বিএনপি সন্ত্রাসী কর্মকাণ্ড করে নির্বাচন বানচাল করতে চায়: মাহবুবউল আলম হানিফ     প্রাণিসম্পদ ও দুগ্ধজাত পণ্য উৎপাদনে বিশ্বব্যাংক ৫শ’ মিলিয়ন ডলার দেবে     ভোটের দিন বিকেল ৪টার পর ফুল স্পিডে ইন্টারনেট থাকবে     দেশের অধিকাংশ স্থানে গুড়ি-গুড়ি বৃষ্টি হতে পারে     একজন নির্বাচন কমিশনার কি বললেন তা দেখার বিষয় নয়: কাদের     ভোট গণনাকারীর ভুলে নির্বাচন যেন পণ্ড না হয়: সিইসি     নির্বাচন অংশগ্রহণমূলক হচ্ছে : সিইসি     সু চির আরও এক পুরস্কার প্রত্যাহার    

বিয়ের পর প্রথম প্রকাশ্যে প্রিয়াঙ্কা-নিক

  ডিসেম্বর ০৪, ২০১৮     ৪৯     ১১:৫৬ পূর্বাহ্ন     বিনোদন
--

উত্তরণবার্তা বিনোদন ডেস্ক : ভারতের যোধপুরের উমেদ ভবনে চলছিল বিয়ের অনুষ্ঠান। বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া ও হলিউড তারকা নিক জোনাসের বিয়ে উপলক্ষে গত দুদিন ধরে সেখানে চলছিল মহাযজ্ঞ।

বিয়ের দুই দিন সোমবার প্রথম প্রকাশ্যে এসেছেন এ তারকা জুটি। নিকের হাত ধরে নববধূ প্রিয়াঙ্কা প্রথম ক্যামেরার সামনে আসেন। তারা প্রকাশ্যের আসার সঙ্গে সঙ্গে শুরু হয় পাপারাতজিদের ফ্ল্যাশ যুদ্ধ।

সিঁথিতে লম্বা করে সিঁদুর টেনে সবুজ রঙের শাড়ি পরে হাঁটছিলেন প্রিয়াঙ্কা। তার হাতে ছিল এক গোছা চুড়ি। নতুন বউ সাজে অন্যরকম দেখাচ্ছিল এই দেশি-গার্লকে।

প্রিয়াঙ্কা-নিক যখন উমেদ ভবন থেকে বাইরে আসেন তখন তাদের মুখে ছিল চওড়া হাসি। কিন্তু ক্যামেরার ঝলকের চাপে বেশিক্ষণ থাকতে পারেননি তারা।

উত্তরণবার্তা/এআর



নতুন আর্জেন্টিনা পুরনো ব্রাজিল

  সেপ্টেম্বর ০৭, ২০১৮     ৭৯৫৫

যমজ লাল্টু-পল্টুর দাম ২০ লাখ

  আগস্ট ১২, ২০১৮     ৪৬৮৪

রাশিয়া বিশ্বকাপ ফুটবলের সূচি

  জুন ০৬, ২০১৮     ৪৪৪৭

পান খাওয়ার উপকারিতা

  অক্টোবর ১৫, ২০১৮     ২৪১৫

পুরনো খবর