প্রধানমন্ত্রী ২-৬ জুলাই চীন সফর করবেন     দুর্নীতি, সন্ত্রাস, মাদক, ইভটিজিং এর বিরুদ্ধে সংবাদ পরিবেশন করুন : প্রতি পূর্তমন্ত্রী     বিচার ব্যবস্থা স্বচ্ছ, গতিশীল ও জনমুখী হয়েছে : আইনমন্ত্রী     রেলওয়ের উন্নয়নে ১০৮৬১৬.৩৭ কোটি টাকা ব্যয়ে ৮১ প্রকল্প বাস্তবায়ন করা হচ্ছে : রেলপথ মন্ত্রী     বিমসটেককে আরো কার্যকর করতে বদ্ধপরিকর ড. মোমেন     তাঁত শিল্পের উন্নয়নে ১৫৮ কোটি টাকার প্রকল্প বাস্তবায়ন করা হচ্ছে : গোলাম দস্তগীর গাজী     বয়স্ক ভাতাভোগীর সংখ্যা ৪০ লাখ: প্রধানমন্ত্রী     মুক্তিযুদ্ধকালে দানবীর রণদা প্রসাদকে হত্যা : রায় কাল    

টিফিনে দিতে পারেন মিনি স্যান্ডউইচ

  জানুয়ারী ১১, ২০১৯     ৯৭     ১১:৪৬ পূর্বাহ্ন     বিনোদন
--

উত্তরণবার্তা লাইফস্টাইল ডেস্ক : আপনার শিশু নতুন স্কুলে যাচ্ছে, প্রতিদিনের ভাবনায় থাকে টিফিনে আজ কি করে দেবেন? খুব সহজে তৈরি করে দিতে পারেন মিনি চিকেন স্যান্ডউইচ।

উপকরণ: পাউরুটি, শসা ও গাজর কুচি, কাঁচা মরিচ, মেয়োনেজ,  প্রয়োজনমতো।

স্যান্ডউইচ ফিলারের জন্য: মুরগির বুকের মাংস ২ টুকরা। পেঁয়াজ মোটা কুচি ১টা, আদা কুচি আধা চা-চামচ, লবণ সামান্য, পানি ১ কাপ।

প্রণালী: ওপরের সব উপকরণ দিয়ে মাংস সেদ্ধ করে নিন। মাংস হাড় থেকে ছাড়িয়ে নিয়ে লম্বা কুচি করুন। মাংসকুচিতে মেয়োনেজ (স্বাদমতো) ও কাঁচা মরিচ দিয়ে মেখে রাখুন। কুচি করা গাজর ও শসায় মেয়োনেজ মেখে নিন।

পাউরুটির চারদিকের শক্ত অংশ কেটে বাদ দিয়ে, মাংস, গাজর ও শসা দিয়ে পছন্দমতো আকারে কেটে স্যান্ডউইচ তৈরি করুন।

এবার চাইলে স্যান্ডউইচ মেকারে কিছুক্ষণের জন্য বেক করে আথবা এমনই টিফিন বক্সে দিয়ে দিন।

উত্তরণবার্তা/এআর

 



সাপ নয় সাপপাখি

  জুন ২৫, ২০১৯     ৪৭৬

গ্রিল স্বাদে মুখরোচক চিকেন

  জুন ১৭, ২০১৯     ৩৬৮

শীর্ষে ‘স্লো মোশন’

  জুন ১৫, ২০১৯     ৩৪৬

পুরনো খবর