জাতিসংঘ শান্তিরক্ষা কার্যক্রমের মর্যাদা সমুন্নত রাখতে হবে: প্রধানমন্ত্রী শেখ হাসিনা     শাহজালালে ইয়াবা ও সিগারেটসহ ২ যাত্রী আটক     শেখ হাসিনাকে অভিবাদন জানালেন সুষমা স্বরাজ     নিউইয়র্কে বিশ্বনেতাদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে শেখ হাসিনা     ফারমার্স ব্যাংকের সাবেক এমডিসহ ৬ কর্মকর্তাকে দুদকে জিজ্ঞাসাবাদ     সাবেক প্রধান বিচারপতি সিনহা বিচার বিভাগের ভাবমূর্তি নষ্ট করছেন : এটর্নি জেনারেল     ফ্ল্যাট কিনতে ৫% সুদে ঋণ পাবেন সরকারি কর্মচারীরা     ডিএসসিসির বিশ্ব রেকর্ড বঙ্গবন্ধুর প্রতি উৎসর্গ    

চট্টগ্রামের বাড়িতে ১৩ লাখ ইয়াবা, দুই ভাই গ্রেপ্তার

  মে ০৪, ২০১৮     ২০২     ২:৫৫ অপরাহ্ণ     আইন-আদালত
--

নিজস্ব প্রতিবেদক,  উত্তরণবার্তা.কম ৪ মে :  চট্টগ্রামের হালিশহরে এক বাসায় অভিযান চালিয়ে ১৩ লাখ ইয়াবাসহ দুই ভাইকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ।

নগর গোয়েন্দা পুলিশের পরিদর্শক মো. কামরুজ্জামান জানান, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার রাতে হালিশহরের শ্যামলী আবাসিক এলাকার ওই বাসায় তারা অভিযানে যান।

গ্রেপ্তার মো. আশরাফ (৪৮) ও তার ভাই মো. হাসান (২৪) পরিবার নিয়ে ওই বাসায় ভাড়া থাকতেন। তাদের বাড়ি বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলায়।

পুলিশ পরিদর্শক কামরুজ্জামান  বলেন, ওই বাসায় তল্লাশি চালিয়ে প্রথমে ঘরের ভেতরে তিন লাখ ইয়াবা পান তারা।

পরে জিজ্ঞাসাবাদে আশরাফ ও হাসানের দেওয়া তথ্যে বাড়ির গ্যারেজে রাখা একটি প্রাইভেট কার থেকে আরও ১০ লাখ ইয়াবা উদ্ধার করা হয়।

শুক্রবার সংবাদ সম্মেলন করে এ বিষয়ে বিস্তারিত তথ্য প্রকাশ করা হবে বলে জানান পরিদর্শক কামরুজ্জামান।

উত্তরণবার্তা.কম/দীন



নতুন আর্জেন্টিনা পুরনো ব্রাজিল

  সেপ্টেম্বর ০৭, ২০১৮     ৭৮১৫

যমজ লাল্টু-পল্টুর দাম ২০ লাখ

  আগস্ট ১২, ২০১৮     ৪৫৪৭

রাশিয়া বিশ্বকাপ ফুটবলের সূচি

  জুন ০৬, ২০১৮     ৪২৩৮

পুরনো খবর