মাদক ও অনিয়মের বিরুদ্ধে অভিযান চলবে : তথ্যমন্ত্রী     দৃষ্টিনন্দন হবে শাহবাগ থেকে ঢাকা মেডিকেল: প্রধানমন্ত্রী     দুর্নীতি ও অনিয়ম রোধে শুদ্ধি অভিযান চলছে : ওবায়দুল কাদের     জাতিসংঘের অধিবেশনে যোগ দিতে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী     চট্রগ্রাম রেঞ্জ পুলিশ সম্মেলনে ০৬ ক্যাটাগরিতে নোয়াখালী জেলা পুলিশের শ্রেষ্ঠত্ব অর্জন     প্রধানমন্ত্রী জাতিসংঘ অধিবেশনে যোগ দিতে নিউইয়র্ক যাচ্ছেন আজ     নিয়মরক্ষার ম্যাচে আফগানদের বিপক্ষে কাল জিততে চায় জিম্বাবুয়ে     হাওয়া ভবন করে দুর্নীতি-কমিশন বাণিজ্যকে প্রাতিষ্ঠানিক রূপ দিয়েছিল বিএনপি- তথ্যমন্ত্রী    

যুবলীগ কর্মী ফরিদ খুনের ঘটনায় মামলা

  এপ্রিল ২৮, ২০১৮     ৪৭৮     ৭:২৯ অপরাহ্ণ     সংগঠন
--

নিজস্ব প্রতিবেদক চট্টগ্রাম, উত্তরণবার্তা.কম ২৮ এপ্রিল : মহানগরের চকবাজার থানার বাকলিয়া ডিসি রোড এলাকায় ক্যাবল টিভির লাইন নিয়ে বিরোধের জেরে যুবলীগ কর্মী ফরিদ হত্যার ঘটনায় থানায় মামলা হয়েছে।

আজ শনিবার নিহতের স্ত্রী বাদি হয়ে আটজনকে এজাহারভুক্ত আসামী করে এই মামলা দায়ের করেন। চকবাজার থানার এস আই মোহাম্মদ আরিফ হোসেন মামলা হওয়ার সত্যতা নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, শুক্রবার বিকেলে ডিস লাইনের দখল বেদখলের ঘটনাকে কেন্দ্র করে সন্ত্রাসীরা স্থানীয় যুবলীগ কর্মি ফরিদুল ইসলামকে (৩৫) গুলি করে হত্যা করে। এর আগে সকাল থেকে এলাকায় দুই পক্ষে সংঘর্ষ ও গোলাগুলির ঘটনা ঘটে।

চট্টগ্রামের ক্যাবল ব্যবসায়ী সিসিএল এবং সিএমসিএল-এর মধ্যে লাইনের দখল নিয়ে বেশ কিছুদিন ধরে বিরোধ চলে আসছিলো। এই বিরোধের জের ধরে সিএমসিএল বাকলিয়া এলাকার একটি অঞ্চলের লাইন দখলে নিতে গেলে দুই গ্রুপের সংঘর্ষ হয়।

এদিকে হত্যাকান্ডের ঘটনায় মামলা হলেও পুলিশ এখন পর্যন্ত কাউকে গ্রেপ্তার করতে পারেনি।

উত্তরণবার্তা.কম/এআর



পুরনো খবর