সাত বিভাগীয় শহরে মেডিক্যাল বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠা করা হবে : প্রধানমন্ত্রী     যশোদাবেনকে শাড়ি উপহার দিলেন মমতা     ঢাকা-কলকাতা রেলপথে যাত্রীর চাপ বাড়ছে     ত্রিদেশীয় ক্রিকেট সিরিজ, ফাইনালে ওঠার চ্যালেঞ্জ আজ     গাজীপুর যাচ্ছেন প্রধানমন্ত্রী     ২২ সেপ্টেম্বর থেকে সড়ক ও ফুটপাতে উচ্ছেদ অভিযান : আতিকুল     ২০২০ সালে সংবাদকর্মীদের নিয়ে আন্তর্জাতিক সম্মেলন     স্বর্ণজয়ী সানাকে মিষ্টিমুখ করিয়ে অভিনন্দন জানালেন প্রধানমন্ত্রী    

স্পিকারকে এরশাদের চিঠি

  জানুয়ারী ০৬, ২০১৯     ৩১৩     ১১:১০ পূর্বাহ্ন     রাজনীতি
--

উত্তরণবার্তা ডেস্ক : একাদশ জাতীয় সংসদে আবারো বিরোধী দলের দায়িত্ব পালন করবে জাতীয় পার্টি।
দলের প্রধান হিসেবে বিরোধী দলের নেতা হবেন এইচ এম এরশাদ। তার ছোট ভাই জি এম কাদের বিরোধী উপনেতা ও দলের মহাসচিব মশিউর রহমান রাঙ্গা বিরোধী দলের চিফ হুইপ থাকবেন।

শনিবার সকালে এ বিষয়ে আনুষ্ঠানিকভাবে জাতীয় সংসদের স্পিকার শিরীন শারমিন চৌধুরীকে চিঠি দিয়েছেন জাপা চেয়ারম্যান এরশাদ। চিঠিতে তিনি এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে স্পিকারের কাছে অনুরোধ জানান। এরশাদের পক্ষ থেকে স্পিকারের কাছে দুটি চিঠি পৌঁছানো হয়েছে বলে জানা গেছে।
 
প্রথম চিঠি আর দ্বিতীয় চিঠির ভাষা প্রায়ই এক। তবে দ্বিতীয় চিঠিতে শুধু দলের মহাসচিব মশিউর রহমান রাঙ্গাকে বিরোধী দলের চিফ হুইপ মনোনীত করা হয়েছে বলে জানানো হয়।

স্পিকারকে দেয়া চিঠিতে এরশাদ লিখেছেন, একাদশ জাতীয় সংসদে জাতীয় পার্টি প্রধান বিরোধী দল হিসেবে দায়িত্ব পালন করবে। পদাধিকার বলে জাতীয় পার্টির পার্লামেন্টারি দলের সভাপতি হিসেবে আমি প্রধান বিরোধী দলীয় নেতা এবং পার্টির কো চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের উপনেতা, পার্টির মহাসচিব মশিউর রহমান রাঙ্গাকে বিরোধী দলের চিফ হুইপ হিসেবে মনোনীত করা হলো।
 
এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য স্পিকারকে অনুরোধ করেন এরশাদ।
 
উত্তরণবার্তা/এআর

 



খাবারে ভেজাল চেনার উপায়

  সেপ্টেম্বর ১৮, ২০১৯

গাজীপুর যাচ্ছেন প্রধানমন্ত্রী

  সেপ্টেম্বর ১৮, ২০১৯     ৩৪

চিত্রনায়িকা পপির ফেসবুক আইডি হ্যাকড

  সেপ্টেম্বর ১৮, ২০১৯     ১৩

যশোদাবেনকে শাড়ি উপহার দিলেন মমতা

  সেপ্টেম্বর ১৮, ২০১৯     ১২

খাবারে ভেজাল চেনার উপায়

  সেপ্টেম্বর ১৮, ২০১৯     ১১

পুরনো খবর