প্রধানমন্ত্রী ২-৬ জুলাই চীন সফর করবেন     দুর্নীতি, সন্ত্রাস, মাদক, ইভটিজিং এর বিরুদ্ধে সংবাদ পরিবেশন করুন : প্রতি পূর্তমন্ত্রী     বিচার ব্যবস্থা স্বচ্ছ, গতিশীল ও জনমুখী হয়েছে : আইনমন্ত্রী     রেলওয়ের উন্নয়নে ১০৮৬১৬.৩৭ কোটি টাকা ব্যয়ে ৮১ প্রকল্প বাস্তবায়ন করা হচ্ছে : রেলপথ মন্ত্রী     বিমসটেককে আরো কার্যকর করতে বদ্ধপরিকর ড. মোমেন     তাঁত শিল্পের উন্নয়নে ১৫৮ কোটি টাকার প্রকল্প বাস্তবায়ন করা হচ্ছে : গোলাম দস্তগীর গাজী     বয়স্ক ভাতাভোগীর সংখ্যা ৪০ লাখ: প্রধানমন্ত্রী     মুক্তিযুদ্ধকালে দানবীর রণদা প্রসাদকে হত্যা : রায় কাল    

দুপুরে নামছে সিলেট-চিটাগং, সন্ধ্যায় খুলনা-রাজশাহী

  জানুয়ারী ০৯, ২০১৯     ৮৩     ১১:৫০ পূর্বাহ্ন     ক্রীড়া
--

উত্তরণবার্তা ক্রীড়া ডেস্ক : জমে উঠেছে বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল)। লো স্কোরিং ম্যাচেও হচ্ছে হাড্ডাহাড্ডি লড়াই। আজ বুধবার ব্যাট-বলের যুদ্ধ দেখা যাবে সিলেট সিক্সার্স বনাম চিটাগং ভাইকিংস এবং খুলনা টাইটানস বনাম রাজশাহী কিংসের মধ্যে।

দিনের প্রথম ম্যাচে চিটাগংয়ের মুখোমুখি সিলেট। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় দুপুর সাড়ে ১২টায়। অপর ম্যাচে সন্ধ্যা ৫টা ২০ মিনিটে খুলনার মোকাবেলা করবে রাজশাহী। দুটি ম্যাচই হবে ‘হোম অব ক্রিকেট’ মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে।

জয় দিয়ে বিপিএল অভিযান শুরু করেছে চিটাগং। নিজেদের প্রথম ম্যাচে বর্তমান চ্যাম্পিয়ন রংপুর রাইডার্সকে হারিয়েছে বন্দরনগরীর দলটি। জয়ের ধারা অব্যাহত রাখতে মরিয়া ভাইকিংসরা। অন্যদিকে হারে মিশন শুরু হয়েছে সিলেটের। নিজেদের প্রথম ম্যাচে কুমিল্লা ভিক্টোরিয়ানসের বিপক্ষে পরাজিত হয়েছে সিক্সার্সরা। ফলে প্রথম জয়ের খোঁজে মাঠে নামবে ‘চায়ের দেশের’ দলটি।

রাজশাহীরও টুর্নামেন্ট শুরু হয়েছে হারে। নিজেদের প্রথম ম্যাচে ঢাকা ডায়নামাইটসের কাছে পাত্তাই পায়নি বরেন্দ্রভূমির দলটি। ফলে প্রথম জয়ের সন্ধানে কিংসরা। খুলনার অবস্থা আরো নাজুক। এখন পর্যন্ত নিজেদের দুই ম্যাচেই হারের তিক্ত স্বাদ নিতে হয়েছে টাইটানসদের। রংপুর ও ঢাকার বিপক্ষে হার মেনেছে তারা।

সিলেট বনাম চিটাগং সম্ভাব্য একাদশ-

সিলেট সিক্সার্স: লিটন দাস, ডেভিড ওয়ার্নার (অধিনায়ক), তৌহিদ হৃদয়/নাসির হোসেন, আফিফ হোসেন, সাব্বির রহমান, নিকোলাস পুরান, অলক কাপালি, তাসকিন আহমেদ, সন্দ্বীপ লামিচানে, আল-আমিন হোসেন ও মোহাম্মদ ইরফান।

চিটাগং ভাইকিংস: মোহাম্মদ শাহজাদ, ক্যামেরন ডেলপোর্ট, মোহাম্মদ আশরাফুল, মুশফিকুর রহিম (অধিনায়ক), সিকান্দার রাজা, মোসেদ্দক হোসেন, নাঈম হাসান, রবি ফ্রাইলিঙ্ক, সানজামুল ইসলাম, আবু জায়েদ রাহি ও খালেদ আহমেদ।

খুলনা বনাম রাজশাহী সম্ভাব্য একাদশ-

খুলনা টাইটানস: পল স্টার্লিং, জুনায়েদ সিদ্দিকী, জহুরুল ইসলাম, মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), নাজমুল হোসেন শান্ত, আরিফুল হক, ডেভিড উইজ, তাইজুল ইসলাম, শরীফুল ইসলাম, জহির খান ও আলী খান।

রাজশাহী কিংস: মোহাম্মদ হাফিজ, মুমিনুল হক, সৌম্য সরকার, লরি ইভান্স, জাকির হাসান, ক্রিশ্চিয়ান জঙ্কার, মেহেদী হাসান মিরাজ (অধিনায়ক), আলাউদ্দিন বাবু, কাইস আহমেদ, আরাফাত সানি ও মোস্তাফিজুর রহমান।

উত্তরণবার্তা/এআর

 



সাপ নয় সাপপাখি

  জুন ২৫, ২০১৯     ৪৭৪

গ্রিল স্বাদে মুখরোচক চিকেন

  জুন ১৭, ২০১৯     ৩৬৮

শীর্ষে ‘স্লো মোশন’

  জুন ১৫, ২০১৯     ৩৪৬

পুরনো খবর