গণহত্যার কথা ফোরামে তুলবে জাতিসংঘ     এবার দেশেই হজযাত্রীদের ইমিগ্রেশন কার্যক্রম সম্পন্নের চেষ্টা : ধর্ম প্রতিমন্ত্রী     ফখরুল ভুয়া মুক্তিযোদ্ধা : হানিফ     ১১৭ উপজেলায় ভোট চলছে     রৌমারীতে ৩৫ হাজার মানুষের একটি ব্রীজের দীর্ঘদিনের দাবী     মক্কা-মদিনায় ক্রাইস্টচার্চের নিহতদের গায়েবানা জানাজা     মানবাধিকার সমুন্নত রাখতে সরকার কাজ করছে : গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী     নদী তীর দখলমুক্ত করতে উচ্ছেদ অভিযান আরো জোরদার করা হবে    

কেন্দ্র্রীয় শহীদ মিনারে সৈয়দ আশরাফুল ইসলামের স্মরণসভা আগামীকাল

  জানুয়ারী ১০, ২০১৯     ৫৯     ৭:০৮ অপরাহ্ণ     আরও
--

উত্তরণবার্তা প্রতিবেদক : আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক জনপ্রশাসন মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলামের মৃত্যুতে সম্মিলিত সাংস্কৃতিক জোটের উদ্যোগে আগামীকাল শুক্রবার বিকেল ৪টায় কেন্দ্রীয় শহীদ মিনারে এক স্মরণানুষ্ঠানের আয়োজন করা হয়েছে। গান-কবিতা ছাড়াও কথামালায় অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়ার সংগ্রামে অকুতোভয় বীরসেনানী সৈয়দ আশরাফকে স্মরণ করবেন বিশিষ্ট রাজনীতিক ও সাংস্কৃতিক ব্যক্তিবর্গ। এতে সভাপতিত্ব করবেন সম্মিলিত সাংস্কৃতিক জোট-এর সভাপতি গোলাম কুদ্দুছ।
উল্লেখ্য, গত বৃহস্পতিবার (৩ জানুয়ারি) রাতে থাইল্যান্ডের রাজধানী ব্যাংককের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সৈয়দ আশরাফ শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তিনি দীর্ঘ দিন ধরে ফুসফুসের ক্যান্সারে ভুগছিলেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৮ বছর। তিনি এক কন্যা এবং বহু রাজনৈতিক সহকর্মী, আত্মীয়-স্বজন, গুণগ্রাহী এবং নেতা-কর্মী রেখে গেছেন। রাজধানী ঢাকা, কিশোরগঞ্জ ও ময়মনসিংহে নামাজে জানাজা শেষে সৈয়দ আশরাফুল ইসলামকে রাজধানীর বনানী কবরস্থানে চিরনিদ্রায় শায়িত করা হয়।

উত্তরণবার্তা/দীন



সন্তানই আমার সবকিছু হবে

  মার্চ ১৯, ২০১৯     ১৭৭

পুরনো খবর