানায় একটি মামলা করা হয়েছে। মামলার বিবৃতিতে বলা হয়েছে, পুরান ঢাকায় শুটিং শেষে বাসায় ফিরছিলেন অহনা। পথে ভোর সোয়া ৩টার দিকে উত্তরার ৭নং সেক্টরের একটি রাস্তায় পাথর বোঝাই ট্রাক বেপরোয়া গতিতে এসে অহনার গাড়িকে ধাক্কা দেয়।

এ সময় অহনা গাড়ি চালাচ্ছিলেন। তিনি গাড়ি থেকে নেমে ট্রাকচালককে নেমে আসতে বলেন। কিন্তু চালককে তা না শুনে তর্ক করতে থাকেন। এ সময় অহনা নিজেই ট্রাকের পাশের দরজায় গিয়ে উঠে চালককে নামতে বলেন।

চালক কথা না শুনে অহনাকে ঝুলন্ত অবস্থায় ট্রাক ছেড়ে দেন। এভাবেই ট্রাকটি অহনাকে নিয়ে উত্তরার ১২নং সেক্টরে পৌঁছায়। এসময় স্থানীয়দের বাধায় ট্রাকচালক সজোরে ব্রেক কষলে অহনা উল্টে রাস্তায় পড়ে যান। এতে গুরুতর আহত হন তিনি।

চিকিৎসক জানিয়েছেন, অহনার শারীরিক অবস্থা আশঙ্কাজনক। দুর্ঘটনায় কোমরের হাড়ের সংযোগস্থলে মারাত্মক আঘাত পেয়েছেন তিনি।

উত্তরণবার্তা/এআর

 



সাপ নয় সাপপাখি

  জুন ২৫, ২০১৯     ৪৭৪

গ্রিল স্বাদে মুখরোচক চিকেন

  জুন ১৭, ২০১৯     ৩৬৮

শীর্ষে ‘স্লো মোশন’

  জুন ১৫, ২০১৯     ৩৪৬

পুরনো খবর