বঙ্গবন্ধুকে হত্যার মূল উদ্দেশ্য ছিল মুক্তিযুদ্ধের চেতনা ধ্বংস করা : কৃষিমন্ত্রী     আগামীকাল ইতিহাসের ভয়াবহতম গ্রেনেড হামলার ১৫তম বার্ষির্কী     প্রকল্পের ভুল এ্যাসেসমেন্ট হলে দায়ী কর্মকর্তা শাস্তি পাবে : প্রধানমন্ত্রী     একনেকে তথ্য ভান্ডার সুরক্ষাসহ ১২ প্রকল্পের অনুমোদন     এডিস নির্মূলে ডিএনসিসির চিরুনি অভিযান শুরু     নতুন ওষুধে ভালো কাজ হচ্ছে: সাঈদ খোকন     তিস্তা চুক্তি হবে : জয়শঙ্কর     দুই পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক শুরু    

ব্রেকিং নিউজ দিয়ে ফিরলেন সারিকা

  নভেম্বর ০৬, ২০১৮     ১৫২     ৫:০৭ অপরাহ্ণ     বিনোদন
--

উত্তরণবার্তা বিনোদন ডেস্ক : কিছুদিন আগে নিজের ভুলের জন্য ক্ষমা চেয়ে ফেসবুকে স্ট্যাটাস দিয়েছিলেন মডেল-অভিনেত্রী সারিকা। পরবর্তী সময়ে অভিনয় শিল্পী সংঘের কাছেও ক্ষমা চান তিনি।

এর ফলে সংগঠন কর্তৃক আরোপিত নিষেধাজ্ঞা কাটিয়ে নতুন নাটক নিয়ে দর্শকদের সামনে আসছেন এ মডেল-অভিনেত্রী। নাটকের নাম ‘ব্রেকিং নিউজ’। এটি পরিচালনা করেছেন সকাল আহমেদ। এরই মধ্যে ঢাকার দিয়াবাড়িতে এ খণ্ডনাটকের শুটিং শেষ করেছেন।

নাটকে সারিকাকে দেখা যাবে আধুনিক মেয়ের চরিত্রে। স্বামী থাকা সত্ত্বেও ফোনে যার-তার সঙ্গে কথা বলেন তিনি। এ কারণে স্বামী তার ওপর খুবই বিরক্ত হয়। স্ত্রীর এ অভ্যাস দূর করার সব উপায় ব্যবহার করেন স্বামী।

একটা সময় স্ত্রীকে স্বাভাবিক পর্যায় আনলেও স্বামী নিজেই স্ত্রীর আগের চরিত্র ধারণ করেন এবং স্বামী যার-তার সঙ্গে কথা বলা শুরু করেন। এভাবেই নাটকের গল্প এগিয়ে যায়। নাটকে সারিকার স্বামীর চরিত্রে অভিনয় করেন আবদুন নূর সজল।

এ প্রসঙ্গে সারিকা বলেন, ‘সমসাময়িক গল্পের নাটকে অভিনয় করতে গিয়ে বেশ উপভোগ করেছি। চরিত্রগুলো বেশ চমৎকার। আশা করছি দর্শকদেরও ভালো লাগবে।’ নাটকটি শিগগিরই একটি বেসরকারি চ্যানেলে প্রচার হবে বলে নির্মাতা জানান।

উত্তরণবার্তা/এআর
 



কোরবানির মাংসের অন্যরকম হাট!

  আগস্ট ১৩, ২০১৯     ১৩৪৮

পুরনো খবর