বিএনপি সন্ত্রাসী কর্মকাণ্ড করে নির্বাচন বানচাল করতে চায়: মাহবুবউল আলম হানিফ     প্রাণিসম্পদ ও দুগ্ধজাত পণ্য উৎপাদনে বিশ্বব্যাংক ৫শ’ মিলিয়ন ডলার দেবে     ভোটের দিন বিকেল ৪টার পর ফুল স্পিডে ইন্টারনেট থাকবে     দেশের অধিকাংশ স্থানে গুড়ি-গুড়ি বৃষ্টি হতে পারে     একজন নির্বাচন কমিশনার কি বললেন তা দেখার বিষয় নয়: কাদের     ভোট গণনাকারীর ভুলে নির্বাচন যেন পণ্ড না হয়: সিইসি     নির্বাচন অংশগ্রহণমূলক হচ্ছে : সিইসি     সু চির আরও এক পুরস্কার প্রত্যাহার    

উয়েফা ইয়ুথ ফুটবলে খেলতে যাচ্ছে বাংলাদেশ

  ডিসেম্বর ০৬, ২০১৮     ৪৫     ১১:৩৩ পূর্বাহ্ন     ক্রীড়া
--

উত্তরণবার্তা ক্রীড়া ডেস্ক : বাফুফের ফুটবল প্রশিক্ষণ ক্যাম্পে টানা চারটি মাস এক সঙ্গে কাটিয়েছে অনুর্ধ্ব-১৫ কিশোর ফুটবল দল। এক সঙ্গে থাকা, অনুশীলন ও খেলার পুরস্কার এসেছে নেপালে অনূর্ধ্ব-১৫ সাফ চ্যাম্পিয়নশীপে ট্রফি জয়ের সুবাদে।

কোচ পারভেজ বাবু এই দলের প্রশিক্ষনের দায়িত্ব পালন করছেন। একজন ফুটবলারও বাড়ি যায়নি। নেপাল থেকে সাফ চ্যাম্পিয়ন হয়ে ঢাকায় ফেরার পরও তারা নিজ ঘরে যাননি। সেই ফুটবলারা আবার দেশের বাইরে যাচ্ছেন আন্তর্জাতিক ফুটবলে খেলতে।

থাইল্যান্ডে ১০-১৪ ডিসেম্বর অনুষ্ঠিত হবে উয়েফা ইয়ুথ আন্তর্জাতিক ফুটবল টুর্নামেন্ট। উয়েফা এশিয়ার ফুটবলের তৃণমুলে কাজ করছে। এ অঞ্চলের ফুটবলকে আরো শক্তিশালী করতে অর্থ ব্যয় করছে উয়েফা। ছেলে এবং মেয়েদের নিয়ে এই আয়োজন। ২০১৭ সালেও একবার টুর্নামেন্টটি হয়েছিল। সেবার বাংলাদেশ খেলতে পারেনি। এবার সুযোগ পেয়েই তা লুফে নেয়ার কারণ আগামী বছর এএফসির বয়স ভিত্তিক ফুটবল রয়েছে। বাংলাদেশের প্রতিপক্ষ সাইপ্রাস, থাইল্যান্ড, মালদ্বীপ।

শুক্রবার রাতে ১৮ জন ফুটবলার থাইল্যান্ড যাবেন। তাদের সঙ্গে সহকারি কোচ মাহবুবুল আলম পোলো, জানে আলশ নুরী, ম্যানেজার অমিত খান শুভ্র, হেড অব ডেলিগেশন বিজন বড়ুয়া, তার সহকারি মইদুর রহমান মিরাজ, ডাক্তার আতিকুজ্জামান রয়েছেন।

খেলোয়াড়রা হলেন

মেহেদী হাসান, মারুফ আহমেদ মুগ্ধ, নিহাত জামান উত্স, রাজা আনসারি, তৌহিদুল ইসলাম হূদয়, রুস্তম ইসলাম দুখু মিয়া, রবিউল আলম, নাজমুল আহমেদ শাকিল, আল আমিন, আশিকুর রহমান, হেলাল আহমেদ, কামরান উদ্দিন রাজু, মেহেদী হাসান, মিতুল মারমা, মইনুল ইসলাম মইন, রাজন হাওলাদার, রাসেল আহমেদ, ইবনে আহাদ শাকিল। বাদ পড়ছেন সাগর, আবু তালেব, রাফুল রহিম, সীমান্ত, লাবিবুর রহমান। বাদ পড়লেও তারা পুনরায় ক্যাম্পে যোগ দিবেন।

উত্তরণবার্তা/এআর



নতুন আর্জেন্টিনা পুরনো ব্রাজিল

  সেপ্টেম্বর ০৭, ২০১৮     ৭৯৫৫

যমজ লাল্টু-পল্টুর দাম ২০ লাখ

  আগস্ট ১২, ২০১৮     ৪৬৮৪

রাশিয়া বিশ্বকাপ ফুটবলের সূচি

  জুন ০৬, ২০১৮     ৪৪৪৮

পান খাওয়ার উপকারিতা

  অক্টোবর ১৫, ২০১৮     ২৪১৭

পুরনো খবর