মিশর-তুরস্ক থেকে ৫০ হাজার মেট্রিক টন পেঁয়াজ আসছে : প্রধানমন্ত্রী     প্রতি উপজেলায় ১০ চিকিৎসক নিয়োগ : ফরহাদ হোসেন     প্রধানমন্ত্রীর দুবাই সফরে ৩ চুক্তি স্বাক্ষরের সম্ভাবনা : মোমেন     উল্লাপাড়ায় ট্রেন লাইনচ্যুত, ৪ বগিতে অগ্নিকাণ্ড     জঙ্গিদের কাছে কোরআন-হাদিসের দাওয়াত পৌঁছে দিতে হবে : গৃহায়ণমন্ত্রী     আয়কর মেলায় রিটার্ন দাখিল করেছেন প্রধানমন্ত্রী     বিএনপি একটি ব্যর্থ রাজনৈতিক দল : সেতুমন্ত্রী     গুরুত্বপূর্ণ ব্যক্তি ও প্রতিষ্ঠানের সংবাদ প্রকাশে সতর্ক হওয়ার পরামর্শ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের    

স্পিকারকে এরশাদের চিঠি

  জানুয়ারী ০৬, ২০১৯     ৩৬৩     ১১:১০ পূর্বাহ্ন     রাজনীতি
--

উত্তরণবার্তা ডেস্ক : একাদশ জাতীয় সংসদে আবারো বিরোধী দলের দায়িত্ব পালন করবে জাতীয় পার্টি।
দলের প্রধান হিসেবে বিরোধী দলের নেতা হবেন এইচ এম এরশাদ। তার ছোট ভাই জি এম কাদের বিরোধী উপনেতা ও দলের মহাসচিব মশিউর রহমান রাঙ্গা বিরোধী দলের চিফ হুইপ থাকবেন।

শনিবার সকালে এ বিষয়ে আনুষ্ঠানিকভাবে জাতীয় সংসদের স্পিকার শিরীন শারমিন চৌধুরীকে চিঠি দিয়েছেন জাপা চেয়ারম্যান এরশাদ। চিঠিতে তিনি এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে স্পিকারের কাছে অনুরোধ জানান। এরশাদের পক্ষ থেকে স্পিকারের কাছে দুটি চিঠি পৌঁছানো হয়েছে বলে জানা গেছে।
 
প্রথম চিঠি আর দ্বিতীয় চিঠির ভাষা প্রায়ই এক। তবে দ্বিতীয় চিঠিতে শুধু দলের মহাসচিব মশিউর রহমান রাঙ্গাকে বিরোধী দলের চিফ হুইপ মনোনীত করা হয়েছে বলে জানানো হয়।

স্পিকারকে দেয়া চিঠিতে এরশাদ লিখেছেন, একাদশ জাতীয় সংসদে জাতীয় পার্টি প্রধান বিরোধী দল হিসেবে দায়িত্ব পালন করবে। পদাধিকার বলে জাতীয় পার্টির পার্লামেন্টারি দলের সভাপতি হিসেবে আমি প্রধান বিরোধী দলীয় নেতা এবং পার্টির কো চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের উপনেতা, পার্টির মহাসচিব মশিউর রহমান রাঙ্গাকে বিরোধী দলের চিফ হুইপ হিসেবে মনোনীত করা হলো।
 
এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য স্পিকারকে অনুরোধ করেন এরশাদ।
 
উত্তরণবার্তা/এআর

 



তিন দশক পর

  নভেম্বর ১৪, ২০১৯

পুরনো খবর