আইপিএল শুরু শনিবার     কাল দিন-রাত সমান, আকাশে থাকবে সুপারমুন     উন্নয়ন প্রকল্পে তদারকি বাড়াতে প্রধানমন্ত্রীর নির্দেশনা     আজ সাবেক রাষ্ট্রপতি জিল্লুর রহমানের ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী     ওবায়দুল কাদেরের বাইপাস সার্জারি চলছে     টেকসই উন্নয়নে যথাযথ ভূমিকা রাখতে প্রকৌশলীদের প্রতি আহ্বান রাষ্ট্রপতির     ১ লাখ ৬৫ হাজার কোটি টাকার সংশোধিত এডিপি অনুমোদন     ওবায়দুল কাদেরের বাইপাস সার্জারি বুধবার    

মৌলিক খেলাটা খেলেই ম্যাচসেরা পুরান

  জানুয়ারী ০৯, ২০১৯     ৪৮     ৬:৫৭ অপরাহ্ণ     ক্রীড়া
--

উত্তরণবার্তা ক্রীড়া ডেস্ক : সিলেট সিক্সার্সের টপ অর্ডার আজ বাজে খেলেছে। লিটন দাস, নাসির হোসেন, সাব্বির রহমানদের মতো দেশীয় ব্যাটসম্যানরা প্রথমে সিলেটকে বিপদে ফেললেও ওয়ার্নার, আফিফ আর পুরানের ব্যাটে চড়ে সম্মানজনক এক স্কোরই পেয়েছিল তারা। তবে পুরানের কথা আলাদা করে বলতেই হয়। ইনিংসের শেষদিকে ৩২ বলে ৫২ রানের অপরাজিত ওই ঝোড়ো ইনিংসটা না খেললে হয়তো সিলেটের স্কোর ১২০-ই পেরোত না! ৩ চার আর ৩ ছয়ে সাজানো ইনিংসটার জন্যই আর ম্যাচসেরার স্বীকৃতি পেয়েছেন ক্যারিবীয় এই ব্যাটসম্যান।

সিলেটের ইনিংসের সবচেয়ে বেশি স্ট্রাইক-রেট কিন্তু এই পুরানেরই ছিল। নিজেদের দেওয়া লক্ষ্যকে বেশি মনে করেননি পুরান, ম্যাচসেরার পুরস্কার নেওয়ার সময় এমনটাই বলেছেন তিনি, ‘সত্যি বলতে কি, আমাদের দেওয়া লক্ষ্যটা অত বেশি ছিল না। তবে দলের বোলারদের ওপর আমার বিশ্বাস ছিল যে প্রতিপক্ষ ব্যাটসম্যানদের তারা আটকে রাখতে পারবে। আমরা শুধু আমাদের মৌলিক খেলাটা খেলে গেছি। ওয়ার্নারের সঙ্গে আমার জুটিটাও কাজে দিয়েছে।’ শেষ দুই ওভারে পুরানের ওই বুদ্ধিদীপ্ত ব্যাটিংয়ের কাছেই হেরেছে চিটাগাং ভাইকিংস। শেষদিকে দক্ষিণ আফ্রিকার অলরাউন্ডার রবি ফ্রাইলিঙ্ক ঝড় তুললেও ৫ রানের ঘাটতি আর মেটাতে পারেননি। ৪ ছক্কা আর একটা চারে সাজানো ফ্রাইলিঙ্কের ২৪ বলে ৪২ রানের ঝোড়ো ইনিংসটা তাই বিফলে গেছে।

উত্তরণবার্তা/দীন



আইপিএল শুরু শনিবার

  মার্চ ২০, ২০১৯

সন্তানই আমার সবকিছু হবে

  মার্চ ১৯, ২০১৯     ১২৯

মজাদার কিমা পরোটা

  মার্চ ১২, ২০১৯     ১১৪

পুরনো খবর