বিএনপি সন্ত্রাসী কর্মকাণ্ড করে নির্বাচন বানচাল করতে চায়: মাহবুবউল আলম হানিফ     প্রাণিসম্পদ ও দুগ্ধজাত পণ্য উৎপাদনে বিশ্বব্যাংক ৫শ’ মিলিয়ন ডলার দেবে     ভোটের দিন বিকেল ৪টার পর ফুল স্পিডে ইন্টারনেট থাকবে     দেশের অধিকাংশ স্থানে গুড়ি-গুড়ি বৃষ্টি হতে পারে     একজন নির্বাচন কমিশনার কি বললেন তা দেখার বিষয় নয়: কাদের     ভোট গণনাকারীর ভুলে নির্বাচন যেন পণ্ড না হয়: সিইসি     নির্বাচন অংশগ্রহণমূলক হচ্ছে : সিইসি     সু চির আরও এক পুরস্কার প্রত্যাহার    

মিরসরাইয়ে পটকা মাছ খেয়ে দাদী-নাতনির মৃত্যু

  নভেম্বর ১৬, ২০১৮     ৫১     ১০:১২ পূর্বাহ্ন     জাতীয় সংবাদ
--

উত্তরণবার্তা  প্রতিবেদক : চট্টগ্রামের মিরসরাই উপজেলায় বিষাক্ত পটকা মাছ খেয়ে একই পরিবারের দুই সদস্যের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আরও পাঁচজন অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছে। বৃহস্পতিবার রাতে এই  ঘটনা ঘটে বলে জানিয়েছেন মিরসরাই উপজেলার স্বাস্থ্য কর্মকর্তা নুরুল আবছার।

মারা যাওয়া ফজিলা খাতুন (৬০) ও মরিয়ম আক্তার (৩)সম্পর্কে দাদী ও নাতনি।

স্থানীয় সূত্র জানায়, বৃহস্পতিবার কুড়িয়ে পাওয়া বিষাক্ত পটকা মাছ থেকে একই পরিবারের সাত সদস্য অসুস্থ হয়ে পরে। তাদের রাতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে দাদী ও নাতনির মৃত্যু হয়। অসুস্থ হলে বিলকিস বেগম (৩০), লাভলি আক্তার (১০), সাব্বির (৭), শফিকুল (৩৫) ও ঝর্না আকতারকে (৮) উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

উত্তরণবার্তা/এআর



নতুন আর্জেন্টিনা পুরনো ব্রাজিল

  সেপ্টেম্বর ০৭, ২০১৮     ৭৯৫৫

যমজ লাল্টু-পল্টুর দাম ২০ লাখ

  আগস্ট ১২, ২০১৮     ৪৬৮৪

রাশিয়া বিশ্বকাপ ফুটবলের সূচি

  জুন ০৬, ২০১৮     ৪৪৪৮

পান খাওয়ার উপকারিতা

  অক্টোবর ১৫, ২০১৮     ২৪১৬

পুরনো খবর