ইংল্যান্ডকে ২৮৬ রানের টার্গেট দিল অস্ট্রেলিয়া     ১১ বছরে ৩৩৯টি কলেজ সরকারিকরণ করা হয়েছে : দীপু মনি     রোহিঙ্গা প্রত্যাবাসনে চীনের সহযোগিতা চাইলেন পররাষ্ট্রমন্ত্রী     প্রমাণিত হয়েছে ইভিএমে সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন সম্ভব : ড.হাছান মাহমুদ     হজ-ফ্লাইট শুরু ৪ জুলাই     মাশরাফি-সাকিবদের সুযোগ-সুবিধা বাড়ানো হবে : প্রধানমন্ত্রী     নড়বড়ে সেতু তাড়াতাড়ি মেরামত করুন     বাংলাদেশকে চারটি পণ্যবাহী জাহাজ দেবে ডেনমার্ক    

আন্দোলনে ব্যর্থদের ভোটেও প্রত্যাখ্যান করেছে জনগণ: কাদের

  জানুয়ারী ১০, ২০১৯     ৯৬     ১১:৩৪ পূর্বাহ্ন     রাজনীতি
--

উত্তরণবার্তা প্রতিবেদক : জনগণ আন্দোলনেও ব্যর্থদের ভোটেও প্রত্যাখ্যান করেছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

আজ বৃহস্পতিবার ধানমণ্ডি ৩২-এ বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানানো শেষে তিনি এ মন্তব্য করেন।

ওবায়দুল কাদের বলেন, জনগণ বিএনপির আন্দোলনও যেমন প্রত্যাখ্যান করেছে, নির্বাচনেও প্রত্যাখ্যান করেছে। তারা যে লড়াই করুক, করতে থাকুক। তাতে আমাদের কোনো মাথাব্যথা নেই। আমার মনে হয় জনগণেরও মাথাব্যথা নেই।

ওবায়দুল কাদের বলেন, আওয়ামী লীগ বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারণ করেই গণমানুষের কাতারে গিয়ে কাজ করব। আমাদের শপথ হবে- আমরা মাটির কাছে থাকব, মানুষের কাছে থাকব; মানুষের কাজে থাকব।

সেতুমন্ত্রী বলেন, ‘বঙ্গবন্ধু স্বাধীনতা চাননি- এ কথা যাদের নেতারা বলেন, তাদের বঙ্গবন্ধুর প্রতি বিন্দুমাত্র কোনো শ্রদ্ধা আছে বলে আমরা মনে করি না। মনে করার প্রয়োজনও করি না।

এর আগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে ধানমণ্ডি ৩২ নম্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এ সময় তার সঙ্গে ছিলেন তোফায়েল আহমেদ, আমির হোসেন আমু, মতিয়া চৌধুরী, নতুন মন্ত্রীসহ আওয়ামী লীগের সিনিয়র নেতারা।

উত্তরণবার্তা/এআর



পুরনো খবর