বিএনপি সন্ত্রাসী কর্মকাণ্ড করে নির্বাচন বানচাল করতে চায়: মাহবুবউল আলম হানিফ     প্রাণিসম্পদ ও দুগ্ধজাত পণ্য উৎপাদনে বিশ্বব্যাংক ৫শ’ মিলিয়ন ডলার দেবে     ভোটের দিন বিকেল ৪টার পর ফুল স্পিডে ইন্টারনেট থাকবে     দেশের অধিকাংশ স্থানে গুড়ি-গুড়ি বৃষ্টি হতে পারে     একজন নির্বাচন কমিশনার কি বললেন তা দেখার বিষয় নয়: কাদের     ভোট গণনাকারীর ভুলে নির্বাচন যেন পণ্ড না হয়: সিইসি     নির্বাচন অংশগ্রহণমূলক হচ্ছে : সিইসি     সু চির আরও এক পুরস্কার প্রত্যাহার    

সারিয়াকান্দিতে অস্ত্রসহ ৫ ডাকাত গ্রেফতার

  নভেম্বর ১৭, ২০১৮     ২৫     ২:১৫ অপরাহ্ণ     জাতীয় সংবাদ
--

উত্তরণবার্তা প্রতিবেদক : বগুড়ার সারিয়াকান্দিতে ডাকাতির প্রস্তুতিকালে ডাকাত দলের পাঁচ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় ডাকাত দলের কাছ থেকে চারটি চাকু ও দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে।

জানা গেছে, শুক্রবার গভীর রাতে উপজেলার ফুলবাড়ি ইউনিয়নের গরুমারা ব্রিজের পূর্বপাশে ৭-৮ জনের একটি ডাকাত দল ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। এ সময় থানার টহল পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে তাদের গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হলো- নওগাঁ জেলার পত্মীতলা উপজেলার নন্দনপুর গ্রামের হামিদুল ইসলামের পুত্র নাহিদ হাসান শান্ত(২০), রানীনগর উপজেলার আনিছুর রহমানের পুত্র ইউছুব আলী(২০), পাবনা জেলার সাঁথিয়া উপজেলার আফরা গ্রামের শফিকুল ইসলামের ছেলে লিয়ন মিয়া(২১) ও পাবনা সদরের শ্যামপুর উপজেলার মনজুর রহমানের ছেলে শাকিল ইসলাম (২১)।

এ ব্যাপারে পাঁচজনকে আসামি করে শনিবার সকালে সারিয়াকান্দি থানায় মামলা দায়ের করা হয়েছে। মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই আব্দুর রাজ্জাক জানান, মামলা হয়েছে। আসামিদের কারাগারে প্রেরণ করা হয়েছে।

উত্তরণবার্তা/এআর
 



নতুন আর্জেন্টিনা পুরনো ব্রাজিল

  সেপ্টেম্বর ০৭, ২০১৮     ৭৯৫৫

যমজ লাল্টু-পল্টুর দাম ২০ লাখ

  আগস্ট ১২, ২০১৮     ৪৬৮৪

রাশিয়া বিশ্বকাপ ফুটবলের সূচি

  জুন ০৬, ২০১৮     ৪৪৪৭

পান খাওয়ার উপকারিতা

  অক্টোবর ১৫, ২০১৮     ২৪১৫

পুরনো খবর