বিএনপি সন্ত্রাসী কর্মকাণ্ড করে নির্বাচন বানচাল করতে চায়: মাহবুবউল আলম হানিফ     প্রাণিসম্পদ ও দুগ্ধজাত পণ্য উৎপাদনে বিশ্বব্যাংক ৫শ’ মিলিয়ন ডলার দেবে     ভোটের দিন বিকেল ৪টার পর ফুল স্পিডে ইন্টারনেট থাকবে     দেশের অধিকাংশ স্থানে গুড়ি-গুড়ি বৃষ্টি হতে পারে     একজন নির্বাচন কমিশনার কি বললেন তা দেখার বিষয় নয়: কাদের     ভোট গণনাকারীর ভুলে নির্বাচন যেন পণ্ড না হয়: সিইসি     নির্বাচন অংশগ্রহণমূলক হচ্ছে : সিইসি     সু চির আরও এক পুরস্কার প্রত্যাহার    

বাংলামোটরে শিশু হত্যায় বাবার বিরুদ্ধে মামলা

  ডিসেম্বর ০৬, ২০১৮     ৩৪     ১২:৩৯ অপরাহ্ণ     আইন-আদালত
--

উত্তরণবার্তা প্রতিবেদক : রাজধানীর বাংলামোটরে নূর সাফায়েত নামে আড়াই বছর বয়সী শিশুকে হত্যার অভিযোগে বাবা নুরুজ্জামান কাজলের বিরুদ্ধে মামলা করা হয়েছে। গতকাল বুধবার রাতে শাহবাগ থানায় মামলাটি করেন সাফায়েতের মা মালিহা আক্তার।

রমনা বিভাগের উপকমিশনার (ডিসি) মারুফ হোসেন সরদার গণমাধ্যমকে মামলার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, সাফায়েতের মা বুধবার রাতে যে অভিযোগ দিয়েছেন, এর ভিত্তিতে মামলা হয়েছে। সে অনুযায়ী মামলার পরবর্তী কার্যক্রম চলবে।

গতকাল বুধবার নুরুজ্জামান কাজল নামে মাদকাসক্ত ওই ব্যক্তি তার ছোট ছেলেকে হত্যা করে আরেক ছেলেকে কোলে নিয়ে দা হাতে ঘরের ভেতর ঘুরে বেড়াচ্ছেন, এমন অভিযোগ পাওয়া যায়। এরপর বাড়িটি ঘিরে আইন-শৃঙ্খলা রক্ষা বাহিনীর ছয় ঘণ্টা ধরে চলে রুদ্ধশ্বাস অভিযান।

বেলা ২টার দিকে পুলিশ কৌশলে কাজলকে নিচ তলার সিঁড়ির কাছে নিয়ে এলে ফায়ার সার্ভিসের কর্মীরা তার বড় ছেলে সুরায়েতকে অক্ষত অবস্থায় উদ্ধার করেন। পরে ঘরের ভেতর থেকে ছোট ছেলে সাফায়াতের কাফনে জড়ানো মরদেহ উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়।

মেডিকেলে সুরতহাল রিপোর্টে বলা হয়, শিশু সাফায়েতের কপালের বাম পাশে দুটি কালো জখম, মুখের নিচে ও দুই ঠোঁটে কালো দাগ এবং থুঁতনিতেও কালো দাগ রয়েছে। তবে ঠিক কীভাবে শিশুটি মারা গেছে, তা পুলিশ এখনও নিশ্চিত হতে পারেনি বলে জানিয়েছে। ময়নাতদন্ত শেষে বিষয়টি নিশ্চিত হতে  পরে বলে জানানো হয়েছে।

উত্তরণবার্তা/এআর



নতুন আর্জেন্টিনা পুরনো ব্রাজিল

  সেপ্টেম্বর ০৭, ২০১৮     ৭৯৫৫

যমজ লাল্টু-পল্টুর দাম ২০ লাখ

  আগস্ট ১২, ২০১৮     ৪৬৮৫

রাশিয়া বিশ্বকাপ ফুটবলের সূচি

  জুন ০৬, ২০১৮     ৪৪৪৮

পান খাওয়ার উপকারিতা

  অক্টোবর ১৫, ২০১৮     ২৪১৭

পুরনো খবর