দৃষ্টিনন্দন হবে শাহবাগ থেকে ঢাকা মেডিকেল: প্রধানমন্ত্রী     দুর্নীতি ও অনিয়ম রোধে শুদ্ধি অভিযান চলছে : ওবায়দুল কাদের     জাতিসংঘের অধিবেশনে যোগ দিতে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী     চট্রগ্রাম রেঞ্জ পুলিশ সম্মেলনে ০৬ ক্যাটাগরিতে নোয়াখালী জেলা পুলিশের শ্রেষ্ঠত্ব অর্জন     প্রধানমন্ত্রী জাতিসংঘ অধিবেশনে যোগ দিতে নিউইয়র্ক যাচ্ছেন আজ     নিয়মরক্ষার ম্যাচে আফগানদের বিপক্ষে কাল জিততে চায় জিম্বাবুয়ে     হাওয়া ভবন করে দুর্নীতি-কমিশন বাণিজ্যকে প্রাতিষ্ঠানিক রূপ দিয়েছিল বিএনপি- তথ্যমন্ত্রী     জানি, কাজটা কঠিন, বাধা আসবেই, তবু করব: প্রধানমন্ত্রী    

চট্টগ্রামের বাড়িতে ১৩ লাখ ইয়াবা, দুই ভাই গ্রেপ্তার

  মে ০৪, ২০১৮     ৭১৭     ১০:৫৩ অপরাহ্ণ     আইন-আদালত
--

নিজস্ব প্রতিবেদক,  উত্তরণবার্তা.কম ৪ মে :  চট্টগ্রামের হালিশহরে এক বাসায় অভিযান চালিয়ে ১৩ লাখ ইয়াবাসহ দুই ভাইকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ।

নগর গোয়েন্দা পুলিশের পরিদর্শক মো. কামরুজ্জামান জানান, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার রাতে হালিশহরের শ্যামলী আবাসিক এলাকার ওই বাসায় তারা অভিযানে যান।

গ্রেপ্তার মো. আশরাফ (৪৮) ও তার ভাই মো. হাসান (২৪) পরিবার নিয়ে ওই বাসায় ভাড়া থাকতেন। তাদের বাড়ি বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলায়।

পুলিশ পরিদর্শক কামরুজ্জামান  বলেন, ওই বাসায় তল্লাশি চালিয়ে প্রথমে ঘরের ভেতরে তিন লাখ ইয়াবা পান তারা।

পরে জিজ্ঞাসাবাদে আশরাফ ও হাসানের দেওয়া তথ্যে বাড়ির গ্যারেজে রাখা একটি প্রাইভেট কার থেকে আরও ১০ লাখ ইয়াবা উদ্ধার করা হয়।

শুক্রবার সংবাদ সম্মেলন করে এ বিষয়ে বিস্তারিত তথ্য প্রকাশ করা হবে বলে জানান পরিদর্শক কামরুজ্জামান।

উত্তরণবার্তা.কম/দীন



পুরনো খবর