বিএনপি সন্ত্রাসী কর্মকাণ্ড করে নির্বাচন বানচাল করতে চায়: মাহবুবউল আলম হানিফ     প্রাণিসম্পদ ও দুগ্ধজাত পণ্য উৎপাদনে বিশ্বব্যাংক ৫শ’ মিলিয়ন ডলার দেবে     ভোটের দিন বিকেল ৪টার পর ফুল স্পিডে ইন্টারনেট থাকবে     দেশের অধিকাংশ স্থানে গুড়ি-গুড়ি বৃষ্টি হতে পারে     একজন নির্বাচন কমিশনার কি বললেন তা দেখার বিষয় নয়: কাদের     ভোট গণনাকারীর ভুলে নির্বাচন যেন পণ্ড না হয়: সিইসি     নির্বাচন অংশগ্রহণমূলক হচ্ছে : সিইসি     সু চির আরও এক পুরস্কার প্রত্যাহার    

রাস্তায় আইন না মানায় একদিনে ৩৮২০ মামলা

  ডিসেম্বর ০৩, ২০১৮     ২১     ২:৩৭ অপরাহ্ণ     আইন-আদালত
--

উত্তরণবার্তা প্রতিবেদক : রাজধানীতে ট্রাফিক আইন অমান্যকারীদের বিরুদ্ধে অভিযান অব্যাহত রেখেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) ট্রাফিক বিভাগ। গত ২৪ ঘণ্টায় এ অপরাধে ৩ হাজার ৮২০টি মামলা করেছে বিভাগটি।

আজ সোমবার ডিএমপির গণমাধ্যম শাখা থেকে জানানো হয়, রোববার দিনভর এ অভিযান পরিচালনা করা হয়। মামলা হওয়ার পাশপাশি ৩০ লাখ ৮২ হাজার ৪০০ টাকা জরিমানা আদায় করে পুলিশ। ৪২টি গাড়ি ডাম্পিং ও ৮০৪টি গাড়ি রেকার করা হয়। উল্টো পথে গাড়ি চালানোর অভিযোগে ৪০৬টি গাড়ির বিরুদ্ধে মামলা, হাইড্রোলিক হর্ন ব্যবহার করার দায়ে ৯৫টি, হুটার ও বিকনলাইট ব্যবহার করায় নয়টি এবং মাইক্রোবাসে কালো গ্লাস ব্যবহারের জন্য ১৫টি মামলা হয়। একই অভিযানে ১ হাজার ২৩৫টি মোটরসাইকেলের বিরুদ্ধে মামলা ও ১১৭টি সাইকেল জব্দ করা হয়।

গাড়ি চালানোর সময় মোবাইলফোন ব্যবহার করার অপরাধে চালকের বিরুদ্ধে ১৩টি মামলা হয়। এ অভিযান অব্যাহত থাকবে বলে কর্মকর্তারা জানিয়েছেন।

উত্তরণবার্তা/এআর
 



নতুন আর্জেন্টিনা পুরনো ব্রাজিল

  সেপ্টেম্বর ০৭, ২০১৮     ৭৯৫৫

যমজ লাল্টু-পল্টুর দাম ২০ লাখ

  আগস্ট ১২, ২০১৮     ৪৬৮৪

রাশিয়া বিশ্বকাপ ফুটবলের সূচি

  জুন ০৬, ২০১৮     ৪৪৪৮

পান খাওয়ার উপকারিতা

  অক্টোবর ১৫, ২০১৮     ২৪১৫

পুরনো খবর