২১ আগস্টের মাস্টারমাইন্ডদের সর্বোচ্চ শাস্তি নিশ্চিতে আপিল করা হবে     আইভি রহমানের সমাধিতে আওয়ামী লীগের শ্রদ্ধা     গ্রেনেড হামলার মূলপরিকল্পনাকারীরা সর্বোচ্চ শাস্তি পাবে : সেতুমন্ত্রী     আইভী রহমানের ১৫তম মৃত্যুবার্ষিকী আজ     সারাদেশে আনন্দোৎসবে জন্মাষ্টমী উদযাপিত     মোজাফফর আহমদের প্রতি শ্রদ্ধা জানালেন প্রধানমন্ত্রী     রোহিঙ্গাদের ফেরত পাঠাতে শক্ত অবস্থানে যাবে বাংলাদেশ     ডেঙ্গু নিয়ন্ত্রণে অবদান রাখায় এলজিআরডি মন্ত্রীকে সম্মাননা    

‘খেলারামের খেলা’

  ডিসেম্বর ২৬, ২০১৮     ১৪৩     ১১:১৮ পূর্বাহ্ন     বিনোদন
--

উত্তরণবার্তা বিনোদন ডেস্ক : ছোট পর্দার দর্শকপ্রিয় অভিনেতা রওনক হাসান। বর্তমানে অভিনয়ের পাশাপাশি নাটক-টেলিফিল্ম রচনা ও পরিচালনার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি। তারই ধারাবাহিকতায় এবার  ‘খেলারামের খেলা’ টেলিফিল্মে অভিনয় করলেন তিনি। এতে তার সঙ্গে জুটি বেঁধেছেন লাক্স তারকা সামিয়া অথৈ। এটি রচনা ও পরিচালনা করেছেন রেজানুর রহমান।

গল্প প্রসঙ্গে পরিচালক রেজানুর রহমান জানান, গ্রামের একটি মেয়ে ধর্ষণের শিকার হয়। প্রচারমাধ্যমে খবরটি উঠে আসায় দেশব্যাপী তোলপাড় শুরু হয়। ধর্ষণের এই ঘটনাকে কাজে লাগিয়ে একপক্ষ অন্যপক্ষকে ঘায়েল করার ঘৃণ্য প্রতিযোগিতায় মেতে ওঠে। দেশের প্রায় প্রতিটি টেলিভিশন চ্যানেল ও সংবাদপত্রের প্রতিনিধিরা ধর্ষিতার খোঁজ নিতে যায়। এরপর ঘটতে থাকে নানা ঘটনা।

এতে আরো অভিনয় করেছেন-মোহাম্মদ বারী, মাহবুবা রেজানুর, মোশারফ হোসেন, মিন্টু সরদার, সুকর্ন হাসান, মনি কানচনসহ সৈয়দপুর ও ঢাকার বিভিন্ন নাট্যসংগঠনের শতাধিক নাট্যকর্মী। টেলিফিল্মটির একটি বিশেষ চরিত্রে দেখা যাবে পরিচালককে।

সম্প্রতি নীলফামারী জেলার-সৈয়দপুর, গাজীপুরের মাওনা ও ঢাকায় বিভিন্ন স্থানে টেলিফিল্মটির দৃশ্যধারণের কাজ শেষ হয়েছে। চিত্রগ্রহণে ছিলেন ইভানুল হক কনক। আবহসংগীতে রয়েছেন বিপ্লব বড়ুয়া।বুধবার বেলা ৩টা ৫ মিনিটে বেসরকারি টেলিভিশন চ্যানেল আইতে টেলিফিল্মটি প্রচারিত হবে।

উত্তরণবার্তা/এআর
 



টঙ্গীর কারখানায় আগুন

  আগস্ট ২৪, ২০১৯

ভিসা করতে যা যা জেনে রাখা জরুরি

  আগস্ট ২২, ২০১৯     ২২৭৫

ভিসা ছাড়াই বিদেশভ্রমণ

  আগস্ট ২২, ২০১৯     ১৬২৭

নার্স খুনের কারণ জানালেন সহকর্মী

  আগস্ট ২১, ২০১৯     ১৫২৭

কোরবানির মাংসের অন্যরকম হাট!

  আগস্ট ১৩, ২০১৯     ১৩৫৪

পুরনো খবর