প্রধানমন্ত্রী ২-৬ জুলাই চীন সফর করবেন     দুর্নীতি, সন্ত্রাস, মাদক, ইভটিজিং এর বিরুদ্ধে সংবাদ পরিবেশন করুন : প্রতি পূর্তমন্ত্রী     বিচার ব্যবস্থা স্বচ্ছ, গতিশীল ও জনমুখী হয়েছে : আইনমন্ত্রী     রেলওয়ের উন্নয়নে ১০৮৬১৬.৩৭ কোটি টাকা ব্যয়ে ৮১ প্রকল্প বাস্তবায়ন করা হচ্ছে : রেলপথ মন্ত্রী     বিমসটেককে আরো কার্যকর করতে বদ্ধপরিকর ড. মোমেন     তাঁত শিল্পের উন্নয়নে ১৫৮ কোটি টাকার প্রকল্প বাস্তবায়ন করা হচ্ছে : গোলাম দস্তগীর গাজী     বয়স্ক ভাতাভোগীর সংখ্যা ৪০ লাখ: প্রধানমন্ত্রী     মুক্তিযুদ্ধকালে দানবীর রণদা প্রসাদকে হত্যা : রায় কাল    

আওয়ামীলীগ কারো ক্ষতি করে না

  জানুয়ারী ০৯, ২০১৯     ৯০     ৭:১৩ অপরাহ্ণ     রাজনীতি
--

উত্তরণবার্তা প্রতিবেদক : ‘আওয়ামীলীগ কারো ক্ষতি করে না’ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী মো. জাকির হোসেন সংবর্ধনা অনুষ্ঠানে এ কথা বলেন। গতকাল বুধবার সকাল সাড়ে ৯টায় রৌমারী উপজেলা প্রশাসনের আয়োজনে হলরুমে  এ সংবর্ধনা দেওয়া হয়।  উপজেলার প্রাথমিক, মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠানের সকল শিক্ষকগণ মাননীয় প্রতিমন্ত্রীকে সংবর্ধনা দেন। পরে উপজেলা হলরুমে শিক্ষক ও দলীয় নেতাকর্মীদের নিয়ে উপজেলা পরিষদ চেয়ারম্যানের সভাপতিত্বে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
ওই সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সরকারের প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী মো. জাকির হোসেন। বিশেষ অতিথি ছিলেন, বীরমুক্তিযোদ্ধা ও সাবেক ইউপি চেয়ারম্যান মো. আব্দুল কাদের, বীরমুক্তিযোদ্ধা মো.আজিজুর রহমান, সহকারি পুলিশ সুপার (সার্কেল) রৌমারী সোহরাওয়ার্দী, রৌমারী থানার ওসি আবু মো. দেলোয়ার হাসান, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার স্বপন কুমার রায় চৌধুরী, রৌমারী সরকারি ডিগ্রি কলেজের অধ্যক্ষ মো. সামিউল ইসলাম জীবন, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো. উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক মো. নজরুল ইসলাম, রৌমারী সিজি জামান সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আবু হোরায়রা, রৌমারী সদর ইউপি চেয়ারম্যান মো. শহিদুল ইসলাম শালু, রাজিবপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আকবর হোসেন হিরো প্রমূখ। অনুষ্ঠানটি সঞ্চলনা করেন আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক মো. আবিদ শাহ নেওয়াজ তুহিন।
প্রতিমন্ত্রী জাকির হোসেন নেতাকর্মীদের উদ্যেশে বলেন, আওয়ামীলীগ কারো ক্ষতি করে না। আওয়ামীলীগের যাতে কোন বদনাম না হয় সেদিকে সবাইকে সুদৃষ্টি রাখতে হবে। সফল প্রধানমন্ত্রী বিশ্ব মানবতার মা, উন্নয়নের রোল মডেল, দেশরতœ ও জননেত্রী শেখ হাসিনা দেশে উন্নয়ন করে যাচ্ছেন। আমি প্রাথমিক শিক্ষা প্রতিষ্ঠানের সকল সমস্যা বিষয় প্রধান মন্ত্রীর কাছে তুলে ধরব। আশা করি তিনি ব্যবস্থা নিবেন। তবে স্কুলে ফাঁকিঝুকি না দেওয়ার জন্য শিক্ষদের প্রতি নির্দেশনা দেন।

উত্তরণবার্তা/মাজহারুল/দীন
 



সাপ নয় সাপপাখি

  জুন ২৫, ২০১৯     ৪৭৬

গ্রিল স্বাদে মুখরোচক চিকেন

  জুন ১৭, ২০১৯     ৩৬৮

শীর্ষে ‘স্লো মোশন’

  জুন ১৫, ২০১৯     ৩৪৬

পুরনো খবর