ঈদযাত্রা আরামদায়ক না হলেও স্বস্তির যেন হয় : সেতুমন্ত্রী     বঙ্গবন্ধুর জুলিও কুরি শান্তিপদক প্রাপ্তির ৪৬তম বার্ষিকী     ‘বিশাল জয়ে’ মোদীকে সুষমা স্বরাজের অভিনন্দন     মোদিকে জাকালো সংবর্ধনার প্রস্তুতি, ২০ হাজার কর্মীকে আমন্ত্রণ     ঈদযাত্রায় ট্রেনের দ্বিতীয় দিনের টিকিট বিক্রি চলছে     কৃষকের বাড়ি গিয়ে ধান কিনছেন ডিসিরা     বিশাল ব্যাবধানে এগিয়ে বিজেপি জোট     কড়া নিরাপত্তায় ভারতে ভোট গণনা শুরু    

সাংবাদিক শাহরিয়ার শহীদের মৃত্যুতে রাষ্ট্রপতির শোক

  নভেম্বর ১৭, ২০১৮     ৭২     ৬:২৬ অপরাহ্ণ     জাতীয় সংবাদ
--

 উত্তরণবার্তা প্রতিবেদক : রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ বাংলাদেশ সংবাদ সংস্থার (বাসস) ব্যবস্থাপনা সম্পাদক বিশিষ্ট সাংবাদিক শাহরিয়ার শহীদের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন। আজ এক শোক বার্তায় তিনি মরহুমের বিদেহী আত্মার শান্তি কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান।
শাহরিয়ার শহীদ আজ দুপুর একটা ৫০ মিনিটে নগরীর এ্যাপোলো হাসপাতালে ইন্তেকাল করেন। গত ১৪ নভেম্বর হৃদরোগে আক্রান্ত হলে তাকে এই হাসপাতালের করনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) ভর্তি করা হয়। তার বয়স হয়েছিল ৫৫ বছর। বন্ধ হওয়া ইংরেজি দৈনিক বাংলাদেশ টাইমসের সাবেক সম্পাদক মরহুম এ কে এম শহীদুল হকের ছেলে শাহরিয়ার শহীদ মৃত্যুকালে স্ত্রী, এক ছেলে এবং বহু আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

 উত্তরণবার্তা/দীন



মানুষের সমান বোয়াল মাছ

  মে ১৯, ২০১৯     ৪৪৬

মাত্র ৫ দিনে ওজন কমাবে আলু

  মে ১৮, ২০১৯     ২৪৭

পুরনো খবর