জলবায়ুর বিরূপ প্রভাব মোকাবেলায় ‘সদিচ্ছা’ প্রদর্শনের আহ্বান প্রধানমন্ত্রীর     বাংলাদেশ-আবুধাবি বাণিজ্য ও বিনিয়োগের নতুন দুয়ার খুলছে     আত্মঘাতি গোল ব্রাদার্সের     সরকারি হলো আরো ৪ মাধ্যমিক বিদ্যালয়     আওয়ামী লীগের সম্পাদকমন্ডলীর সভা আগামীকাল     সংসদের সংরক্ষিত মহিলা আসনে ৪৯ জনকে চূড়ান্তভাবে বিজয়ী ঘোষণা     মুক্তিযুদ্ধে ভারতের অবদান কোনোদিন ভুলবার নয় : তথ্যমন্ত্রী     শিক্ষার্থীদের আত্মবিশ্বাসী মানুষ হিসেবে গড়ে তুলতে হবে : শিক্ষামন্ত্রী    

রাস্তায় আইন না মানায় একদিনে ৩৮২০ মামলা

  ডিসেম্বর ০৩, ২০১৮     ৪৭     ২:৩৭ অপরাহ্ণ     আইন-আদালত
--

উত্তরণবার্তা প্রতিবেদক : রাজধানীতে ট্রাফিক আইন অমান্যকারীদের বিরুদ্ধে অভিযান অব্যাহত রেখেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) ট্রাফিক বিভাগ। গত ২৪ ঘণ্টায় এ অপরাধে ৩ হাজার ৮২০টি মামলা করেছে বিভাগটি।

আজ সোমবার ডিএমপির গণমাধ্যম শাখা থেকে জানানো হয়, রোববার দিনভর এ অভিযান পরিচালনা করা হয়। মামলা হওয়ার পাশপাশি ৩০ লাখ ৮২ হাজার ৪০০ টাকা জরিমানা আদায় করে পুলিশ। ৪২টি গাড়ি ডাম্পিং ও ৮০৪টি গাড়ি রেকার করা হয়। উল্টো পথে গাড়ি চালানোর অভিযোগে ৪০৬টি গাড়ির বিরুদ্ধে মামলা, হাইড্রোলিক হর্ন ব্যবহার করার দায়ে ৯৫টি, হুটার ও বিকনলাইট ব্যবহার করায় নয়টি এবং মাইক্রোবাসে কালো গ্লাস ব্যবহারের জন্য ১৫টি মামলা হয়। একই অভিযানে ১ হাজার ২৩৫টি মোটরসাইকেলের বিরুদ্ধে মামলা ও ১১৭টি সাইকেল জব্দ করা হয়।

গাড়ি চালানোর সময় মোবাইলফোন ব্যবহার করার অপরাধে চালকের বিরুদ্ধে ১৩টি মামলা হয়। এ অভিযান অব্যাহত থাকবে বলে কর্মকর্তারা জানিয়েছেন।

উত্তরণবার্তা/এআর
 



‘মও’ আতঙ্ক

  ফেব্রুয়ারী ১৮, ২০১৯

আসছে হুয়াওয়ে পি৩০ ও পি৩০ প্রো

  ফেব্রুয়ারী ১১, ২০১৯     ৬২৬

মুলতানকে জেতালেন আফ্রিদি-মালিক

  ফেব্রুয়ারী ১৬, ২০১৯     ৩০৫

সিরিজ হার বাংলাদেশের

  ফেব্রুয়ারী ১৬, ২০১৯     ২৭০

আমিরের আগুন বোলিং বৃথা মালিকের ঝড়

  ফেব্রুয়ারী ১৫, ২০১৯     ২৬৯

প্রস্তুতি ম্যাচে টাইগারদের সংগ্রহ ২৪৭

  ফেব্রুয়ারী ১০, ২০১৯     ২৪০

মিয়ানমার ফিরেছে ৮ পরিবার

  ফেব্রুয়ারী ১১, ২০১৯     ১৩৪

দেখে নিন সেরা পাঁচ ফিল্ডার কে

  ফেব্রুয়ারী ১৫, ২০১৯     ১২১

বাজারে এল স্যামসাং গ্যালাক্সি এম১০

  ফেব্রুয়ারী ১২, ২০১৯     ১০৮

মুখরোচক শাহী কাঠি কাবাব

  ফেব্রুয়ারী ১২, ২০১৯     ৮৯

পুরনো খবর