বিএনপি সন্ত্রাসী কর্মকাণ্ড করে নির্বাচন বানচাল করতে চায়: মাহবুবউল আলম হানিফ     প্রাণিসম্পদ ও দুগ্ধজাত পণ্য উৎপাদনে বিশ্বব্যাংক ৫শ’ মিলিয়ন ডলার দেবে     ভোটের দিন বিকেল ৪টার পর ফুল স্পিডে ইন্টারনেট থাকবে     দেশের অধিকাংশ স্থানে গুড়ি-গুড়ি বৃষ্টি হতে পারে     একজন নির্বাচন কমিশনার কি বললেন তা দেখার বিষয় নয়: কাদের     ভোট গণনাকারীর ভুলে নির্বাচন যেন পণ্ড না হয়: সিইসি     নির্বাচন অংশগ্রহণমূলক হচ্ছে : সিইসি     সু চির আরও এক পুরস্কার প্রত্যাহার    

৭ বছরের শিশুর ইউটিউব থেকে আয় শত কোটি টাকা

  ডিসেম্বর ০৪, ২০১৮     ৪২     ১২:৫৭ অপরাহ্ণ     আরও
--

উত্তরণবার্তা ডেস্ক : ইউটিউব থেকে শত কোটি টাকার বেশি আয় করেছে মাত্র সাত বছরের এক শিশু। ইউটিউবে বিভিন্ন খেলনার ভিডিও দেখিয়ে এত টাকা আয় করা ওই শিশুর নাম রায়ান। খবর বিবিসি'র।

রায়ান ইউটিউব থেকে ইতিমধ্যে আয় করেছে ১৭৬ কোটি টাকা। সেই সঙ্গে ইউটিউব থেকে বেশি আয় করা তারকায় পরিণত হতে চলেছে।

২০১৫ সালে রায়ানের বাবা-মা 'রায়ান টয়'স রিভিউ' নামে চ্যানেলটি তৈরি করে দেন। চ্যানেলটিতে বর্তমানে প্রায় দুই কোটির মত সাবস্ক্রাইবার।

রায়ানের দেয়া বিভিন্ন খেলনার ভিডিও দ্রুত জনপ্রিয় হয়ে ওঠে শিশুদের মধ্যে। বাজারে ওইসব খেলনাও বিক্রি হয়ে যায় অল্প সময়ের মধ্যে।

এনবিসি চ্যানেল রায়ানের কাছে জানতে চেয়েছিল, শিশুরা কেন তার ভিডিওগুলো পছন্দ করে? রায়ান জবাবে জানায়, 'কারণ আমি মজা করতে পারি।'

'ফোর্বস ম্যাগাজিন' জানায়, রায়ানের চ্যানেলে ভিডিও শুরুর আগে যেসব বিজ্ঞাপন দেখানো হয় তা থেকে ১৬৬ কোটি টাকা আয় করেছে রায়ান।

তবে রায়ানের পুরো নাম জানাতে অস্বীকৃতি জানিয়েছে তার বাবা-মা। এজন্য রহস্য বালক হিসেবেও পরিচিত রায়ান।

উত্তরণবার্তা/এআর



নতুন আর্জেন্টিনা পুরনো ব্রাজিল

  সেপ্টেম্বর ০৭, ২০১৮     ৭৯৫৫

যমজ লাল্টু-পল্টুর দাম ২০ লাখ

  আগস্ট ১২, ২০১৮     ৪৬৮৪

রাশিয়া বিশ্বকাপ ফুটবলের সূচি

  জুন ০৬, ২০১৮     ৪৪৪৮

পান খাওয়ার উপকারিতা

  অক্টোবর ১৫, ২০১৮     ২৪১৬

পুরনো খবর