মুসলিম বান্ধব পর্যটনের জনপ্রিয় গন্তব্য হবে বাংলাদেশ     বুধবার ‘কুড়িগ্রাম এক্সপ্রেস’ উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী     পায়রা বন্দরে সার্ভিস জেটি, ক্রেনের মাধ্যমে পণ্য খালাস শুরু     বিশ্ব জানবে দেশের মেরিটাইম খাতে অগ্রগতির কথা : খালিদ মাহমুদ     মানবতাবিরোধী অপরাধ, গাইবান্ধার রঞ্জু মিয়াসহ পাঁচজনের ফাঁসি     এ মাসেই চালু হচ্ছে চট্টগ্রাম-মদিনা বিমানের সরাসরি ফ্লাইট     কিশোরগঞ্জের পুরো হাওর এখন পর্যটন এলাকা     মেক্সিকোতে বন্দুকধারীদের অতর্কিত হামলায় ১৪ পুলিশ নিহত    

‘ভুল অঙ্ক’ নিয়ে আসছে শার্লিন ও আসিফ

  নভেম্বর ২৯, ২০১৮     ২১১     ১১:০০ পূর্বাহ্ন     বিনোদন
--

উত্তরণবার্তা বিনোদন ডেস্ক : জনপ্রিয় অভিনেত্রী শার্লিন ফারজানা ও অভিনেতা কাজী আসিফ ‘ভুল অঙ্ক’ শিরোনামের একটি নাটকে জুটি বেঁধে কাজ করেছেন। এই নাটকটির কাজ কিছুদিন আগে শেষ হয়েছে। এটি রচনা ও পরিচালনা করেছেন জনপ্রিয় নির্মাতা শ্রাবনী ফেরদৌস।

মানুষের জীবনের কিছু ভুল মিথ্যা থেকে তৈরি হয়ে যেতে পারে কোনো করুণ সত্য, যা আমরা কখনো প্রত্যাশা করি না। সেই নির্মম বাস্তবতায় দাঁড়িয়ে স্বপ্নে বিভোর হয়ে কেউ কেউ রচনা করেন ভুল অঙ্ক। এমনই এক রোমান্টিক গল্প নিয়ে নির্মিত হয়েছে ‘ভুল অঙ্ক’ নাটকটি।

এই নাটকে অভিনয় প্রসঙ্গে নায়িকা শার্লিন বলেন, চলচ্চিত্রে বেশি সময় দেয়ার কারণে টিভি নাটকে খুব একটা সময় দিতে পারি না। অনেক ক্ষেত্রে হাতে কিছু সময় থাকলেও ভালো গল্প আর নির্দেশকের অভাবে কাজ করা হয়ে উঠে না।

শ্রাবনী আপুর লেখা আর ডিরেকশনের আগেও আমি কাজ করেছি সেই ভালোলাগা আর নির্ভরতার জায়গা থেকেই তার সঙ্গে ‘ভুল অঙ্ক’ নামে আরও একটি নাটকে কাজ করা। নাটকটিতে অভিনয় করে আমার খুব ভালো লেগেছে। আশা করছি দর্শকদেরও ভালো লাগবে।

এই নাটকটির বিষয়ে কাজী আসিফ বলেন, আমার অভিনীত ‘ঘাস ফুল’ চলচ্চিত্রটির পর একটা দীর্ঘবিরতি নিয়েছিলাম। কিন্তু এখন থেকে দর্শক আবার তাদের মাঝে আমাকে পাবে। আশা করছি ভালো গল্প আর নির্মাতাদের কাজ নিয়ে নিয়মিত হতে পারব।

তিনি বলেন, শ্রাবনীর সঙ্গে আগেও আমারা কাজ করেছি। ও খুব যত্ন নিয়ে কাজটা করে। কোনো ধরনের কম্প্রোমাইজ করতে চায় না। তাই ওর নাটকে অভিনয়ের জন্য ডাকলে আমার পক্ষে না-বলার কোনো সুযোগ নেই।

নিজের কাজ নিয়ে মূল্যায়ন করতে গিয়ে নির্মাতা শ্রাবনী ফেরদৌস বলেন, সব সময় চেষ্টা করি ভালো কাজ করতে। ব্যতিক্রমী গল্পে কাজ করতে। আমাদের অনেক সীমাবদ্ধতা নিয়ে কাজ করতে হয়। তারপরও সর্বোচ্চ চেষ্টা করি ভালো কিছু নির্মাণ করতে। আসিফ ও শার্লিন খুব পরিশ্রম করে কাজটি করেছে। আশা করছি, দর্শকদের কাছে এটি ভালো লাগবে।

নির্মাতা সূত্রে জানা গেছে, এ নাটকটি আগামী শুক্রবার বেসরকারি টিভি চ্যানেল জিটিভিতে সম্প্রচারিত হবে।

এ নাটকের নাম ভুল অঙ্ক নিয়ে গান লিখেছেন স্বনামধন্য গীতিকবি দেওয়ান লালন আহমেদ, সুর ও কণ্ঠ দিয়েছেন মেধাবী সংগীত পরিচালক ও স্বনামধন্য গায়ক অটমনাল মুন। এ প্রসঙ্গে জানান যে নাটকের কাহিনীকে আমার লিরিক বহন করেছে এবং মুনের শক্ত গাঁথুনির মেলোডিতে গানটি প্রাণবন্ত হয়ে উঠেছে যা দর্শকদের নাড়া দেবে। দেওয়ান লালন আহমেদ ইতিপূর্বে শ্রাবনী ফেরদৌসের নাটক- স্ট্যান্ডিং নাদিম এর জন্য-কষ্ট শিরোনামের গান লিখেছিলেন যা সুর ও কণ্ঠ পৃথ্বীরাজ।

উত্তরণবার্তা/এআর
 



১০ দিনের রিমান্ডে সম্রাট

  অক্টোবর ১৫, ২০১৯

বংশাই নদীতে নৌকাবাইচ

  অক্টোবর ১৫, ২০১৯     ৯

পুরনো খবর