সিলেটে জঙ্গিদের ভাড়া বাসা ঘিরে রেখেছে পুলিশ     রাশিয়ার কাছ থেকে টিকা কিনতে আগ্রহী ভারতসহ ২০ দেশ     বঙ্গবন্ধু হত্যা ছিল বাংলাদেশ হত্যার ষড়যন্ত্র : তথ্যমন্ত্রী     বঙ্গোপসাগরে নিম্নচাপ, ভারী বর্ষণের সম্ভাবনা     চার জেলায় বন্যা পরিস্থিতির উন্নতি     শাহজালাল মাজারে জঙ্গি হামলার পরিকল্পনা!     বিশ্বের ১ম করোনা ভ্যাকসিন অনুমোদন দিল রাশিয়া, নিলেন পুতিনকন্যা     সিলেটে নব্য জেএমবির শীর্ষ নেতাসহ ৫ সদস্য আটক    

‘খেলারামের খেলা’

  ডিসেম্বর ২৬, ২০১৮     ৩৩০     ১১:১৮ পূর্বাহ্ন     বিনোদন
--

উত্তরণবার্তা বিনোদন ডেস্ক : ছোট পর্দার দর্শকপ্রিয় অভিনেতা রওনক হাসান। বর্তমানে অভিনয়ের পাশাপাশি নাটক-টেলিফিল্ম রচনা ও পরিচালনার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি। তারই ধারাবাহিকতায় এবার  ‘খেলারামের খেলা’ টেলিফিল্মে অভিনয় করলেন তিনি। এতে তার সঙ্গে জুটি বেঁধেছেন লাক্স তারকা সামিয়া অথৈ। এটি রচনা ও পরিচালনা করেছেন রেজানুর রহমান।

গল্প প্রসঙ্গে পরিচালক রেজানুর রহমান জানান, গ্রামের একটি মেয়ে ধর্ষণের শিকার হয়। প্রচারমাধ্যমে খবরটি উঠে আসায় দেশব্যাপী তোলপাড় শুরু হয়। ধর্ষণের এই ঘটনাকে কাজে লাগিয়ে একপক্ষ অন্যপক্ষকে ঘায়েল করার ঘৃণ্য প্রতিযোগিতায় মেতে ওঠে। দেশের প্রায় প্রতিটি টেলিভিশন চ্যানেল ও সংবাদপত্রের প্রতিনিধিরা ধর্ষিতার খোঁজ নিতে যায়। এরপর ঘটতে থাকে নানা ঘটনা।

এতে আরো অভিনয় করেছেন-মোহাম্মদ বারী, মাহবুবা রেজানুর, মোশারফ হোসেন, মিন্টু সরদার, সুকর্ন হাসান, মনি কানচনসহ সৈয়দপুর ও ঢাকার বিভিন্ন নাট্যসংগঠনের শতাধিক নাট্যকর্মী। টেলিফিল্মটির একটি বিশেষ চরিত্রে দেখা যাবে পরিচালককে।

সম্প্রতি নীলফামারী জেলার-সৈয়দপুর, গাজীপুরের মাওনা ও ঢাকায় বিভিন্ন স্থানে টেলিফিল্মটির দৃশ্যধারণের কাজ শেষ হয়েছে। চিত্রগ্রহণে ছিলেন ইভানুল হক কনক। আবহসংগীতে রয়েছেন বিপ্লব বড়ুয়া।বুধবার বেলা ৩টা ৫ মিনিটে বেসরকারি টেলিভিশন চ্যানেল আইতে টেলিফিল্মটি প্রচারিত হবে।

উত্তরণবার্তা/এআর
 



সুস্থ ১৫৩৫, মৃত্যু ৩৩

  আগস্ট ১১, ২০২০

পুরনো খবর