আজ - বুধবার, ২৩ মে ২০১৮, ৮ জ্যৈষ্ঠ ১৪২৫ | ঢাকা সময়: ০৩:২৭ পূর্বাহ্ন
বিএনপিকে চূড়ান্ত ভাবে সন্ত্রাসী সংগন বলেছে কানাডার আদালত     একনেকে ৩৯ হাজার ২৪৬ কোটি টাকা ব্যয়ে পদ্মা সেতু রেল সংযোগ প্রকল্পের অনুমোদন     সোনালী ব্যাংকের সিনিয়র অফিসার পদে নিয়োগ পরীক্ষা ১ জুন     তাজিন আহমেদ আর নেই     ঈদের আগে-পরে ৪ দিন সিএনজি স্টেশন খোলা রাখার ঘোষণা কাদেরের     তিন দশক পর ইরাকে ফিরছে আন্তর্জাতিক ফুটবল টুর্নামেন্ট     ভারতে সম্মানসূচক ‘ডি লিট’ পাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা     কক্ষপথে অবস্থান নিয়েছে বঙ্গবন্ধু স্যাটেলাইট-১    

নোয়াখালীতে ৩৮ শিবির কর্মী কারাগারে

  মার্চ ০৬, ২০১৮     ১৭৯          আইন-আদালত
--

মঙ্গলবার জ্যেষ্ঠ বিচারিক হাকিম শাহাদাত হোসেন এ আদেশ দেন বলে সুধারাম মডেল থানার ওসি আনোয়ার হোসেন জানান।

আনোয়ার বলেন, মঙ্গলবার দুপুরে গ্রেপ্তারকৃতদের বিশেষ ক্ষমতা আইন ও বিস্ফোরক মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতে হাজির করা হলে তারা জামিনের আবেদন করেন।

“আদালত আবেদন নাকচ করে তাদেরকে কারাগারে পাঠানোর আদেশ দেয়।”

জেলা পুলিশ সুপার ইলিয়াছ শরীফ বলেন, সোমবার রাতে শহরের মধুসুদনপুরের আমেনা মঞ্জিলের চারতলার একটি বাসায় ছাত্র শিবিরর নেতাকর্মীরা গোপন বৈঠক করছে খবর পেয়ে অভিযান চালায় পুলিশ। 

 “সেখান থেকে নোয়াখালী শহর ছাত্র শিবিরের সাধারণ সম্পাদক আবদুল্লা-আল রাকিবসহ সংগঠনের ৩৮ নেতাকর্মীকে আটক ও ২১টি পেট্রোল বোমা, আটটি কিরিচ, জিহাদি বই, পোস্টার, ব্যানার ও ১০টি মোটরসাইকেল জব্দ করা হয়।”

পুলিশ সুপার বলেন, গ্রেপ্তাররা নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় এবং নোয়াখালী সরকারি কলজসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র। তারা গোপন বৈঠকে নাশকতার পরিকল্পনা করছিলেন।



মিথ্যে বললেই ধরে ফেলবে মোবাইল!

  এপ্রিল ২১, ২০১৮     ১০৫৭

পুরাতুন খবর