পরীক্ষার আগে অনৈতিক পথের খোঁজ করবেন না     একনেক বৈঠকে ৮ প্রকল্পের অনুমোদন     কালিহাতীতে ট্রেনের ধাক্কায় লরিচালক নিহত, আহত ৩     ডিএনসিসির মেয়র পদে ভোটের সিদ্ধান্ত বিকালে : সিইসি     বিপিএলে আজ মুখোমুখি রংপুর-খুলনা ও ঢাকা-কুমিল্লা     প্রকল্প বাস্তবায়নের স্বচ্ছতা ও জবাবদিহি নিশ্চিতে প্রধানমন্ত্রীর নির্দেশ     আহমেদ ইমতিয়াজ বুলবুলের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক     চলে গেলেন গীতিকার আহমেদ ইমতিয়াজ বুলবুল    

কেন্দ্র্রীয় শহীদ মিনারে সৈয়দ আশরাফুল ইসলামের স্মরণসভা আগামীকাল

  জানুয়ারী ১০, ২০১৯     ২০     ৭:০৮ অপরাহ্ণ     আরও
--

উত্তরণবার্তা প্রতিবেদক : আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক জনপ্রশাসন মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলামের মৃত্যুতে সম্মিলিত সাংস্কৃতিক জোটের উদ্যোগে আগামীকাল শুক্রবার বিকেল ৪টায় কেন্দ্রীয় শহীদ মিনারে এক স্মরণানুষ্ঠানের আয়োজন করা হয়েছে। গান-কবিতা ছাড়াও কথামালায় অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়ার সংগ্রামে অকুতোভয় বীরসেনানী সৈয়দ আশরাফকে স্মরণ করবেন বিশিষ্ট রাজনীতিক ও সাংস্কৃতিক ব্যক্তিবর্গ। এতে সভাপতিত্ব করবেন সম্মিলিত সাংস্কৃতিক জোট-এর সভাপতি গোলাম কুদ্দুছ।
উল্লেখ্য, গত বৃহস্পতিবার (৩ জানুয়ারি) রাতে থাইল্যান্ডের রাজধানী ব্যাংককের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সৈয়দ আশরাফ শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তিনি দীর্ঘ দিন ধরে ফুসফুসের ক্যান্সারে ভুগছিলেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৮ বছর। তিনি এক কন্যা এবং বহু রাজনৈতিক সহকর্মী, আত্মীয়-স্বজন, গুণগ্রাহী এবং নেতা-কর্মী রেখে গেছেন। রাজধানী ঢাকা, কিশোরগঞ্জ ও ময়মনসিংহে নামাজে জানাজা শেষে সৈয়দ আশরাফুল ইসলামকে রাজধানীর বনানী কবরস্থানে চিরনিদ্রায় শায়িত করা হয়।

উত্তরণবার্তা/দীন



নতুন আর্জেন্টিনা পুরনো ব্রাজিল

  সেপ্টেম্বর ০৭, ২০১৮     ৮০১৫

যমজ লাল্টু-পল্টুর দাম ২০ লাখ

  আগস্ট ১২, ২০১৮     ৪৭৩৯

রাশিয়া বিশ্বকাপ ফুটবলের সূচি

  জুন ০৬, ২০১৮     ৪৫৩০

পুরনো খবর