বিএনপি সন্ত্রাসী কর্মকাণ্ড করে নির্বাচন বানচাল করতে চায়: মাহবুবউল আলম হানিফ     প্রাণিসম্পদ ও দুগ্ধজাত পণ্য উৎপাদনে বিশ্বব্যাংক ৫শ’ মিলিয়ন ডলার দেবে     ভোটের দিন বিকেল ৪টার পর ফুল স্পিডে ইন্টারনেট থাকবে     দেশের অধিকাংশ স্থানে গুড়ি-গুড়ি বৃষ্টি হতে পারে     একজন নির্বাচন কমিশনার কি বললেন তা দেখার বিষয় নয়: কাদের     ভোট গণনাকারীর ভুলে নির্বাচন যেন পণ্ড না হয়: সিইসি     নির্বাচন অংশগ্রহণমূলক হচ্ছে : সিইসি     সু চির আরও এক পুরস্কার প্রত্যাহার    

নিক-প্রিয়াঙ্কায় সংবর্ধনায় মোদি

  ডিসেম্বর ০৬, ২০১৮     ১৯     ১১:৪৬ পূর্বাহ্ন     বিনোদন
--

উত্তরণবার্তা বিনোদন ডেস্ক : প্রিয়াংকা চোপড়া ও নিকের বিয়েটা ঠিকঠাকভাবেই হয়ে গেল। দুই রীতিতে বিয়ে সম্পন্ন হওয়ার পর তাদের সংবর্ধনাও হয়ে গেছে।

মঙ্গলবার রাতে ভারতের রাজধানী নয়াদিল্লি তাজ প্যালেস হোটেলে নবদম্পতির বিবাহোত্তর সংবর্ধনা হয়। এতে দুই পরিবারের ঘনিষ্ঠজনদের পাশাপাশি সেলিব্রেটিরাও হাজির ছিলেন।

সবাইকে চমকে দিয়ে এ অনুষ্ঠানে উপস্থিত হন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। রাত ১০টায় জমকালো ওই অনুষ্ঠানে মোদির উপস্থিতি ভিন্নমাত্রা যোগ করে।

সেখানে স্বামী নিককে নরেন্দ্র মোদির সঙ্গে পরিচয় করিয়ে দেন প্রিয়াংকা।

এ সময় এই জুটিকে গোলাপ উপহার দিয়ে অভিনন্দন জানান মোদি। প্রিয়াংকা চোপড়ার মা মধু চোপড়া, শ্বশুর পল কেভিন জোনাস এবং শাশুড়ি ডেনিস মিলার জোনাসের সঙ্গেও কুশলবিনিময় করেন মোদি।

প্রসঙ্গত, নিকের সঙ্গে প্রিয়াংকা দীর্ঘদিন চুটিয়ে প্রেমি করেন। অবশেষে ১ ও ২ ডিসেম্বর যোধপুরের উমেদ ভবন প্যালেসে খ্রিস্টান ও হিন্দু রীতিতে গাঁটছড়া বাঁধেন তারা।

উত্তরণবার্তা/এআর



নতুন আর্জেন্টিনা পুরনো ব্রাজিল

  সেপ্টেম্বর ০৭, ২০১৮     ৭৯৫৫

যমজ লাল্টু-পল্টুর দাম ২০ লাখ

  আগস্ট ১২, ২০১৮     ৪৬৮৪

রাশিয়া বিশ্বকাপ ফুটবলের সূচি

  জুন ০৬, ২০১৮     ৪৪৪৭

পান খাওয়ার উপকারিতা

  অক্টোবর ১৫, ২০১৮     ২৪১৫

পুরনো খবর