ঈদযাত্রা আরামদায়ক না হলেও স্বস্তির যেন হয় : সেতুমন্ত্রী     বঙ্গবন্ধুর জুলিও কুরি শান্তিপদক প্রাপ্তির ৪৬তম বার্ষিকী     ‘বিশাল জয়ে’ মোদীকে সুষমা স্বরাজের অভিনন্দন     মোদিকে জাকালো সংবর্ধনার প্রস্তুতি, ২০ হাজার কর্মীকে আমন্ত্রণ     ঈদযাত্রায় ট্রেনের দ্বিতীয় দিনের টিকিট বিক্রি চলছে     কৃষকের বাড়ি গিয়ে ধান কিনছেন ডিসিরা     বিশাল ব্যাবধানে এগিয়ে বিজেপি জোট     কড়া নিরাপত্তায় ভারতে ভোট গণনা শুরু    

তারা সরে গেলেও যথাসময়েই নির্বাচন হবে: সেতুমন্ত্রী

  ডিসেম্বর ০৫, ২০১৮     ১৪১     ২:০৪ অপরাহ্ণ     রাজনীতি
--

উত্তরণবার্তা প্রতিবেদক : বিএনপি ও জাতীয় ঐক্যফ্রন্ট নির্বাচন বানচালের ষড়যন্ত্র করছে অভিযোগ তুলে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহনমন্ত্রী ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, তারা একটা নীলনকশা করছে। সেটা হলো- লন্ডন থেকে সুতোয় টান মারছে, কিভাবে নির্বাচন বানচাল করা যায়।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আরও বলেছেন, নির্বাচন উৎসবমুখর পরিবেশেই হবে। দেশে এখন থেকেই উৎসবমুখর পরিবেশ বিরাজ করছে। তারা (বিএনপি-ঐক্যফ্রন্ট) সরে গেলেও নির্বাচন হবে। কেউ যদি সরেও যায়, নির্বাচন যথাসময়েই হবে।

আজ রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে সংবাদ সম্মেলনে ওবায়দুল কাদের এ কথা বলেন।

তিনি বলেন, সরকারকে হেয় করার জন্য তারা (বিএনপি-ঐক্যফ্রন্ট) দেশে-বিদেশে নানা অপপ্রচার চালাচ্ছে। তারা মনে করছে, আমরা এটা জানি না। কিন্তু আমরা সব জানি। সরকারে আছি বলে আমাদের ধৈর্য ধরতে হচ্ছে। আমরা ধৈর্য ধরে আছি।

নির্বাচনে বিদেশি পর্যবেক্ষক আসার ব্যাপারে তিনি বলেন, তাদের জন্য বাংলাদেশের দ্বার খোলা আছে। যে কেউ পর্যবেক্ষণের জন্য আসতে পারে। রোহিঙ্গাদের মতো তাদের জন্যও বাংলাদেশের দ্বার অবারিত। তবে বিদেশিদের কথায়তো দেশের জনগণ আমাদের ভোট দেবে না, জনগণ ভোট দেবে চলমান ও দৃশ্যমান উন্নয়ন দেখে।

উত্তরণবার্তা/এআর



মানুষের সমান বোয়াল মাছ

  মে ১৯, ২০১৯     ৪৪৭

মাত্র ৫ দিনে ওজন কমাবে আলু

  মে ১৮, ২০১৯     ২৪৭

পুরনো খবর