ঈদযাত্রা আরামদায়ক না হলেও স্বস্তির যেন হয় : সেতুমন্ত্রী     বঙ্গবন্ধুর জুলিও কুরি শান্তিপদক প্রাপ্তির ৪৬তম বার্ষিকী     ‘বিশাল জয়ে’ মোদীকে সুষমা স্বরাজের অভিনন্দন     মোদিকে জাকালো সংবর্ধনার প্রস্তুতি, ২০ হাজার কর্মীকে আমন্ত্রণ     ঈদযাত্রায় ট্রেনের দ্বিতীয় দিনের টিকিট বিক্রি চলছে     কৃষকের বাড়ি গিয়ে ধান কিনছেন ডিসিরা     বিশাল ব্যাবধানে এগিয়ে বিজেপি জোট     কড়া নিরাপত্তায় ভারতে ভোট গণনা শুরু    

৭ বছরের শিশুর ইউটিউব থেকে আয় শত কোটি টাকা

  ডিসেম্বর ০৪, ২০১৮     ১২১     ১২:৫৭ অপরাহ্ণ     আরও
--

উত্তরণবার্তা ডেস্ক : ইউটিউব থেকে শত কোটি টাকার বেশি আয় করেছে মাত্র সাত বছরের এক শিশু। ইউটিউবে বিভিন্ন খেলনার ভিডিও দেখিয়ে এত টাকা আয় করা ওই শিশুর নাম রায়ান। খবর বিবিসি'র।

রায়ান ইউটিউব থেকে ইতিমধ্যে আয় করেছে ১৭৬ কোটি টাকা। সেই সঙ্গে ইউটিউব থেকে বেশি আয় করা তারকায় পরিণত হতে চলেছে।

২০১৫ সালে রায়ানের বাবা-মা 'রায়ান টয়'স রিভিউ' নামে চ্যানেলটি তৈরি করে দেন। চ্যানেলটিতে বর্তমানে প্রায় দুই কোটির মত সাবস্ক্রাইবার।

রায়ানের দেয়া বিভিন্ন খেলনার ভিডিও দ্রুত জনপ্রিয় হয়ে ওঠে শিশুদের মধ্যে। বাজারে ওইসব খেলনাও বিক্রি হয়ে যায় অল্প সময়ের মধ্যে।

এনবিসি চ্যানেল রায়ানের কাছে জানতে চেয়েছিল, শিশুরা কেন তার ভিডিওগুলো পছন্দ করে? রায়ান জবাবে জানায়, 'কারণ আমি মজা করতে পারি।'

'ফোর্বস ম্যাগাজিন' জানায়, রায়ানের চ্যানেলে ভিডিও শুরুর আগে যেসব বিজ্ঞাপন দেখানো হয় তা থেকে ১৬৬ কোটি টাকা আয় করেছে রায়ান।

তবে রায়ানের পুরো নাম জানাতে অস্বীকৃতি জানিয়েছে তার বাবা-মা। এজন্য রহস্য বালক হিসেবেও পরিচিত রায়ান।

উত্তরণবার্তা/এআর



মানুষের সমান বোয়াল মাছ

  মে ১৯, ২০১৯     ৪৪৬

মাত্র ৫ দিনে ওজন কমাবে আলু

  মে ১৮, ২০১৯     ২৪৭

পুরনো খবর