২১ আগস্টের মাস্টারমাইন্ডদের সর্বোচ্চ শাস্তি নিশ্চিতে আপিল করা হবে     আইভি রহমানের সমাধিতে আওয়ামী লীগের শ্রদ্ধা     গ্রেনেড হামলার মূলপরিকল্পনাকারীরা সর্বোচ্চ শাস্তি পাবে : সেতুমন্ত্রী     আইভী রহমানের ১৫তম মৃত্যুবার্ষিকী আজ     সারাদেশে আনন্দোৎসবে জন্মাষ্টমী উদযাপিত     মোজাফফর আহমদের প্রতি শ্রদ্ধা জানালেন প্রধানমন্ত্রী     রোহিঙ্গাদের ফেরত পাঠাতে শক্ত অবস্থানে যাবে বাংলাদেশ     ডেঙ্গু নিয়ন্ত্রণে অবদান রাখায় এলজিআরডি মন্ত্রীকে সম্মাননা    

বিভিন্ন জেলার মাশরাফি ভক্তরা এখন নড়াইলে

  ডিসেম্বর ২৪, ২০১৮     ২১৭     ৭:১৫ অপরাহ্ণ     রাজনীতি
--

উত্তরণবার্তা প্রতিবেদক: কলেজ ছাত্র বগুড়া জেলার সাখাওয়াত হোসেন। তিনি এখন নড়াইলে রাত নেই দিন নেই মাথায় বাংলাদেশের পতাকা বেঁধে, বুকে-পিঠে এক প্রার্থীর পোস্টার ঝুলিয়ে নির্বাচনী গণসংযোগে ব্যস্ত। সবার দৃষ্টি আকর্ষণের জন্য কখনও বাঁশি বাজিয়ে, কখনো আবার মুখে সকলের কাছে সেই প্রার্থীর জন্য ভোট প্রার্থনা করছেন।    

ঢাকার মিরপুর এলাকার মৃদুল হালদার ও নাহিদ পারভেজ নড়াইলে ১০ দিন ধরে আছেন।থাকছেন শহরের সম্রাট আবাসিক হোটেলে। বরিশালের চরমোনাই এলাকার রেদওয়ান বাঙালি উঠেছেন একই হোটেলে। তারা যে যার মতো নির্বাচনী কাজ চালিয়ে যাচ্ছেন। শুধু সাখাওয়াত, মৃদুল কিংবা নাহিদই নয় ঢাকা, চট্টগ্রাম, বরিশাল, পিরোজপুর,পটুয়াখালী, ফরিদপুর, শরিয়তপুর, নেত্রকোনা, খুলনা, বাগেরহাট, সাতক্ষীরা, যশোর ও সিলেটসহ প্রায় ২০টি জেলা থেকে শতাধিক তরুণ এখন নড়াইলে এক এমপি প্রার্থীর জন্য নিজেদের খরচে গণসংযোগ করছেন।

সেই প্রার্থী আর কেউ নন, তিনি সবার মাশরাফি। নড়াইল-২ আসনে আওয়ামী লীগ থেকে মনোনীত জনপ্রিয় ক্রিকেটার মাশরাফি বিন মর্তুজা। বাংলাদেশের ওয়ানডে ক্রিকেট দলের অধিনায়ক নড়াইল এক্সপ্রেস খ্যাত মাশরাফির জন্য এই ভালোবাসা। এই ভালোবাসা তাদের নিয়ে এসেছে নড়াইলে। সাখাওয়াতের মতো অনেকেরই সারা গায়ে মাশরাফির ছবি। ধ্যানে জ্ঞানে মাশরাফি। কখনো মুখে বাঁশি, কখনো মুখে শুধু মাশরাফি মাশরাফি স্লোগান, আবার কখনও মাশরাফি ভাই এর সালাম নিন, নৌকা মার্কায় ভোট দিন।

এসব মাশরাফি ভক্ত নড়াইলের সম্রাট ও ডলফিন আবাসিক হোটেল এবং জেলা শিল্পকলা একাডেমীতে উঠেছেন। নিজেদের খরচেই খাওয়া এবং নির্বাচনী প্রচারণা চালাচ্ছেন। তাদের বক্তব্য বসের জন্য নড়াইলে আসা। নতুন এ জায়গা না চিললেও বিভিন্ন মানুষের কাছে শুনে শুনে তারা বিভিন্ন এলাকায় গিয়ে গিয়ে তার জন্য কাজ করে বেড়াচ্ছেন। তারা প্রতিজ্ঞাবদ্ধ মাশরাফিকে না জিতিয়ে বাড়ি ফিরবেন না। সাখাওয়াত, মৃদুল, নাহিদ, রেদওয়ানের মতো তিন শতাধিক তরুণ কোনো দান বা প্রতিদান থেকে নয় মাশরাফির প্রতি ভক্তি, শ্রদ্ধা ও ভালোবাসার টানে নড়াইলে ছুটে এসেছেন।

জেলা শিল্পকলা একাডেমীর সাধারণ সম্পাদক মলয় কুন্ডু বলেন, বিভিন্ন জেলা থেকে আসা শতাধিক মাশরাফি ভক্ত শিল্পকলা একাডেমীর ৬টি হল রুমে থাকছেন এবং তারা তাদের মতো করে মাশরাফির পক্ষে কাজ করে যাচ্ছেন।

মাশরাফির মামা নাহিদুল ইসলাম বলেন, বিভিন্ন জেলা থেকে মাশরাফি ভক্ত আসছেন। তারা অনেকেই নির্বাচনী প্রচারণা চালিয়ে দিনের দিন চলে যাচ্ছেন, আবার অনেকে শিল্পকলা একাডেমী, বিভিন্ন হোটেলসহ নিজের খরচে থাকছেন।---সুত্র: সমকাল

উত্তরণবার্তা/দীন



টঙ্গীর কারখানায় আগুন

  আগস্ট ২৪, ২০১৯

ভিসা করতে যা যা জেনে রাখা জরুরি

  আগস্ট ২২, ২০১৯     ২২৭৫

ভিসা ছাড়াই বিদেশভ্রমণ

  আগস্ট ২২, ২০১৯     ১৬২৯

নার্স খুনের কারণ জানালেন সহকর্মী

  আগস্ট ২১, ২০১৯     ১৫২৭

কোরবানির মাংসের অন্যরকম হাট!

  আগস্ট ১৩, ২০১৯     ১৩৫৪

পুরনো খবর