পরীক্ষার আগে অনৈতিক পথের খোঁজ করবেন না     একনেক বৈঠকে ৮ প্রকল্পের অনুমোদন     কালিহাতীতে ট্রেনের ধাক্কায় লরিচালক নিহত, আহত ৩     ডিএনসিসির মেয়র পদে ভোটের সিদ্ধান্ত বিকালে : সিইসি     বিপিএলে আজ মুখোমুখি রংপুর-খুলনা ও ঢাকা-কুমিল্লা     প্রকল্প বাস্তবায়নের স্বচ্ছতা ও জবাবদিহি নিশ্চিতে প্রধানমন্ত্রীর নির্দেশ     আহমেদ ইমতিয়াজ বুলবুলের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক     চলে গেলেন গীতিকার আহমেদ ইমতিয়াজ বুলবুল    

মৌলিক খেলাটা খেলেই ম্যাচসেরা পুরান

  জানুয়ারী ০৯, ২০১৯     ১৮     ৬:৫৭ অপরাহ্ণ     ক্রীড়া
--

উত্তরণবার্তা ক্রীড়া ডেস্ক : সিলেট সিক্সার্সের টপ অর্ডার আজ বাজে খেলেছে। লিটন দাস, নাসির হোসেন, সাব্বির রহমানদের মতো দেশীয় ব্যাটসম্যানরা প্রথমে সিলেটকে বিপদে ফেললেও ওয়ার্নার, আফিফ আর পুরানের ব্যাটে চড়ে সম্মানজনক এক স্কোরই পেয়েছিল তারা। তবে পুরানের কথা আলাদা করে বলতেই হয়। ইনিংসের শেষদিকে ৩২ বলে ৫২ রানের অপরাজিত ওই ঝোড়ো ইনিংসটা না খেললে হয়তো সিলেটের স্কোর ১২০-ই পেরোত না! ৩ চার আর ৩ ছয়ে সাজানো ইনিংসটার জন্যই আর ম্যাচসেরার স্বীকৃতি পেয়েছেন ক্যারিবীয় এই ব্যাটসম্যান।

সিলেটের ইনিংসের সবচেয়ে বেশি স্ট্রাইক-রেট কিন্তু এই পুরানেরই ছিল। নিজেদের দেওয়া লক্ষ্যকে বেশি মনে করেননি পুরান, ম্যাচসেরার পুরস্কার নেওয়ার সময় এমনটাই বলেছেন তিনি, ‘সত্যি বলতে কি, আমাদের দেওয়া লক্ষ্যটা অত বেশি ছিল না। তবে দলের বোলারদের ওপর আমার বিশ্বাস ছিল যে প্রতিপক্ষ ব্যাটসম্যানদের তারা আটকে রাখতে পারবে। আমরা শুধু আমাদের মৌলিক খেলাটা খেলে গেছি। ওয়ার্নারের সঙ্গে আমার জুটিটাও কাজে দিয়েছে।’ শেষ দুই ওভারে পুরানের ওই বুদ্ধিদীপ্ত ব্যাটিংয়ের কাছেই হেরেছে চিটাগাং ভাইকিংস। শেষদিকে দক্ষিণ আফ্রিকার অলরাউন্ডার রবি ফ্রাইলিঙ্ক ঝড় তুললেও ৫ রানের ঘাটতি আর মেটাতে পারেননি। ৪ ছক্কা আর একটা চারে সাজানো ফ্রাইলিঙ্কের ২৪ বলে ৪২ রানের ঝোড়ো ইনিংসটা তাই বিফলে গেছে।

উত্তরণবার্তা/দীন



নতুন আর্জেন্টিনা পুরনো ব্রাজিল

  সেপ্টেম্বর ০৭, ২০১৮     ৮০১৫

যমজ লাল্টু-পল্টুর দাম ২০ লাখ

  আগস্ট ১২, ২০১৮     ৪৭৩৯

রাশিয়া বিশ্বকাপ ফুটবলের সূচি

  জুন ০৬, ২০১৮     ৪৫৩০

পুরনো খবর