‘স্বাস্থ্যবিধির প্রতি উদাসীনতা করোনা সংকটকে ঘনীভূত করতে পারে’     জম্মু-কাশ্মীরে গাড়িবোমা হামলার পরিকল্পনা বানচাল     করোনায় মারা যাওয়া পুলিশ ও আনসার সদস্যের পরিবারকে ১৭ লাখ টাকা দিলেন ডিএমপি কমিশনার     ট্রাম্প আমেরিকাকে বিভক্ত করার চেষ্টা করছেন : সাবেক পেন্টাগন প্রধান     যশোলদিয়া পানি শোধনাগার পরিদশনে গেলেন স্থানীয় সরকার মন্ত্রী     বিমান বাহিনীর পরিবহন বিমানে চীন থেকে চিকিৎসা সহায়ক সামগ্রী আনা হলো     করোনাভাইরাস মোকাবেলায় আরো অনুদান গ্রহণ করলেন প্রধানমন্ত্রী     মানুষকে সুরক্ষিত করতে প্রাণপণে চেষ্টা করে যাচ্ছি : প্রধানমন্ত্রী    

মাহবুব তালুকদারের কথা সত্য নয়: সিইসি

  ডিসেম্বর ১৮, ২০১৮     ৩৯৭     ৮:২৫ অপরাহ্ণ     নির্বাচন
--

উত্তরণবার্তা প্রতিবেদক : নির্বাচনে লেভেল প্লেয়িং ফিল্ড নেই বলে নির্বাচন কমিশনার মাহবুব তালুকদার যে মন্তব্য করেছেন তা নাকচ করে দিয়ে সিইসি কে এম নুরুল হুদা বলেছেন, সংবিধানে ৩৯ ধারায় নির্বাচন কমিশনারদের স্বাধীনভাবে কথা বলার অধিকার দেওয়া হয়েছে। তাই তিনি তার যে কোনো মতামত দিতে পারেন। তবে মাহবুব তালুকদার যে কথাটা বলেছেন, তা সত্য নয়। নির্বাচনের সামগ্রিক পরিস্থিতি ভালো ও সুন্দর রয়েছে।

একাদশ সংসদ নির্বাচনকে সামনে রেখে মঙ্গলবার সকাল ১১টায় রাঙামাটি শহরের সাংস্কৃতিক ইন্সটিটিউট মিলানায়তনে তিন পার্বত্য জেলার আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভায় সূচনা বক্তব্যে তিনি এসব কথা বলেন।

উত্তরণবার্তা/দীন



৪ জুন: হাসতে নেই মানা

  জুন ০৪, ২০২০     ১৭৪

পুরনো খবর