ভোটের মাঠে আনুষ্ঠানিক প্রচার শুরু আজ     মাশরাফির স্মরণীয় ম্যাচে বাংলাদেশের জয়     মানবাধিকার সুরক্ষায় সবাইকে আরো কার্যকর ভূমিকা পালন করতে হবে : প্রধানমন্ত্রী     আগামীকাল ভ্যাট দিবস     বিশ্ব মানবাধিকার দিবস আগামীকাল     সশস্ত্র বাহিনীর সদস্যদের দেশের সার্বভৌমত্ব রক্ষায় সম্মিলিতভাবে কাজ করতে হবে : রাষ্ট্রপতি     বিএনপি জামায়াত নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার চেষ্টা করছে : কামরুল ইসলাম     তামিমের উড়ন্ত ক্যাচ, মাশরাফির গর্জন    

নোয়াখালীতে ৩৮ শিবির কর্মী কারাগারে

  মার্চ ০৬, ২০১৮     ৩১৭     ১১:১৯ অপরাহ্ণ     আইন-আদালত
--

মঙ্গলবার জ্যেষ্ঠ বিচারিক হাকিম শাহাদাত হোসেন এ আদেশ দেন বলে সুধারাম মডেল থানার ওসি আনোয়ার হোসেন জানান।

আনোয়ার বলেন, মঙ্গলবার দুপুরে গ্রেপ্তারকৃতদের বিশেষ ক্ষমতা আইন ও বিস্ফোরক মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতে হাজির করা হলে তারা জামিনের আবেদন করেন।

“আদালত আবেদন নাকচ করে তাদেরকে কারাগারে পাঠানোর আদেশ দেয়।”

জেলা পুলিশ সুপার ইলিয়াছ শরীফ বলেন, সোমবার রাতে শহরের মধুসুদনপুরের আমেনা মঞ্জিলের চারতলার একটি বাসায় ছাত্র শিবিরর নেতাকর্মীরা গোপন বৈঠক করছে খবর পেয়ে অভিযান চালায় পুলিশ। 

 “সেখান থেকে নোয়াখালী শহর ছাত্র শিবিরের সাধারণ সম্পাদক আবদুল্লা-আল রাকিবসহ সংগঠনের ৩৮ নেতাকর্মীকে আটক ও ২১টি পেট্রোল বোমা, আটটি কিরিচ, জিহাদি বই, পোস্টার, ব্যানার ও ১০টি মোটরসাইকেল জব্দ করা হয়।”

পুলিশ সুপার বলেন, গ্রেপ্তাররা নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় এবং নোয়াখালী সরকারি কলজসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র। তারা গোপন বৈঠকে নাশকতার পরিকল্পনা করছিলেন।



আগামীকাল ভ্যাট দিবস

  ডিসেম্বর ০৯, ২০১৮

নতুন আর্জেন্টিনা পুরনো ব্রাজিল

  সেপ্টেম্বর ০৭, ২০১৮     ৭৯৩৮

যমজ লাল্টু-পল্টুর দাম ২০ লাখ

  আগস্ট ১২, ২০১৮     ৪৬৬৫

রাশিয়া বিশ্বকাপ ফুটবলের সূচি

  জুন ০৬, ২০১৮     ৪৪১২

পান খাওয়ার উপকারিতা

  অক্টোবর ১৫, ২০১৮     ২৩৯৭

পুরনো খবর