ঈদযাত্রা আরামদায়ক না হলেও স্বস্তির যেন হয় : সেতুমন্ত্রী     বঙ্গবন্ধুর জুলিও কুরি শান্তিপদক প্রাপ্তির ৪৬তম বার্ষিকী     ‘বিশাল জয়ে’ মোদীকে সুষমা স্বরাজের অভিনন্দন     মোদিকে জাকালো সংবর্ধনার প্রস্তুতি, ২০ হাজার কর্মীকে আমন্ত্রণ     ঈদযাত্রায় ট্রেনের দ্বিতীয় দিনের টিকিট বিক্রি চলছে     কৃষকের বাড়ি গিয়ে ধান কিনছেন ডিসিরা     বিশাল ব্যাবধানে এগিয়ে বিজেপি জোট     কড়া নিরাপত্তায় ভারতে ভোট গণনা শুরু    

বিয়ের পর প্রথম প্রকাশ্যে প্রিয়াঙ্কা-নিক

  ডিসেম্বর ০৪, ২০১৮     ১২৮     ১১:৫৬ পূর্বাহ্ন     বিনোদন
--

উত্তরণবার্তা বিনোদন ডেস্ক : ভারতের যোধপুরের উমেদ ভবনে চলছিল বিয়ের অনুষ্ঠান। বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া ও হলিউড তারকা নিক জোনাসের বিয়ে উপলক্ষে গত দুদিন ধরে সেখানে চলছিল মহাযজ্ঞ।

বিয়ের দুই দিন সোমবার প্রথম প্রকাশ্যে এসেছেন এ তারকা জুটি। নিকের হাত ধরে নববধূ প্রিয়াঙ্কা প্রথম ক্যামেরার সামনে আসেন। তারা প্রকাশ্যের আসার সঙ্গে সঙ্গে শুরু হয় পাপারাতজিদের ফ্ল্যাশ যুদ্ধ।

সিঁথিতে লম্বা করে সিঁদুর টেনে সবুজ রঙের শাড়ি পরে হাঁটছিলেন প্রিয়াঙ্কা। তার হাতে ছিল এক গোছা চুড়ি। নতুন বউ সাজে অন্যরকম দেখাচ্ছিল এই দেশি-গার্লকে।

প্রিয়াঙ্কা-নিক যখন উমেদ ভবন থেকে বাইরে আসেন তখন তাদের মুখে ছিল চওড়া হাসি। কিন্তু ক্যামেরার ঝলকের চাপে বেশিক্ষণ থাকতে পারেননি তারা।

উত্তরণবার্তা/এআর



মানুষের সমান বোয়াল মাছ

  মে ১৯, ২০১৯     ৪৪৬

মাত্র ৫ দিনে ওজন কমাবে আলু

  মে ১৮, ২০১৯     ২৪৭

পুরনো খবর