বিএনপি সন্ত্রাসী কর্মকাণ্ড করে নির্বাচন বানচাল করতে চায়: মাহবুবউল আলম হানিফ     প্রাণিসম্পদ ও দুগ্ধজাত পণ্য উৎপাদনে বিশ্বব্যাংক ৫শ’ মিলিয়ন ডলার দেবে     ভোটের দিন বিকেল ৪টার পর ফুল স্পিডে ইন্টারনেট থাকবে     দেশের অধিকাংশ স্থানে গুড়ি-গুড়ি বৃষ্টি হতে পারে     একজন নির্বাচন কমিশনার কি বললেন তা দেখার বিষয় নয়: কাদের     ভোট গণনাকারীর ভুলে নির্বাচন যেন পণ্ড না হয়: সিইসি     নির্বাচন অংশগ্রহণমূলক হচ্ছে : সিইসি     সু চির আরও এক পুরস্কার প্রত্যাহার    

চলে গেলেন জনপ্রিয় রাঁধুনি মস্তানাম্মা

  ডিসেম্বর ০৬, ২০১৮     ২১     ১১:৫৯ পূর্বাহ্ন     বিনোদন
--

উত্তরণবার্তা লাইফস্টাইল ডেস্ক : চলে গেলেন বিশ্বের প্রবীণতম ইউটিউবার জনপ্রিয় রাঁধুনি মস্তানাম্মা। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ১০৭ বছর।

ওয়েবসাইট বা ইউটিউব চ্যানেলে নানা রকম সুস্বাদু রেসিপি বানিয়ে সোশ্যাল মিডিয়ায় রাতারাতি জনপ্রিয়ও হয়ে উঠছেন অনেকে।

তবে অন্ধ্রপ্রদেশের গুরিওয়াড়া গ্রামের ১০০ বছর পার করা মস্তানাম্মা ইউটিউব চ্যানেলের মাধ্যমে তার রান্না দূতি ছড়িয়েছিলেন হাজারো মানুষের কাছে। হয়েছিলেন অনেকের প্রিয় মুখ।

‘সোশ্যাল মিডিয়া বাফ’ জনপ্রিয় হয়েছিল লাখ লাখ মানুষের কাছে। তার ইউটিউব চ্যানেলের নাম ‘মস্তানাম্মা’ (Mastanamma), যার সাবস্ক্রাইবারের সংখ্যা আড়াই লক্ষেরও বেশি।

মস্তানাম্মার ইউটিউব চ্যানেলটি দেখভাল করেন তার নাতি লক্ষ্মণ। মস্তানাম্মার তৈরি মুখরোচক নানা রেসিপি আপলোড করতেন ইউটিউবে।

মস্তানাম্মার তৈরি ফিস ফ্রাই, বাম্বু চিকেন বিরিয়ানি, এগ দোসা সোশ্যাল মিডিয়াতে বেশ জনপ্রিয়। বয়সের ভারে দৃষ্টিশক্তি ঝাপসা হয়েছিল অনেক আগেই। কিন্তু মনের জোর আর রান্নার প্রতি অগাধ ভালোবাসা তাকে জনপ্রিয় করে তুলেছিল সোশ্যাল মিডিয়ার লাখ লাখ মানুষের কাছে।

উত্তরণবার্তা/এআর



নতুন আর্জেন্টিনা পুরনো ব্রাজিল

  সেপ্টেম্বর ০৭, ২০১৮     ৭৯৫৪

যমজ লাল্টু-পল্টুর দাম ২০ লাখ

  আগস্ট ১২, ২০১৮     ৪৬৮৪

রাশিয়া বিশ্বকাপ ফুটবলের সূচি

  জুন ০৬, ২০১৮     ৪৪৪৭

পান খাওয়ার উপকারিতা

  অক্টোবর ১৫, ২০১৮     ২৪১৫

পুরনো খবর