বিএনপি সন্ত্রাসী কর্মকাণ্ড করে নির্বাচন বানচাল করতে চায়: মাহবুবউল আলম হানিফ     প্রাণিসম্পদ ও দুগ্ধজাত পণ্য উৎপাদনে বিশ্বব্যাংক ৫শ’ মিলিয়ন ডলার দেবে     ভোটের দিন বিকেল ৪টার পর ফুল স্পিডে ইন্টারনেট থাকবে     দেশের অধিকাংশ স্থানে গুড়ি-গুড়ি বৃষ্টি হতে পারে     একজন নির্বাচন কমিশনার কি বললেন তা দেখার বিষয় নয়: কাদের     ভোট গণনাকারীর ভুলে নির্বাচন যেন পণ্ড না হয়: সিইসি     নির্বাচন অংশগ্রহণমূলক হচ্ছে : সিইসি     সু চির আরও এক পুরস্কার প্রত্যাহার    

পথশিশুরা খেল উন্নত চাইনিজ খাবার

  নভেম্বর ১৭, ২০১৮     ২৬     ২:৩১ অপরাহ্ণ     জাতীয় সংবাদ
--

উত্তরণবার্তা প্রতিবেদক : পথশিশুদের জন্য চাইনিজ খাবার দুঃস্বপ্ন ছাড়া আর কি! সেই স্বপ্নও বাস্তব হলো যশোরের ৫৪জন পথশিশুর জীবনে।

যশোরের স্থানীয় অভিজাত রেস্তোরা ব্লু হ্যাভেনে ছুটির দিন শুক্রবার দিনব্যাপী মাতামাতি করল পথশিশুরা। আর এসব পথশিশুদের আপ্যায়ন করা হলো উন্নত চাইনিজ খাবারে।

ফুড ব্যাংকিং যশোর কল্যাণ সংস্থার ৫০তম ইভেন্ট হিসেবে ব্যতিক্রমী এ আয়োজনে মুগ্ধ হলো ঘুরে বেড়ানো চালচুলোহীন ৫৪জন পথশিশু।

ওইদিন সকালে কেক কেটে ইভেন্টের উদ্বোধন করেন যশোর আড়াইশ’ শয্যা জেনারেল হাসপাতালের তত্বাবধায়ক ও বিশিষ্ট সামাজিক ব্যক্তিত্ব ডা. আবুল কালাম আজাদ লিটু।

সংস্থার সভাপতি আনিকা তাবাসসুমের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন দৈনিক গ্রামের কাগজের সম্পাদক মবিনুল ইসলাম মবিন ও প্রেসক্লাব যশোরের সম্পাদক এস এম তৌহিদুর রহমান। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন যশোর জিলা স্কুলের সহকারী শিক্ষক জামাল উদ্দিন, ফুড ব্যাংকিংয়ের পরিচালক শেখ শাহজাহান, সাধারণ সম্পাদক  ফারজানা ইয়াসমিন আপন, উপদেষ্টা কাজী ইসরাত শাহেদ টিপ, সাংগঠনিক সম্পাদক শেখ রমিম আকাশ, সহ-সাংগঠনিক সম্পাদক রাহাত হাসান প্রমুখ।

ফুড ব্যাংকিং যশোর গত ৬ মাসে ৫০টি ইভেন্টের মাধ্যমে জেলার প্রত্যন্ত অঞ্চলের সুবিধাবঞ্চিত মানুষের মাঝে খাবার বিতরণ করে আসছে। তাদের সর্বশেষ ইভেন্টে এসব বঞ্চিত শিশুদের অভিজাত রেস্তোরায় এনে খাওয়ানো হয়।

উত্তরণবার্তা/এআর
 



নতুন আর্জেন্টিনা পুরনো ব্রাজিল

  সেপ্টেম্বর ০৭, ২০১৮     ৭৯৫৫

যমজ লাল্টু-পল্টুর দাম ২০ লাখ

  আগস্ট ১২, ২০১৮     ৪৬৮৪

রাশিয়া বিশ্বকাপ ফুটবলের সূচি

  জুন ০৬, ২০১৮     ৪৪৪৮

পান খাওয়ার উপকারিতা

  অক্টোবর ১৫, ২০১৮     ২৪১৭

পুরনো খবর