প্রধানমন্ত্রীকে ওয়ালটন পরিবারের শুভেচ্ছা     বসল ষষ্ঠ স্প্যান, দৃশ্যমান হলো পদ্মা সেতুর ৯০০ মিটার     লক্ষ্মীপুরে ট্রাক-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের ছয়জনসহ নিহত ৭     পরীক্ষার আগে অনৈতিক পথের খোঁজ করবেন না     একনেক বৈঠকে ৮ প্রকল্পের অনুমোদন     কালিহাতীতে ট্রেনের ধাক্কায় লরিচালক নিহত, আহত ৩     ডিএনসিসির মেয়র পদে ভোটের সিদ্ধান্ত বিকালে : সিইসি     বিপিএলে আজ মুখোমুখি রংপুর-খুলনা ও ঢাকা-কুমিল্লা    

যুবলীগ কর্মী ফরিদ খুনের ঘটনায় মামলা

  এপ্রিল ২৮, ২০১৮     ২৮১     ৭:২৯ অপরাহ্ণ     সংগঠন
--

নিজস্ব প্রতিবেদক চট্টগ্রাম, উত্তরণবার্তা.কম ২৮ এপ্রিল : মহানগরের চকবাজার থানার বাকলিয়া ডিসি রোড এলাকায় ক্যাবল টিভির লাইন নিয়ে বিরোধের জেরে যুবলীগ কর্মী ফরিদ হত্যার ঘটনায় থানায় মামলা হয়েছে।

আজ শনিবার নিহতের স্ত্রী বাদি হয়ে আটজনকে এজাহারভুক্ত আসামী করে এই মামলা দায়ের করেন। চকবাজার থানার এস আই মোহাম্মদ আরিফ হোসেন মামলা হওয়ার সত্যতা নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, শুক্রবার বিকেলে ডিস লাইনের দখল বেদখলের ঘটনাকে কেন্দ্র করে সন্ত্রাসীরা স্থানীয় যুবলীগ কর্মি ফরিদুল ইসলামকে (৩৫) গুলি করে হত্যা করে। এর আগে সকাল থেকে এলাকায় দুই পক্ষে সংঘর্ষ ও গোলাগুলির ঘটনা ঘটে।

চট্টগ্রামের ক্যাবল ব্যবসায়ী সিসিএল এবং সিএমসিএল-এর মধ্যে লাইনের দখল নিয়ে বেশ কিছুদিন ধরে বিরোধ চলে আসছিলো। এই বিরোধের জের ধরে সিএমসিএল বাকলিয়া এলাকার একটি অঞ্চলের লাইন দখলে নিতে গেলে দুই গ্রুপের সংঘর্ষ হয়।

এদিকে হত্যাকান্ডের ঘটনায় মামলা হলেও পুলিশ এখন পর্যন্ত কাউকে গ্রেপ্তার করতে পারেনি।

উত্তরণবার্তা.কম/এআর



নতুন আর্জেন্টিনা পুরনো ব্রাজিল

  সেপ্টেম্বর ০৭, ২০১৮     ৮০১৫

যমজ লাল্টু-পল্টুর দাম ২০ লাখ

  আগস্ট ১২, ২০১৮     ৪৭৩৯

রাশিয়া বিশ্বকাপ ফুটবলের সূচি

  জুন ০৬, ২০১৮     ৪৫৩০

পুরনো খবর