ঈদযাত্রা আরামদায়ক না হলেও স্বস্তির যেন হয় : সেতুমন্ত্রী     বঙ্গবন্ধুর জুলিও কুরি শান্তিপদক প্রাপ্তির ৪৬তম বার্ষিকী     ‘বিশাল জয়ে’ মোদীকে সুষমা স্বরাজের অভিনন্দন     মোদিকে জাকালো সংবর্ধনার প্রস্তুতি, ২০ হাজার কর্মীকে আমন্ত্রণ     ঈদযাত্রায় ট্রেনের দ্বিতীয় দিনের টিকিট বিক্রি চলছে     কৃষকের বাড়ি গিয়ে ধান কিনছেন ডিসিরা     বিশাল ব্যাবধানে এগিয়ে বিজেপি জোট     কড়া নিরাপত্তায় ভারতে ভোট গণনা শুরু    

গ্যাস লিকেজ, একজন নিহত, দগ্ধ ৪

  নভেম্বর ১৬, ২০১৮     ১০৫     ১১:১৭ পূর্বাহ্ন     জাতীয় সংবাদ
--

উত্তরণবার্তা  প্রতিবেদক : রাজধানীর যাত্রাবাড়ীর ধলপুরে গ্যাস লিকেজ থেকে বিস্ফোরণের ঘটনায় একজন নিহত হয়েছেন। নিহতের পরিচয় পাওয়া যায়নি। এ ছাড়া এ ঘটনায় পরিবারের চারজনসহ ছয়জন দগ্ধ হলে তাদেরকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়।

আজ শুক্রবার সকালে এ দুর্ঘটনা ঘটে।

যাত্রাবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) কাজী ওয়াজেদ আলী জানান, সকাল সাড়ে ৮টার দিকে ধলপুর সিটি করপোরেশনের কোয়ার্টারে এ ঘটনা ঘটে। দগ্ধরা সিটি করপোরেশনের পরিচ্ছন্নতাকর্মী হিসেবে কাজ করতেন।

 জানা গেছে, দগ্ধরা হলেন- একই পরিবারের মো. সুমন (৪০), তার স্ত্রী সাজুলি (৩৫), তাদের ছেলে নিশান (১৪) ও সুমনের ফুপু আতর বেগম (৭০)।  এ ছাড়া, দগ্ধ আরো দুইজন হলেন- মো. আলমগীর (৩০) ও তার স্ত্রী কাজলী বেগম (২৫)। তারা একই ভবনের ভাড়াটিয়া। তাদেরকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। দগ্ধদের মধ্যে দুইজনের অবস্থা আশঙ্কাজনক বলে চিকিৎসকরা জানিয়েছেন।

খবর পেয়ে ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের চার ইউনিট যায়। তবে তারা যাওয়ার আগে আগুন নিভে যায়।

উত্তরণবার্তা/এআর



মানুষের সমান বোয়াল মাছ

  মে ১৯, ২০১৯     ৪৪৬

মাত্র ৫ দিনে ওজন কমাবে আলু

  মে ১৮, ২০১৯     ২৪৭

পুরনো খবর