রোহিঙ্গাদের ফেরত পাঠাতে শক্ত অবস্থানে যাবে বাংলাদেশ     ডেঙ্গু নিয়ন্ত্রণে অবদান রাখায় এলজিআরডি মন্ত্রীকে সম্মাননা     কিছু এনজিও রোহিঙ্গাদের ফিরে না যেতে উস্কানি দিচ্ছে : তথ্যমন্ত্রী     বঙ্গবন্ধু অ্যাভিয়েশন বিশ্ববিদ্যালয় হলে নতুন দিগন্তের সূচনা হবে     বঙ্গবন্ধু হত্যারহস্য উন্মোচনে কমিশন গঠনের দাবি     জন্মাষ্টমী ঘিরে রাজধানীতে কঠোর নিরাপত্তা ব্যবস্থা     শুভ জন্মাষ্টমী আজ     রোহিঙ্গা সংকট নিয়ে নিরাপত্তা পরিষদে আলোচনা আজ    

নভেম্বরে বসবে ‘ফোক ফেস্ট’ আসর

  অক্টোবর ৩০, ২০১৮     ১৭৮     ৪:৩০ অপরাহ্ণ     বিনোদন
--

বিনোদন ডেস্কঃ ‘ঢাকা ইন্টারন্যাশনাল ফোক ফেস্ট’-এর মাধ্যমে বাংলাদেশকে এবং বাংলাদেশের সংস্কৃতিকে বিশ্বের সামনে তুলে ধরা হচ্ছে। এই উৎসবটি শেকড়ের টানে, সুরের টানে আবার সবাই এক হয়ে যাওয়ার। আবারও মাটির গানে মাতবেন দর্শক। আগামী ১৫ নভেম্বর শুরু হতে যাচ্ছে ঢাকা ইন্টারন্যাশনাল ফোক ফেস্ট-২০১৮। তিনদিনব্যাপী এই উৎসবের পর্দা নামবে ১৭ নভেম্বর।
 
রবিবার আয়োজক প্রতিষ্ঠানের পক্ষ থেকে পাঠানো এক বিবৃতির মাধ্যমে এসব তথ্য জানানো হয়। প্রতি বছরের মতো এবারও দর্শকরা বিনামূল্যে অনলাইনে রেজিস্ট্রেশনের মাধ্যমে অনুষ্ঠানটি সরাসরি উপভোগ করতে পারবেন। এ উপলক্ষে আজ রাজধানীর একটি অভিজাত হোটেলে সংবাদ সম্মেলনের আয়োজন করেছে কর্তৃপক্ষ। জানা যায়, সেখানে উৎসব সম্পর্কে বিস্তারিত তথ্য প্রকাশ করা হবে।
 
উল্লেখ্য, ২০১৫ সাল থেকে ঢাকা ইন্টারন্যাশনাল ফোক ফেস্ট অনুষ্ঠিত হয়ে আসছে। সাফল্যের ধারা অব্যাহত রাখতেই চতুর্থবারের মতো সান ফাউন্ডেশন ‘আন্তর্জাতিক লোকসংগীত উৎসব ২০১৮’ আয়োজন করছে। এই আয়োজনে বাংলাদেশসহ বিশ্বের বিভিন্ন দেশের খ্যাতিমান শিল্পীরা লোকসংগীত পরিবেশন করে থাকেন।
(উত্তরণ/আইস)



ভিসা করতে যা যা জেনে রাখা জরুরি

  আগস্ট ২২, ২০১৯     ২০৮৬

ভিসা ছাড়াই বিদেশভ্রমণ

  আগস্ট ২২, ২০১৯     ১৪৮৮

নার্স খুনের কারণ জানালেন সহকর্মী

  আগস্ট ২১, ২০১৯     ১৪০৮

কোরবানির মাংসের অন্যরকম হাট!

  আগস্ট ১৩, ২০১৯     ১৩৫৪

পুরনো খবর