ঢাকায় আরো দুই মেট্রোরেল     স্বার্থান্বেষী মহল শেখ হাসিনার বিরুদ্ধে ষড়যন্ত্র করছে : তথ্যমন্ত্রী     স্বার্থান্বেষী মহল শেখ হাসিনার বিরুদ্ধে ষড়যন্ত্র করছে : তথ্যমন্ত্রী     ভারতের বিপক্ষে ১-০ গোলে এগিয়ে বাংলাদেশ     অর্থনৈতিক কূটনীতি আরো জোরদারে পদক্ষেপ নেয়ার পরামর্শ পররাষ্ট্র কমিটির     আবুল কালামের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক     প্রতিকেজি পেঁয়াজে ২৮ টাকা লাভ আড়তদারদের, ২ জনকে জরিমানা     আগামীকাল বিশ্ব খাদ্য দিবস    

পাঁচ ডেপুটি অ্যাটর্নি জেনারেলকে অব্যাহতি

  অক্টোবর ৩০, ২০১৮     ১৯৯     ৪:২৮ অপরাহ্ণ     আইন-আদালত
--

উত্তরণবার্তা প্রতিবেদক : সুপ্রিমকোর্টের পাঁচ ডেপুটি অ্যাটর্নি জেনারেলকে দায়িত্ব থেকে অব্যাহতি দেওয়া হয়েছে। মঙ্গলবার আইন মন্ত্রণালয় থেকে এ সংক্রান্ত একটি চিঠি পাঠানো হয়েছে।
আইন সচিব আবু সালেহ শেখ মোহাম্মদ জহিরুল হক সাংবাদিকদের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, রাষ্ট্রপতির আদেশক্রমে তাদের অব্যাহতি দেওয়া হয়েছে।  অব্যাহতি পাওয়া পাঁচ আইন কর্মকর্তা হলেন- জহিরুল হক জহির, আবদুল্লাহ আল মামুন, মো. জাহাঙ্গীর আলম, শেখ এ কে এম মনিরুজ্জামান কবীর ও মনজুর কাদের।  আইন মন্ত্রণালয়ের সলিসিটর জেসমিন আরা বেগমের সই করা ওই বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, জনস্বার্থে রাষ্ট্রপতির পক্ষে নিয়োগের আদেশ বাতিল করে পাঁচ ডেপুটি অ্যাটর্নি জেনারেলকে অব্যাহতি দেওয়া হলো। অবিলম্বে এ আদেশ কার্যকর হবে।

উত্তরণবার্তা/দীন



ঢাকায় আরো দুই মেট্রোরেল

  অক্টোবর ১৬, ২০১৯

পপ তারকার মরদেহ উদ্ধার

  অক্টোবর ১৫, ২০১৯

মুখরোচক আলুর সালাদ

  অক্টোবর ১৫, ২০১৯

পুরনো খবর