বঙ্গবন্ধুকে হত্যার মূল উদ্দেশ্য ছিল মুক্তিযুদ্ধের চেতনা ধ্বংস করা : কৃষিমন্ত্রী     আগামীকাল ইতিহাসের ভয়াবহতম গ্রেনেড হামলার ১৫তম বার্ষির্কী     প্রকল্পের ভুল এ্যাসেসমেন্ট হলে দায়ী কর্মকর্তা শাস্তি পাবে : প্রধানমন্ত্রী     একনেকে তথ্য ভান্ডার সুরক্ষাসহ ১২ প্রকল্পের অনুমোদন     এডিস নির্মূলে ডিএনসিসির চিরুনি অভিযান শুরু     নতুন ওষুধে ভালো কাজ হচ্ছে: সাঈদ খোকন     তিস্তা চুক্তি হবে : জয়শঙ্কর     দুই পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক শুরু    

সংলাপে আমরা খুশি: বি. চৌধুরী

  নভেম্বর ০৩, ২০১৮     ১৯১     ৬:৪৩ অপরাহ্ণ     রাজনীতি
--

উত্তরণবার্তা ডেস্ক : গণভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সংলাপ শেষে যুক্তফ্রন্টের নেতা এ কিউ এম বদরুদ্দোজা চৌধুরী বলেছেন, আমরা খুশি হয়েছি এই জন্য যে আমাদের কথাগুলো পরিষ্কারভাবে বলতে পেরেছি। সেই ভিত্তিতে কয়েকটা কথায় মতৈক্য হয়েছে।

তিন ঘণ্টার সংলাপ শেষে শুক্রবার রাত পৌনে ১১টার দিকে গণভবন থেকে বেরিয়ে যাওয়ার সময় সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

সংলাপ ফলপ্রসূ হয়েছে কিনা জানতে চাইলে বিকল্প ধারার সভাপতি বদরুদ্দোজা চৌধুরী বলেন, আমাদের কথাগুলো তারা গ্রহণ করেছে বলে আমাদের প্রতিয়মান হয়েছে।

এসময় বিকল্পধারার মহাসচিব আবদুল মান্নান সাংবাদিকদের প্রশ্নের জবাবে বলেন, সংলাপ খুব ভালো হয়েছে। এই সরকারের অধীনে আমরা নির্বাচনে যাব।

যুক্তফ্রন্টের সাত দফা দাবির মধ্যে নিরপেক্ষ নির্বাচনকালীন সরকারের অধীনে ভোটের কথা ছিল, সে বিষয়ে দৃষ্টি আকর্ষণ করলে মান্নান বলেন, সেই দাবি তো আমাদের আছেই। কিন্তু আমরা নির্বাচনে যাব।

এর আগে সন্ধ্যা সাড়ে ৭টায় প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে সংলাপে বসেন সাবেক রাষ্ট্রপতি ও বিকল্পধারা বাংলাদেশের সভাপতি ডা. একিউএম বদরুদ্দোজা চৌধুরীর নেতৃত্বাধীন যুক্তফ্রন্ট।

উত্তরণবার্তা/এআর
 



কোরবানির মাংসের অন্যরকম হাট!

  আগস্ট ১৩, ২০১৯     ১৩৪৮

পুরনো খবর