বাংলাদেশ-ভারতের মধ্যে পণ্যবাহী ট্রেন চলাচলে রেকর্ড     যুবলীগের খাদ্য ও বস্ত্র বিতরণ     স্মার্ট হাসপাতালে চালকবিহীন গাড়ি     ক্রিকেটারদের দ্রুত মাঠে ফেরাতে চায় বিসিবি     সীমান্তে চীন-ভারত উত্তেজনা, ৩৩টি যুদ্ধবিমান কিনছে ভারত     ঘনবসতিপূর্ণ এলাকায় পশুর হাট নয় : আতিকুল ইসলাম     ডিএসসিসিকে ২০ হাজার মাস্ক প্রদান     ভিজিডির চাল আত্মসাতের অভিযোগে ইউপি চেয়ারম্যান বরখাস্ত    

স্পিকারকে এরশাদের চিঠি

  জানুয়ারি ০৬, ২০১৯     ৪৮৭     ১১:১০ পূর্বাহ্ন     রাজনীতি
--

উত্তরণবার্তা ডেস্ক : একাদশ জাতীয় সংসদে আবারো বিরোধী দলের দায়িত্ব পালন করবে জাতীয় পার্টি।
দলের প্রধান হিসেবে বিরোধী দলের নেতা হবেন এইচ এম এরশাদ। তার ছোট ভাই জি এম কাদের বিরোধী উপনেতা ও দলের মহাসচিব মশিউর রহমান রাঙ্গা বিরোধী দলের চিফ হুইপ থাকবেন।

শনিবার সকালে এ বিষয়ে আনুষ্ঠানিকভাবে জাতীয় সংসদের স্পিকার শিরীন শারমিন চৌধুরীকে চিঠি দিয়েছেন জাপা চেয়ারম্যান এরশাদ। চিঠিতে তিনি এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে স্পিকারের কাছে অনুরোধ জানান। এরশাদের পক্ষ থেকে স্পিকারের কাছে দুটি চিঠি পৌঁছানো হয়েছে বলে জানা গেছে।
 
প্রথম চিঠি আর দ্বিতীয় চিঠির ভাষা প্রায়ই এক। তবে দ্বিতীয় চিঠিতে শুধু দলের মহাসচিব মশিউর রহমান রাঙ্গাকে বিরোধী দলের চিফ হুইপ মনোনীত করা হয়েছে বলে জানানো হয়।

স্পিকারকে দেয়া চিঠিতে এরশাদ লিখেছেন, একাদশ জাতীয় সংসদে জাতীয় পার্টি প্রধান বিরোধী দল হিসেবে দায়িত্ব পালন করবে। পদাধিকার বলে জাতীয় পার্টির পার্লামেন্টারি দলের সভাপতি হিসেবে আমি প্রধান বিরোধী দলীয় নেতা এবং পার্টির কো চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের উপনেতা, পার্টির মহাসচিব মশিউর রহমান রাঙ্গাকে বিরোধী দলের চিফ হুইপ হিসেবে মনোনীত করা হলো।
 
এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য স্পিকারকে অনুরোধ করেন এরশাদ।
 
উত্তরণবার্তা/এআর

 



পুরনো খবর