ঈদযাত্রা আরামদায়ক না হলেও স্বস্তির যেন হয় : সেতুমন্ত্রী     বঙ্গবন্ধুর জুলিও কুরি শান্তিপদক প্রাপ্তির ৪৬তম বার্ষিকী     ‘বিশাল জয়ে’ মোদীকে সুষমা স্বরাজের অভিনন্দন     মোদিকে জাকালো সংবর্ধনার প্রস্তুতি, ২০ হাজার কর্মীকে আমন্ত্রণ     ঈদযাত্রায় ট্রেনের দ্বিতীয় দিনের টিকিট বিক্রি চলছে     কৃষকের বাড়ি গিয়ে ধান কিনছেন ডিসিরা     বিশাল ব্যাবধানে এগিয়ে বিজেপি জোট     কড়া নিরাপত্তায় ভারতে ভোট গণনা শুরু    

সারিয়াকান্দিতে অস্ত্রসহ ৫ ডাকাত গ্রেফতার

  নভেম্বর ১৭, ২০১৮     ৬৪     ২:১৫ অপরাহ্ণ     জাতীয় সংবাদ
--

উত্তরণবার্তা প্রতিবেদক : বগুড়ার সারিয়াকান্দিতে ডাকাতির প্রস্তুতিকালে ডাকাত দলের পাঁচ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় ডাকাত দলের কাছ থেকে চারটি চাকু ও দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে।

জানা গেছে, শুক্রবার গভীর রাতে উপজেলার ফুলবাড়ি ইউনিয়নের গরুমারা ব্রিজের পূর্বপাশে ৭-৮ জনের একটি ডাকাত দল ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। এ সময় থানার টহল পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে তাদের গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হলো- নওগাঁ জেলার পত্মীতলা উপজেলার নন্দনপুর গ্রামের হামিদুল ইসলামের পুত্র নাহিদ হাসান শান্ত(২০), রানীনগর উপজেলার আনিছুর রহমানের পুত্র ইউছুব আলী(২০), পাবনা জেলার সাঁথিয়া উপজেলার আফরা গ্রামের শফিকুল ইসলামের ছেলে লিয়ন মিয়া(২১) ও পাবনা সদরের শ্যামপুর উপজেলার মনজুর রহমানের ছেলে শাকিল ইসলাম (২১)।

এ ব্যাপারে পাঁচজনকে আসামি করে শনিবার সকালে সারিয়াকান্দি থানায় মামলা দায়ের করা হয়েছে। মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই আব্দুর রাজ্জাক জানান, মামলা হয়েছে। আসামিদের কারাগারে প্রেরণ করা হয়েছে।

উত্তরণবার্তা/এআর
 



মানুষের সমান বোয়াল মাছ

  মে ১৯, ২০১৯     ৪৪৬

মাত্র ৫ দিনে ওজন কমাবে আলু

  মে ১৮, ২০১৯     ২৪৭

পুরনো খবর