আজ - রবিবার, ২০ মে ২০১৮, ৬ জ্যৈষ্ঠ ১৪২৫ | ঢাকা সময়: ১০:০৪ অপরাহ্ন
বিএনপি নির্বাচনে অংশ না নিলেও গণতন্ত্রের ধারাবাহিকতা বজায় থাকবে : সেতুমন্ত্রী     ২ জুন থেকে ট্রেনের অগ্রিম টিকিট     আগামী নির্বাচনে বড় বিজয়ে আত্মবিশ্বাসী আওয়ামী লীগ     বঙ্গোপসাগরে ৬৫ দিন মাছ ধরা নিষিদ্ধ     স্যাটেলাইট উৎক্ষেপণ করে নজির স্থাপন করেছে বাংলাদেশ: স্পিকার     বরিশালে ‘বন্ধুকযুদ্ধে’ ডাকাত নিহত     আন্তর্জাতিক একক ব্যবহার নিশ্চিত করা গেলে বাণিজ্য সহজীকরণের কাজ ত্বরান্বিত হবে : শেখ হাসিনা     একটি বাড়ি একটি খামার প্রকল্পে স্বাবলম্বী হচ্ছে গ্রামের হতদরিদ্র লাখো পরিবার    

চট্টগ্রামের বাড়িতে ১৩ লাখ ইয়াবা, দুই ভাই গ্রেপ্তার

  মে ০৪, ২০১৮     ৫২     ২:৫৫ অপরাহ্ণ     আইন-আদালত
--

নিজস্ব প্রতিবেদক,  উত্তরণবার্তা.কম ৪ মে :  চট্টগ্রামের হালিশহরে এক বাসায় অভিযান চালিয়ে ১৩ লাখ ইয়াবাসহ দুই ভাইকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ।

নগর গোয়েন্দা পুলিশের পরিদর্শক মো. কামরুজ্জামান জানান, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার রাতে হালিশহরের শ্যামলী আবাসিক এলাকার ওই বাসায় তারা অভিযানে যান।

গ্রেপ্তার মো. আশরাফ (৪৮) ও তার ভাই মো. হাসান (২৪) পরিবার নিয়ে ওই বাসায় ভাড়া থাকতেন। তাদের বাড়ি বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলায়।

পুলিশ পরিদর্শক কামরুজ্জামান  বলেন, ওই বাসায় তল্লাশি চালিয়ে প্রথমে ঘরের ভেতরে তিন লাখ ইয়াবা পান তারা।

পরে জিজ্ঞাসাবাদে আশরাফ ও হাসানের দেওয়া তথ্যে বাড়ির গ্যারেজে রাখা একটি প্রাইভেট কার থেকে আরও ১০ লাখ ইয়াবা উদ্ধার করা হয়।

শুক্রবার সংবাদ সম্মেলন করে এ বিষয়ে বিস্তারিত তথ্য প্রকাশ করা হবে বলে জানান পরিদর্শক কামরুজ্জামান।

উত্তরণবার্তা.কম/দীন



মিথ্যে বললেই ধরে ফেলবে মোবাইল!

  এপ্রিল ২১, ২০১৮     ১০৪৩

পুরাতুন খবর