সাহারা খাতুনের মরদেহ ঢাকায়, দাফন বেলা ১১টায়     রোববার আইনজীবীদের ভার্চুয়াল আদালত প্রশিক্ষণ উদ্বোধন করবেন আইনমন্ত্রী     প্রবাসীরাও পশু অর্ডার করতে পারবেন অনলাইন হাটে     সিঙ্গাপুরের নির্বাচনে ক্ষমতাসীন দলের জয়     বিশ্ব জনসংখ্যা দিবস আজ     ফুঁসে উঠেছে তিস্তা     ঢাকাবাসীর জন্য ‘ডিজিটাল হাট’ চালু হচ্ছে শনিবার     সাহারা খাতুনের লাশ আসছে রাতে, শনিবার বনানীতে দাফন    

নভেম্বরে বসবে ‘ফোক ফেস্ট’ আসর

  অক্টোবর ৩০, ২০১৮     ৪০০     ৪:৩০ অপরাহ্ণ     বিনোদন
--

বিনোদন ডেস্কঃ ‘ঢাকা ইন্টারন্যাশনাল ফোক ফেস্ট’-এর মাধ্যমে বাংলাদেশকে এবং বাংলাদেশের সংস্কৃতিকে বিশ্বের সামনে তুলে ধরা হচ্ছে। এই উৎসবটি শেকড়ের টানে, সুরের টানে আবার সবাই এক হয়ে যাওয়ার। আবারও মাটির গানে মাতবেন দর্শক। আগামী ১৫ নভেম্বর শুরু হতে যাচ্ছে ঢাকা ইন্টারন্যাশনাল ফোক ফেস্ট-২০১৮। তিনদিনব্যাপী এই উৎসবের পর্দা নামবে ১৭ নভেম্বর।
 
রবিবার আয়োজক প্রতিষ্ঠানের পক্ষ থেকে পাঠানো এক বিবৃতির মাধ্যমে এসব তথ্য জানানো হয়। প্রতি বছরের মতো এবারও দর্শকরা বিনামূল্যে অনলাইনে রেজিস্ট্রেশনের মাধ্যমে অনুষ্ঠানটি সরাসরি উপভোগ করতে পারবেন। এ উপলক্ষে আজ রাজধানীর একটি অভিজাত হোটেলে সংবাদ সম্মেলনের আয়োজন করেছে কর্তৃপক্ষ। জানা যায়, সেখানে উৎসব সম্পর্কে বিস্তারিত তথ্য প্রকাশ করা হবে।
 
উল্লেখ্য, ২০১৫ সাল থেকে ঢাকা ইন্টারন্যাশনাল ফোক ফেস্ট অনুষ্ঠিত হয়ে আসছে। সাফল্যের ধারা অব্যাহত রাখতেই চতুর্থবারের মতো সান ফাউন্ডেশন ‘আন্তর্জাতিক লোকসংগীত উৎসব ২০১৮’ আয়োজন করছে। এই আয়োজনে বাংলাদেশসহ বিশ্বের বিভিন্ন দেশের খ্যাতিমান শিল্পীরা লোকসংগীত পরিবেশন করে থাকেন।
(উত্তরণ/আইস)



পুরনো খবর