বিএনপি সন্ত্রাসী কর্মকাণ্ড করে নির্বাচন বানচাল করতে চায়: মাহবুবউল আলম হানিফ     প্রাণিসম্পদ ও দুগ্ধজাত পণ্য উৎপাদনে বিশ্বব্যাংক ৫শ’ মিলিয়ন ডলার দেবে     ভোটের দিন বিকেল ৪টার পর ফুল স্পিডে ইন্টারনেট থাকবে     দেশের অধিকাংশ স্থানে গুড়ি-গুড়ি বৃষ্টি হতে পারে     একজন নির্বাচন কমিশনার কি বললেন তা দেখার বিষয় নয়: কাদের     ভোট গণনাকারীর ভুলে নির্বাচন যেন পণ্ড না হয়: সিইসি     নির্বাচন অংশগ্রহণমূলক হচ্ছে : সিইসি     সু চির আরও এক পুরস্কার প্রত্যাহার    

তারা সরে গেলেও যথাসময়েই নির্বাচন হবে: সেতুমন্ত্রী

  ডিসেম্বর ০৫, ২০১৮     ৬২     ২:০৪ অপরাহ্ণ     রাজনীতি
--

উত্তরণবার্তা প্রতিবেদক : বিএনপি ও জাতীয় ঐক্যফ্রন্ট নির্বাচন বানচালের ষড়যন্ত্র করছে অভিযোগ তুলে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহনমন্ত্রী ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, তারা একটা নীলনকশা করছে। সেটা হলো- লন্ডন থেকে সুতোয় টান মারছে, কিভাবে নির্বাচন বানচাল করা যায়।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আরও বলেছেন, নির্বাচন উৎসবমুখর পরিবেশেই হবে। দেশে এখন থেকেই উৎসবমুখর পরিবেশ বিরাজ করছে। তারা (বিএনপি-ঐক্যফ্রন্ট) সরে গেলেও নির্বাচন হবে। কেউ যদি সরেও যায়, নির্বাচন যথাসময়েই হবে।

আজ রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে সংবাদ সম্মেলনে ওবায়দুল কাদের এ কথা বলেন।

তিনি বলেন, সরকারকে হেয় করার জন্য তারা (বিএনপি-ঐক্যফ্রন্ট) দেশে-বিদেশে নানা অপপ্রচার চালাচ্ছে। তারা মনে করছে, আমরা এটা জানি না। কিন্তু আমরা সব জানি। সরকারে আছি বলে আমাদের ধৈর্য ধরতে হচ্ছে। আমরা ধৈর্য ধরে আছি।

নির্বাচনে বিদেশি পর্যবেক্ষক আসার ব্যাপারে তিনি বলেন, তাদের জন্য বাংলাদেশের দ্বার খোলা আছে। যে কেউ পর্যবেক্ষণের জন্য আসতে পারে। রোহিঙ্গাদের মতো তাদের জন্যও বাংলাদেশের দ্বার অবারিত। তবে বিদেশিদের কথায়তো দেশের জনগণ আমাদের ভোট দেবে না, জনগণ ভোট দেবে চলমান ও দৃশ্যমান উন্নয়ন দেখে।

উত্তরণবার্তা/এআর



নতুন আর্জেন্টিনা পুরনো ব্রাজিল

  সেপ্টেম্বর ০৭, ২০১৮     ৭৯৫৫

যমজ লাল্টু-পল্টুর দাম ২০ লাখ

  আগস্ট ১২, ২০১৮     ৪৬৮৪

রাশিয়া বিশ্বকাপ ফুটবলের সূচি

  জুন ০৬, ২০১৮     ৪৪৪৮

পান খাওয়ার উপকারিতা

  অক্টোবর ১৫, ২০১৮     ২৪১৭

পুরনো খবর