চার দিনের সফরে আজ আমিরাত যাচ্ছেন প্রধানমন্ত্রী     কেউ আজ বলে না এক মুঠো বাসি ভাত দাও : হাছান মাহমুদ     দলে ভ্যালুয়েবল পারফর্মার চান ডমিঙ্গো     তুরস্কসহ চার দেশ থেকে বিমানে আসছে পেঁয়াজ     ট্রেন দুর্ঘটনায় নাশকতা আছে কিনা খতিয়ে দেখা হচ্ছে : রেলমন্ত্রী     নেতৃত্ব নিতে আগ্রহী নন সজীব ওয়াজেদ জয়     ছুটির দিনে করমেলায় উৎসবের আমেজ     ঢাকায় ‘মুজিববর্ষ’ উদ্বোধনী অনুষ্ঠানে মূল বক্তব্য দেবেন মোদি    

নতুন রসায়নে আলিয়া!

  জানুয়ারী ০৫, ২০১৯     ১৬৮     ১১:৩৫ পূর্বাহ্ন     বিনোদন
--

উত্তরণবার্তা বিনোদন ডেস্ক : আলিয়া ভাটের সাথে রসায়নের খবর মানেই রণবীর কাপুর। তবে এবারের খবরে নেই আলিয়ার বর্তমান প্রেমিক। খবর হচ্ছে আলিয়া তার নতুন সিনেমা ‘গলি বয়’-তে দেখা যাবে রণবীর সিংয়ের বিপরীতে।

এরমধ্যে প্রকাশ হয়েছে ১ মিনিট ৩০ সেকেন্ডের সিনেমাটির টিজার। টিজারে দেখা যায়, পাড়ার গলির সাধারণ ছেলে রণবীর র্যাপ গেয়ে সারাদেশে পরিচিত হয়ে যান। এই টিজারের ট্যাগলাইন রাখা হয়েছে ‘আসলি হি হপ’। যা দেখে বেশ বোঝা যাচ্ছে সারাদেশে হিপ হপ ক্যালচারকে পরিচিয় করিয়ে দিতে চান ছবির নির্মাতা। ছবির ট্রেলার মুক্তি পাবে আগামী ৯ জানুয়ারি। তার আগে এবার অন্য ভূমিকায় দেখা যাবে রণবীরকে। আর নতুন এই ছবিতে রণবীর কাপুরের বর্তমান প্রেমিকা আলিয়া ভাটের সঙ্গে জমে উঠবে সাবেক প্রেমিকার স্বামী রণবীর সিংয়ের রসায়ন।

‘গলি বয়’ ছবিটির প্রযোজনা করছে ফারহান আখতার ও রীতেশ সিধওয়ানি এবং পরিচালনা করছেন জোয়া আখতার। আগামী ১৪ ফেব্রুয়ারি মুক্তি পেতে যাচ্ছে এই সিনেমাটি।

উত্তরণবার্তা/এআর

 



এক নাটকে দুই নাদিয়া

  নভেম্বর ১৫, ২০১৯

পুরনো খবর