দৃষ্টিনন্দন হবে শাহবাগ থেকে ঢাকা মেডিকেল: প্রধানমন্ত্রী     দুর্নীতি ও অনিয়ম রোধে শুদ্ধি অভিযান চলছে : ওবায়দুল কাদের     জাতিসংঘের অধিবেশনে যোগ দিতে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী     চট্রগ্রাম রেঞ্জ পুলিশ সম্মেলনে ০৬ ক্যাটাগরিতে নোয়াখালী জেলা পুলিশের শ্রেষ্ঠত্ব অর্জন     প্রধানমন্ত্রী জাতিসংঘ অধিবেশনে যোগ দিতে নিউইয়র্ক যাচ্ছেন আজ     নিয়মরক্ষার ম্যাচে আফগানদের বিপক্ষে কাল জিততে চায় জিম্বাবুয়ে     হাওয়া ভবন করে দুর্নীতি-কমিশন বাণিজ্যকে প্রাতিষ্ঠানিক রূপ দিয়েছিল বিএনপি- তথ্যমন্ত্রী     জানি, কাজটা কঠিন, বাধা আসবেই, তবু করব: প্রধানমন্ত্রী    

মাহবুব তালুকদারের কথা সত্য নয়: সিইসি

  ডিসেম্বর ১৮, ২০১৮     ২৪৪     ৮:২৫ অপরাহ্ণ     নির্বাচন
--

উত্তরণবার্তা প্রতিবেদক : নির্বাচনে লেভেল প্লেয়িং ফিল্ড নেই বলে নির্বাচন কমিশনার মাহবুব তালুকদার যে মন্তব্য করেছেন তা নাকচ করে দিয়ে সিইসি কে এম নুরুল হুদা বলেছেন, সংবিধানে ৩৯ ধারায় নির্বাচন কমিশনারদের স্বাধীনভাবে কথা বলার অধিকার দেওয়া হয়েছে। তাই তিনি তার যে কোনো মতামত দিতে পারেন। তবে মাহবুব তালুকদার যে কথাটা বলেছেন, তা সত্য নয়। নির্বাচনের সামগ্রিক পরিস্থিতি ভালো ও সুন্দর রয়েছে।

একাদশ সংসদ নির্বাচনকে সামনে রেখে মঙ্গলবার সকাল ১১টায় রাঙামাটি শহরের সাংস্কৃতিক ইন্সটিটিউট মিলানায়তনে তিন পার্বত্য জেলার আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভায় সূচনা বক্তব্যে তিনি এসব কথা বলেন।

উত্তরণবার্তা/দীন



পুরনো খবর