মাইলফলকের ম্যাচে টাইগারদের প্রত্যাশিত জয়     আমরা আর দুর্নীতিতে বিশ্ব চ্যাম্পিয়ান হতে চাইনা : স্বরাষ্ট্রমন্ত্রী     জাতীয় নির্বাচনকে সামনে রেখে শিগগিরই ছোট হবে মন্ত্রিসভা : ওবায়দুল কাদের     ২৩তম অধিবেশন ২৫ অক্টোবর পর্যন্ত চালানোর সিদ্ধান্ত     ১০ বছরে ডিএসসিসি ১৯৩.৭১ ও ডিএনসিসি ১৯৫.২৫ কিলোমিটার ফুটপাত নির্মাণ করেছে     আগামী বুধবার উদ্বোধন হবে বিশ্বের সর্ববৃহৎ বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউট     খাশোগি হত্যা : ট্রাম্পের ভাবনায় অস্ত্রনীতি     ঢাবির ‘ঘ’ ইউনিটের ভর্তি পরীক্ষা বাতিল চেয়ে রিট    

যুবলীগ কর্মী ফরিদ খুনের ঘটনায় মামলা

  এপ্রিল ২৮, ২০১৮     ২১০          সংগঠন
--

নিজস্ব প্রতিবেদক চট্টগ্রাম, উত্তরণবার্তা.কম ২৮ এপ্রিল : মহানগরের চকবাজার থানার বাকলিয়া ডিসি রোড এলাকায় ক্যাবল টিভির লাইন নিয়ে বিরোধের জেরে যুবলীগ কর্মী ফরিদ হত্যার ঘটনায় থানায় মামলা হয়েছে।

আজ শনিবার নিহতের স্ত্রী বাদি হয়ে আটজনকে এজাহারভুক্ত আসামী করে এই মামলা দায়ের করেন। চকবাজার থানার এস আই মোহাম্মদ আরিফ হোসেন মামলা হওয়ার সত্যতা নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, শুক্রবার বিকেলে ডিস লাইনের দখল বেদখলের ঘটনাকে কেন্দ্র করে সন্ত্রাসীরা স্থানীয় যুবলীগ কর্মি ফরিদুল ইসলামকে (৩৫) গুলি করে হত্যা করে। এর আগে সকাল থেকে এলাকায় দুই পক্ষে সংঘর্ষ ও গোলাগুলির ঘটনা ঘটে।

চট্টগ্রামের ক্যাবল ব্যবসায়ী সিসিএল এবং সিএমসিএল-এর মধ্যে লাইনের দখল নিয়ে বেশ কিছুদিন ধরে বিরোধ চলে আসছিলো। এই বিরোধের জের ধরে সিএমসিএল বাকলিয়া এলাকার একটি অঞ্চলের লাইন দখলে নিতে গেলে দুই গ্রুপের সংঘর্ষ হয়।

এদিকে হত্যাকান্ডের ঘটনায় মামলা হলেও পুলিশ এখন পর্যন্ত কাউকে গ্রেপ্তার করতে পারেনি।

উত্তরণবার্তা.কম/এআর



নতুন আর্জেন্টিনা পুরনো ব্রাজিল

  সেপ্টেম্বর ০৭, ২০১৮     ৭৮৫২

যমজ লাল্টু-পল্টুর দাম ২০ লাখ

  আগস্ট ১২, ২০১৮     ৪৫৮০

রাশিয়া বিশ্বকাপ ফুটবলের সূচি

  জুন ০৬, ২০১৮     ৪২৯১

পান খাওয়ার উপকারিতা

  অক্টোবর ১৫, ২০১৮     ২২৫৭

পুরনো খবর