ঈদযাত্রা আরামদায়ক না হলেও স্বস্তির যেন হয় : সেতুমন্ত্রী     বঙ্গবন্ধুর জুলিও কুরি শান্তিপদক প্রাপ্তির ৪৬তম বার্ষিকী     ‘বিশাল জয়ে’ মোদীকে সুষমা স্বরাজের অভিনন্দন     মোদিকে জাকালো সংবর্ধনার প্রস্তুতি, ২০ হাজার কর্মীকে আমন্ত্রণ     ঈদযাত্রায় ট্রেনের দ্বিতীয় দিনের টিকিট বিক্রি চলছে     কৃষকের বাড়ি গিয়ে ধান কিনছেন ডিসিরা     বিশাল ব্যাবধানে এগিয়ে বিজেপি জোট     কড়া নিরাপত্তায় ভারতে ভোট গণনা শুরু    

রাস্তায় আইন না মানায় একদিনে ৩৮২০ মামলা

  ডিসেম্বর ০৩, ২০১৮     ৯৪     ২:৩৭ অপরাহ্ণ     আইন-আদালত
--

উত্তরণবার্তা প্রতিবেদক : রাজধানীতে ট্রাফিক আইন অমান্যকারীদের বিরুদ্ধে অভিযান অব্যাহত রেখেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) ট্রাফিক বিভাগ। গত ২৪ ঘণ্টায় এ অপরাধে ৩ হাজার ৮২০টি মামলা করেছে বিভাগটি।

আজ সোমবার ডিএমপির গণমাধ্যম শাখা থেকে জানানো হয়, রোববার দিনভর এ অভিযান পরিচালনা করা হয়। মামলা হওয়ার পাশপাশি ৩০ লাখ ৮২ হাজার ৪০০ টাকা জরিমানা আদায় করে পুলিশ। ৪২টি গাড়ি ডাম্পিং ও ৮০৪টি গাড়ি রেকার করা হয়। উল্টো পথে গাড়ি চালানোর অভিযোগে ৪০৬টি গাড়ির বিরুদ্ধে মামলা, হাইড্রোলিক হর্ন ব্যবহার করার দায়ে ৯৫টি, হুটার ও বিকনলাইট ব্যবহার করায় নয়টি এবং মাইক্রোবাসে কালো গ্লাস ব্যবহারের জন্য ১৫টি মামলা হয়। একই অভিযানে ১ হাজার ২৩৫টি মোটরসাইকেলের বিরুদ্ধে মামলা ও ১১৭টি সাইকেল জব্দ করা হয়।

গাড়ি চালানোর সময় মোবাইলফোন ব্যবহার করার অপরাধে চালকের বিরুদ্ধে ১৩টি মামলা হয়। এ অভিযান অব্যাহত থাকবে বলে কর্মকর্তারা জানিয়েছেন।

উত্তরণবার্তা/এআর
 



মানুষের সমান বোয়াল মাছ

  মে ১৯, ২০১৯     ৪৪৬

মাত্র ৫ দিনে ওজন কমাবে আলু

  মে ১৮, ২০১৯     ২৪৭

পুরনো খবর