বিএনপি সন্ত্রাসী কর্মকাণ্ড করে নির্বাচন বানচাল করতে চায়: মাহবুবউল আলম হানিফ     প্রাণিসম্পদ ও দুগ্ধজাত পণ্য উৎপাদনে বিশ্বব্যাংক ৫শ’ মিলিয়ন ডলার দেবে     ভোটের দিন বিকেল ৪টার পর ফুল স্পিডে ইন্টারনেট থাকবে     দেশের অধিকাংশ স্থানে গুড়ি-গুড়ি বৃষ্টি হতে পারে     একজন নির্বাচন কমিশনার কি বললেন তা দেখার বিষয় নয়: কাদের     ভোট গণনাকারীর ভুলে নির্বাচন যেন পণ্ড না হয়: সিইসি     নির্বাচন অংশগ্রহণমূলক হচ্ছে : সিইসি     সু চির আরও এক পুরস্কার প্রত্যাহার    

বগুড়া-৭, খালেদা জিয়ার বিকল্প প্রার্থীর আপিল মঞ্জুর

  ডিসেম্বর ০৬, ২০১৮     ১৬     ১১:২৯ পূর্বাহ্ন     আইন-আদালত
--

উত্তরণবার্তা প্রতিবেদক : আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বগুড়া-৭ আসনে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বিকল্প প্রার্থী মোরশেদ মিল্টনের আপিল মঞ্জুর করা হয়েছে। এর আগে গত রোববার তার মনোনয়নপত্র বাতিল ঘোষণা করেন রিটার্নিং কর্মকর্তা।

আজ বৃহস্পতিবার সকালে নির্বাচন কমিশনের এজলাস কক্ষে শুনানি শেষে এ রায় জানিয়ে দেয়া হয়েছে।

সে সময় রিটার্নিং কর্মকর্তা ফয়েজ আহম্মদ মনোনয়নপত্র বাতিল করার কারণ হিসেবে জানিয়েছিলেন, মিল্টন উপজেলা চেয়ারম্যানের পদ ছেড়ে মনোনয়নপত্র জমা দিলেও তা গৃহীত না হওয়ায় মনোনয়নপত্র বাতিল করা হয়েছে।

গত ২ ডিসেম্বর সারা দেশে যাচাই-বাছাইয়ে ৭৮৬টি মনোনয়নপত্র বাতিল করেন সংশ্লিষ্ট রিটার্নিং কর্মকর্তারা। তাদের সিদ্ধান্তের বিরুদ্ধে গত সোম থেকে বুধবার পর্যন্ত ইসিতে আপিল জমা দেন মনোনয়ন বাতিলকৃত প্রার্থীরা। তিন দিনে ইসিতে মোট ৫৪৩টি আপিল আবেদন জমা পড়েছে। বাকি ২৪৩ জন আপিল করেননি।

উত্তরণবার্তা/এআর



নতুন আর্জেন্টিনা পুরনো ব্রাজিল

  সেপ্টেম্বর ০৭, ২০১৮     ৭৯৫৫

যমজ লাল্টু-পল্টুর দাম ২০ লাখ

  আগস্ট ১২, ২০১৮     ৪৬৮৪

রাশিয়া বিশ্বকাপ ফুটবলের সূচি

  জুন ০৬, ২০১৮     ৪৪৪৮

পান খাওয়ার উপকারিতা

  অক্টোবর ১৫, ২০১৮     ২৪১৭

পুরনো খবর