সন্ধ্যায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন মোদি     ঈদযাত্রা আরামদায়ক না হলেও স্বস্তির যেন হয় : সেতুমন্ত্রী     বঙ্গবন্ধুর জুলিও কুরি শান্তিপদক প্রাপ্তির ৪৬তম বার্ষিকী     ‘বিশাল জয়ে’ মোদীকে সুষমা স্বরাজের অভিনন্দন     মোদিকে জাকালো সংবর্ধনার প্রস্তুতি, ২০ হাজার কর্মীকে আমন্ত্রণ     ঈদযাত্রায় ট্রেনের দ্বিতীয় দিনের টিকিট বিক্রি চলছে     কৃষকের বাড়ি গিয়ে ধান কিনছেন ডিসিরা     বিশাল ব্যাবধানে এগিয়ে বিজেপি জোট    

তেজগাঁওয়ে ট্রেনের বগি লাইনচ্যুত, শিডিউল বিপর্যয়

  নভেম্বর ১৪, ২০১৮     ৬১     ১:০২ অপরাহ্ণ     জাতীয় সংবাদ
--

উত্তরণবার্তা প্রতিবেদক : রাজধানীর তেজগাঁওয়ে চট্টগ্রাম অভিমুখী মালবাহী একটি ট্রেনের বগি লাইনচ্যুত হয়েছে। এ কারণে প্রতিটি ট্রেন দুই থেকে তিন ঘণ্টা পর্যন্ত দেরিতে আসছে ও ছেড়ে যাচ্ছে।

আজ বুধবার ভোরে ৫টি বগি লাইনচ্যুত হয় বলে স্টেশন কর্তৃপক্ষ জানিয়েছে।

কমলাপুর স্টেশন ম্যানেজার সিতাংশু চক্রবর্তী জানান, আজ বুধবার ভোর ৫টার দিকে কমলাপুর রেলওয়ে স্টেশন থেকে চট্টগ্রাম অভিমুখী মালবাহী একটি ট্রেনের বগি তেজগাঁওয়ে লাইনচ্যুত হয়। এ ঘটনার পর থেকে কমলাপুর থেকে তেজগাঁও পর্যন্ত একটি লাইন দিয়ে ট্রেন চলাচল করছে। সংস্কার কাজ চলছে। অল্প সময়ের মধ্যেই ট্রেন চলাচল স্বাভাবিক হবে।

স্টেশন কর্তৃপক্ষ জানায়, বগি লাইনচ্যুত হওয়ার কারণে ট্রেন আসতে ও ছাড়তে কিছুটা বিলম্ব হচ্ছে। সংস্কার কাজ চলছে। প্রতিটি ট্রেন দুই থেকে তিন ঘণ্টা পর্যন্ত দেরিতে আসছে ও ছেড়ে যাচ্ছে।

উত্তরণবার্তা/এআর
 



মানুষের সমান বোয়াল মাছ

  মে ১৯, ২০১৯     ৪৪৮

মাত্র ৫ দিনে ওজন কমাবে আলু

  মে ১৮, ২০১৯     ২৪৮

পুরনো খবর