তিন মন্ত্রণালয়ে নতুন সচিব     নানা কর্মসূচিতে শহীদ আসাদ দিবস পালিত     ভূমি ব্যবস্থাপনায় ঘুষ ও দুর্নীতি বন্ধে সহযোগিতার আহ্বান জানিয়েছেন ভূমিমন্ত্রী     এসএসসির এক মাস কোচিং সেন্টার বন্ধ     ভোট সুষ্ঠু না হলে ফখরুল সাহেব পাশ করলেন কিভাবে: কাদের     মাদকবিরোধী অভিযান জোরদারের নির্দেশ প্রধানমন্ত্রীর     নারায়ণগঞ্জে প্রাইভেটকার খাদে পড়ে নিহত ৪     প্রধানমন্ত্রী স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে যাচ্ছেন আজ    

নারায়ণগঞ্জে পুলিশের পায়ে পিস্তল ঠেকিয়ে গুলি

  অক্টোবর ২৩, ২০১৮     ৩৩     ৫:২৩ অপরাহ্ণ     জাতীয় সংবাদ
--

উত্তরণবার্তা প্রতিবেদক : নারায়ণগঞ্জের ফতুল্লায় দুর্বৃত্তদের গুলিতে সোহেল রানা নামে পুলিশের এক কনস্টেবল গুলিবিদ্ধ হয়েছেন। মঙ্গলবার দুপুরে সদর উপজেলার ফতুল্লা থানার পাগলা মুন্সিখোলা এলাকায় পুলিশ চেকপোস্টে একটি যাত্রীবাহী বাসে তল্লাশি করতে গেলে এ ঘটনা ঘটে।
 
গুরুতর অবস্থায় সোহেল রানাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আহত সোহেল রানা জেলা পুলিশ লাইনস এ কর্মরত আছেন। তার কনস্টেবল নং- ১৩৫৯। গত চার পাঁচ বছর আগে তিনি পুলিশের চাকরিতে যোগদান করেছিলেন।
 
ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) এস এম মঞ্জুর কাদের জানান, দুপুর ১২টার দিকে মুন্সিখোলা চেকপোস্টে সোহেল রানাসহ দুই কনস্টেবল ঢাকা থেকে নারায়ণগঞ্জগামী বোরাক পরিবহনের একটি বাসে ওঠে তল্লাশি করছিলেন। এসময় এক যাত্রীকে সন্ত্রাসী হিসেবে তাদের সন্দেহ হয়। তাকে তল্লাশি করতে গেলে যাত্রীবেশী ওই দুর্বৃত্ত অস্ত্র বের করে গুলি করার চেষ্টা করে। এসময় কনস্টেবল সোহেল রানা তার অস্ত্র ছিনিয়ে নেয়ারা চেষ্টা করলে দুইজনের মধ্যে ধস্তাধস্তি হয়। একপর্যায়ে ওই দুর্বৃত্ত সোহেল রানার পায়ে অস্ত্র ঠেকিয়ে গুলি করে বাসটির জানালা দিয়ে লাফিয়ে পালানোর চেষ্টা করে। এসময় বাসের বাইরে অবস্থানরত পুলিশ সদস্যরা তাকে লক্ষ্য করে তিন রাউন্ড শটগানের গুলি ছুড়ে।
 
ওসি আরো জানান, ঘটনার পরপরই তিনটি মোটরবাইকে করে আরও তিনজন এসে ওই দুর্বৃত্তকে তুলে নিয়ে পালিয়ে যায়। পরে গুলিবিদ্ধ সোহেল রানাকে নারায়ণগঞ্জ শহরের খানপুরে ৩শ’ শয্যাবিশিষ্ট হাসপাতালে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

নারায়ণগঞ্জ ৩শ’ শয্যাবিশিষ্ট হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক জানান, সোহেল রানার বাম পায়ের উরুতে গুলিবিদ্ধ হয়েছে। আঘাতের স্থানে গভীর ক্ষত ও জখম হয়েছে। ভেতর থেকে গুলি বের করা যায়নি বলে অস্ত্রোপচার করা লাগবে। সেজন্য তাকে ঢাকায় পাঠানো হয়েছে।
 
চেকপোস্টের দায়িত্বে থাকা সহকারী উপপরিদর্শক (এএসআই) মোর্শেদ জানান, ওই সময় আমার কাছে অস্ত্র ছিল না বলে আমরা তাৎক্ষনিকভাবে তাদের ধাওয়া করে ধরতে পারিনি। তিনজন যুবক ছিল, ধারণা করছি তাদের সকলের কাছেই অস্ত্র ছিল।
 
তিনি আরো বলেন, সন্ত্রাসীরা বাস থেকে নেমেও কয়েক রাউন্ড গুলি করে আতংক সৃষ্টি করে। তাদেরকে লক্ষ্য করে আমাদের কনস্টেবলরা তিন রাউন্ড শটগানের গুলি করেছে। 
 
জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোহাম্মদ মনিরুল ইসলাম উপস্থিত সাংবাদিকদের জানান, ধারণা করা হচ্ছে যাত্রীবেশী ওই দুর্বৃত্তের সঙ্গে আগে থেকেই আরো কয়েকজন সশস্ত্র সন্ত্রাসী ওৎ পেতে ছিল। সিসি ক্যামেরার ভিডিও ফুটেজ দেখে দুর্বৃত্তদের শনাক্ত করার চেষ্টা চলছে। তাদেরকে আইনের আওতায় আনতে পুলিশের অভিযান চলছে।

উত্তরণবার্তা/এআর




 



তিন মন্ত্রণালয়ে নতুন সচিব

  জানুয়ারী ২০, ২০১৯

নতুন আর্জেন্টিনা পুরনো ব্রাজিল

  সেপ্টেম্বর ০৭, ২০১৮     ৮০১১

যমজ লাল্টু-পল্টুর দাম ২০ লাখ

  আগস্ট ১২, ২০১৮     ৪৭৩৫

রাশিয়া বিশ্বকাপ ফুটবলের সূচি

  জুন ০৬, ২০১৮     ৪৫১৯

পুরনো খবর