প্রধানমন্ত্রী ২-৬ জুলাই চীন সফর করবেন     দুর্নীতি, সন্ত্রাস, মাদক, ইভটিজিং এর বিরুদ্ধে সংবাদ পরিবেশন করুন : প্রতি পূর্তমন্ত্রী     বিচার ব্যবস্থা স্বচ্ছ, গতিশীল ও জনমুখী হয়েছে : আইনমন্ত্রী     রেলওয়ের উন্নয়নে ১০৮৬১৬.৩৭ কোটি টাকা ব্যয়ে ৮১ প্রকল্প বাস্তবায়ন করা হচ্ছে : রেলপথ মন্ত্রী     বিমসটেককে আরো কার্যকর করতে বদ্ধপরিকর ড. মোমেন     তাঁত শিল্পের উন্নয়নে ১৫৮ কোটি টাকার প্রকল্প বাস্তবায়ন করা হচ্ছে : গোলাম দস্তগীর গাজী     বয়স্ক ভাতাভোগীর সংখ্যা ৪০ লাখ: প্রধানমন্ত্রী     মুক্তিযুদ্ধকালে দানবীর রণদা প্রসাদকে হত্যা : রায় কাল    

কেন্দ্র্রীয় শহীদ মিনারে সৈয়দ আশরাফুল ইসলামের স্মরণসভা আগামীকাল

  জানুয়ারী ১০, ২০১৯     ১০২     ৭:০৮ অপরাহ্ণ     আরও
--

উত্তরণবার্তা প্রতিবেদক : আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক জনপ্রশাসন মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলামের মৃত্যুতে সম্মিলিত সাংস্কৃতিক জোটের উদ্যোগে আগামীকাল শুক্রবার বিকেল ৪টায় কেন্দ্রীয় শহীদ মিনারে এক স্মরণানুষ্ঠানের আয়োজন করা হয়েছে। গান-কবিতা ছাড়াও কথামালায় অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়ার সংগ্রামে অকুতোভয় বীরসেনানী সৈয়দ আশরাফকে স্মরণ করবেন বিশিষ্ট রাজনীতিক ও সাংস্কৃতিক ব্যক্তিবর্গ। এতে সভাপতিত্ব করবেন সম্মিলিত সাংস্কৃতিক জোট-এর সভাপতি গোলাম কুদ্দুছ।
উল্লেখ্য, গত বৃহস্পতিবার (৩ জানুয়ারি) রাতে থাইল্যান্ডের রাজধানী ব্যাংককের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সৈয়দ আশরাফ শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তিনি দীর্ঘ দিন ধরে ফুসফুসের ক্যান্সারে ভুগছিলেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৮ বছর। তিনি এক কন্যা এবং বহু রাজনৈতিক সহকর্মী, আত্মীয়-স্বজন, গুণগ্রাহী এবং নেতা-কর্মী রেখে গেছেন। রাজধানী ঢাকা, কিশোরগঞ্জ ও ময়মনসিংহে নামাজে জানাজা শেষে সৈয়দ আশরাফুল ইসলামকে রাজধানীর বনানী কবরস্থানে চিরনিদ্রায় শায়িত করা হয়।

উত্তরণবার্তা/দীন



সাপ নয় সাপপাখি

  জুন ২৫, ২০১৯     ৪৭৪

গ্রিল স্বাদে মুখরোচক চিকেন

  জুন ১৭, ২০১৯     ৩৬৮

শীর্ষে ‘স্লো মোশন’

  জুন ১৫, ২০১৯     ৩৪৬

পুরনো খবর